shono
Advertisement

কলকাতার অলিগলিতে এক যুবককে খুঁজছেন ইয়ামি গৌতম, ‘লস্ট’ছবির ট্রেলার জুড়ে রহস্য

ছবিটি পরিচালনা করেছেন অনিরুদ্ধ রায়চৌধুরী।
Posted: 03:49 PM Feb 01, 2023Updated: 03:49 PM Feb 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে প্রথম ছবি ‘পিঙ্ক’ (Pink)করেই একেবারে জাতীয় পুরস্কার ছিনিয়ে নিয়েছিলেন টলিউডের পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী (Aniruddha Roy Choudhury)। অনিরুদ্ধ ফের ফিরছেন তাঁর নতুন বলিউড ছবি নিয়ে। এবার ছবির নাম ‘লস্ট’ (Lost)। প্রথম ছবিতে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও তাপসী পান্নুকে (Tapsee Pannu) নিয়ে রুপোলি পর্দায় একেবারে ম্যাজিক তৈরি করেছিলেন পরিচালক অনিরুদ্ধ। আর এবার অনিরুদ্ধের ‘লস্ট’ ছবিতে দেখা যাবে এক ঝাঁক বলিউড তারকাকে। ছবিতে রয়েছেন ইয়ামি গৌতম (Yami Gautam), পঙ্কজ কাপুর, রাহুল খান্না, নীল ভুপলম, পিয়া বাজপেয়ী ও তুষার পাণ্ডে। সম্প্রতি সামনে এল এই ছবির ফার্স্টলুক। মুক্তি পেল এই ছবির ট্রেলার। এই ছবি যে রহস্য ও রোমাঞ্চে মোড়া হতে চলেছে তার ইঙ্গিত মিলল ট্রেলারেই। ছবিটি মুক্তি পাবে জি ফাইভে।

Advertisement

ছবি নিয়ে বলতে গিয়ে পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী জানিয়েছেন, ‘এটা পুরোটাই ইনভেস্টিগেটিভ ড্রামা। কিন্ত তার মধ্যে সম্পর্ক, ভালবাসা, ধোঁকা সবই রয়েছে। এই সবের কিছুর মাঝেই নিজেকে খুঁজে পাওয়ার গল্প বলবে অনিরুদ্ধের লস্ট।’ তবে আপাতত গল্পটাকে গোপনই রাখতে চেয়েছেন পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী। তাঁর কথায়, এই ছবির গল্পে থাকবে প্রচুর টুইস্ট।

[আরও পড়ুন: সাফল্যের শিখরে ‘পাঠান’, এর মধ্যেই শাহরুখ ফিরলেন ‘জওয়ান’ ছবির ফ্লোরে, ভাইরাল ছবি]

‘লস্ট’ ছবির ফার্স্টলুকে দেখতে পাওয়া গিয়েছিল হাওড়া ব্রিজের ছবি। এর থেকেই ইঙ্গিত পাওয়া যায় এই ছবির প্রেক্ষাপট কলকাতা। আর ট্রেলারে দেখা গেল কলকাতার নানা অলিগলিতে ঘুরে বেড়াচ্ছেন ইয়ামি গৌতম। 

জুন মাসেই পরিচালক আদিত্য ধরের সঙ্গে বিয়ে হয় ইয়ামি গৌতমের। তার আগে বিক্রান্ত মাসের সঙ্গে জুটি বেঁধে ‘গিনি ওয়েডস সানি’ ছবিতে দেখা গিয়েছিল ইয়ামিকে। ‘লস্ট’ ছবি ছাড়াও ইয়ামির ঝুলিতে রয়েছে, ‘দাসভি অ্যান্ড আ থ্রাসডে ইন হার কিটি’! (Dasvi and A Thursday in her kitty)।

[আরও পড়ুন: বাড়ি থেকে বেরিয়ে যেতে বলেন প্রাক্তন স্ত্রী, রাত কেটেছে ফুটপাতে, কী করেছিলেন অনুরাগ? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement