shono
Advertisement
US

পোষ্য কুকুর লেলিয়ে প্রেমিকের ছোট্ট মেয়েকে খুন! গ্রেপ্তার অভিযুক্ত 'প্রেমিকা'

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে হাড়হিম দৃশ্য।
Published By: Biswadip DeyPosted: 02:32 PM Sep 01, 2024Updated: 02:32 PM Sep 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিকের খুদে কন্যার বয়স ৯। তাকে খুন করতে নিজের পোষ্য কুকুরটিকে লেলিয়ে দেওয়ার অভিযোগে আমেরিকায় (US) গ্রেপ্তার হলেন এক মহিলা। আক্রান্ত বালিকা জামাইরা সেশনসের রক্তাক্ত ও অচেতন দেহটি উদ্ধার করেছিল ফ্লোরিডার এক চিকিৎসক দল। পরে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

Advertisement

ঘটনা গত ১৭ জুনের। সেদিনই প্যারামেডিক্সের দলের কাছে খবর আসে অচেতন এক বালিকাকে পাওয়া গিয়েছে রক্তাক্ত অবস্থায়। অভিযুক্ত টিশেল এলিস মার্টিনের বাড়ির কাছেই দেহটি উদ্ধার হলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। খবর পেয়ে বিশ্বাসই করতে পারছিলেন না নিহত বালিকার বাবা। তিনি বেশ কিছুদিন সেখানে ছিলেন না। তাঁকে সপ্তাহখানেক আগেই তাঁর প্রেমিকা জানান, জামাইরাকে তার মা নিয়ে গিয়েছেন। মৃত বালিকার দেহ পরীক্ষা করে দেখা যায়, তার শরীরে কুকুরের দংশনের বহু চিহ্ন রয়েছে। কিন্তু ঘটনাটিকে খুন বলে মানতে চাননি তদন্তকারীরা।

[আরও পড়ুন: CBI হাজিরার পরই গুরুতর অসুস্থ সন্দীপ ‘ঘনিষ্ঠ’ দেবাশিস, ভর্তি ICU-তে]

তদন্ত শুরু হওয়ার মাসখানেক পরে সিসিটিভি ফুটেজ হাতে আসতেই দেখা যায় এক হাড়হিম দৃশ্য। ভিডিওটিতে ৩৪ বছরের মার্টিনকে দেখা গিয়েছে নিজের পোষ্য রটওয়েলার কুকুরকে ছোট্ট মেয়েটির দিকে লেলিয়ে দিতে। এর পরই তাঁকে গ্রেপ্তার করা হয়। তাঁর বিরুদ্ধে খুন, শিশু নিগ্রহ ও শিশুকে অবহেলার অভিযোগ আনা হয়েছে। এমনটাও জানা যাচ্ছে, মার্টিন নাকি জামাইরাকে প্রায়ই ভয়ংকর মারধর করতেন। গ্রেপ্তার হওয়ার পর অভিযুক্ত জামিনের আবেদন করলেও তা বাতিল হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে গুলি করে খুন ব্যবসায়ীকে, চাঞ্চল্য নিউটাউনে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রেমিকের খুদে কন্যার বয়স ৯। তাকে খুন করতে নিজের পোষ্য কুকুরটিকে লেলিয়ে দেওয়ার অভিযোগে আমেরিকায় গ্রেপ্তার হলেন এক মহিলা।
  • আক্রান্ত বালিকা জামাইরা সেশনসের রক্তাক্ত ও অচেতন দেহটি উদ্ধার করেছিল ফ্লোরিডার এক চিকিৎসক দল।
  • পরে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।
Advertisement