shono
Advertisement

লুকোচুরি খেলতে গিয়ে স্যুটকেসবন্দি করল প্রেমিকা, বেঘোরে মৃত্যু প্রেমিকের

গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে তরুণীর বিরুদ্ধে।
Posted: 02:21 PM Jan 19, 2023Updated: 02:21 PM Jan 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মজা করতে গিয়ে কত বড় বিপদে হতে পারে তার জলজ্যান্ত উদাহরণ এই ঘটনা। ফ্লোরিডার (Florida) উইন্টার পার্কে প্রেমিকের সঙ্গে ছুটি কাটাচ্ছিলেন এক তরুণী। রাতে মজার ছলে পুরুষসঙ্গীকে খালি স্যুটকেসে ঢুকতে বলেন। তিনিও মজা করে তাই করেন। পরে অসুবিধা বোধ করায় স্যুটকেস খুলতে বলেন। যদিও নেশাগ্রস্ত তরুণী কান দেননি। পরদিন সকালে ওই স্যুটকেসের পাশ থেকে প্রমিকের মৃতদেহ উদ্ধার হয়। ঘটনার তদন্তে নামে পুলিশ। দু’বছর মামলা চলার পর সম্প্রতি অভিযুক্ত তরুণীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আমেরিকার (America) একটি আদালত।

Advertisement

জানা গিয়েছে, অনিচ্ছাকৃত খুনের ঘটনাটি ২০২০ সালে ফেব্রুয়ারি মাসের। ফ্লোরিডার উইন্টার পার্কে সেদিন রাতে প্রচুর মদ্যপান করেছিলেন তরুণী সারা বুন ও তাঁর প্রেমিক জর্জ তোরেস জুনিয়র। এরপর মজার ছলে জর্জকে একটি স্যুটকেসের মধ্যে ঢুকতে বলেন সারা। জর্জও মজা করে স্যুটকেসে ঢোকেন। সারা বাইরে থেকে চেন আটকে দেন। কিন্তু পরে অস্বস্তি বোধ করায় বারবার প্রেমিকাকে স্যুটকেস খুলতে বলেন জর্জ। এমনকী জানান, শ্বাস নিতে কষ্ট হচ্ছে তাঁর। কিন্তু নেশাগ্রস্ত সারা জর্জের আকুতিতে কান দেননি। উলটে আপন খেয়ালে নানা কথা বলতে থাকেন।

[আরও পড়ুন: পদ ছাড়বেন আগামী মাসেই, অশ্রুসজল চোখে ঘোষণা নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীর জেসিন্ডার]

ঘটনার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গিয়েছে, জর্জ আর্তনাদ করে তাঁকে মুক্ত করতে বলছেন, যদিও নেশা করে টালমাটাল সারা তাতে কান দিচ্ছেন না। উত্তরে বলছেন, “তুমি আমার জন্য সব করতে পারো।” জর্জ জানান, “সত্যি বলছি, আমি শ্বাস নিতে পারছি না।” এরপরেও জর্জকে সাহায্য করেননি সারা। উলটে বলেন, “সেটা তোমার ব্যাপার। আমারও এমনই মনে হয় যখন তুমি আমার সঙ্গে তঞ্চকতা করো।ঠ জরানো গলায় উত্তর দিতে দিতে এক সময় বিছানায় গিয়ে ঘুমিয়ে পরেন সারা। ভোরে ঘুম ভাঙলে দেখেন, স্যুটকেসের পাশে মৃত জর্জ পড়ে রয়েছে।

যদিও সারাই এমারজেন্সি নম্বরে ফোন করে পুলিশকে খবর দেন। পুলিশ এসে দেহ উদ্ধার করে। এই ঘটনায় অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করে তদন্তকারীরা। দীর্ঘদিন ধরেই এই ঘটনার মামলা চলছে আদালতে। সম্প্রতি আদালত সমন পাঠিয়ে গেপ্তারি পরোয়ানা জারি করেছে অভিযুক্ত সারা বুনের বিরুদ্ধে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement