shono
Advertisement

তিনটি সেলাই পড়ল ইশান্ত শর্মার আঙুলে! England সিরিজের আগে চিন্তায় টিম ইন্ডিয়া

এদিকে, আসন্ন টেস্ট সিরিজের আগে ওয়ার্ম আপ ম্যাচ আয়োজনের কথা ভাবছে বিসিসিআই।
Posted: 11:26 AM Jun 25, 2021Updated: 12:05 PM Jun 25, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে (World Test Championship Final) হারের পর ভারতীয় শিবিরের জন্য আরও এক দুঃসংবাদ। ম্যাচ চলাকালীন ডান হাতের আঙুলে চোট পেয়েছিলেন ভারতীয় পেসার ইশান্ত শর্মা (Ishant Sharma)। এবার সেই আঙুলেই তিনটি সেলাই পড়েছে। এমনটাই খবর টিম ইন্ডিয়া (Team India) সূত্রে। এর ফলে ইংল্যান্ড সিরিজের আগে স্বভাবতই চিন্তায় ভারতীয় দল।

Advertisement

বুধবারই টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের ষষ্ঠ দিনে নিউজিল্যান্ডের কাছে পরাস্ত হয়েছিলেন বিরাটরা। হাতছাড়া হয়েছে কাঙ্খিত ট্রফিটি। কার্যত ব্যাটিং ব্যর্থতায় ভুগতে হয়েছে টিম ইন্ডিয়াকে। এই পরিস্থিতিতে গোদের উপর বিষফোঁড়ার মতো চোট পেলেন দলের তারকা পেসার ইশান্ত শর্মা। জানা গিয়েছে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে বোলিং করার সময় ডান হাতের আঙুলে চোট পান। সেই চোটের জায়গাতেই এবার তিনটি সেলাই পড়েছে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জাতীয় দলের সঙ্গে যুক্ত এক সদস্য জানিয়েছেন, “নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের দ্বিতীয় ইনিংসে বোলিং করার সময় আঙুলে চোট পান ইশান্ত। একটি বল থামাতে গিয়েই ডান হাতের আঙুলে চোট লাগে তাঁর। সেই জায়গায় আপাতত তিনটে সেলাই পড়েছে।” তবে তিনি এটাও জানিয়েছেন, ৪ আগষ্ট থেকে শুরু হতে চলা ইংল্যান্ড সিরিজের আগেই সুস্থ হয়ে উঠবেন ইংল্যান্ড পেসার।

[আরও পড়ুন: ইউরোর মাঝপথে ‘রামধনু রং’ নিয়ে তীব্র বিতর্ক, চাপের মুখে বিবৃতি দিল UEFA]

এদিকে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে হারের পরই ইংল্যান্ডে গিয়ে কয়েকটি ওয়ার্ম আপ ম্যাচ খেলতে না পারার ব্যাপারে আক্ষেপ করেছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। আর তাঁর এই বক্তব্যের পরই ইংল্যান্ড সিরিজের আগে দুটি ম্যাচ আয়োজনের কথা ভাবছে বিসিসিআই। বোর্ডের ট্রেজারার অরুণ ধুমল এক সাক্ষাৎকারে জানান, “বোর্ড সচিব জয় শাহ ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে দুটি ওয়ার্ম আপ ম্যাচ আয়োজনের জন্য ইসিবি সিইও টম হ্যারিসনের সঙ্গে কথা বলবেন। বোর্ড মনে করছে সিরিজ শুরুর আগে ম্যাচ প্র্যাকটিসের জন্য ক্রিকেটাদের অন্তত দুটি ওয়ার্ম আপ ম্যাচ যথেষ্ট।” এখন দেখার বিসিসিআইয়ের অনুরোধে ইসিবি সাড়া দেয় কি না।

[আরও পড়ুন: Euro 2020 থেকে সোজা সবুজ-মেরুনে, জনি কাউকোকে সই করাল ATK Mohun Bagan]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement