shono
Advertisement

‘মেন্টাল’ যশ, সামলাবেন নুসরত! মুম্বইয়ের নায়িকাকে নিয়ে নয়া ইনিংস

চমকে দিলেন টলিউডের তারকাদম্পতি।
Posted: 03:13 PM Jun 25, 2023Updated: 03:14 PM Jun 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবারোয়ারি দুপুরে যশ-নুসরতের বিশেষ চমক। নয়া ইনিংস শুরু করলেন অভিনেতা। টলিউডের পাশাপাশি তিনি মুম্বইয়ে ‘ইয়ারিয়া ২’-এর কাজেও ব্যস্ত ছিলেন। আপাতত সেখানকার পাঠ চুকিয়ে স্ত্রীকে পাশে নিয়ে নতুন শুরুর কথা ঘোষণা করলেন অভিনেতা। 

Advertisement

প্রযোজনা সংস্থা খুলেছেন যশ -নুসরত। সম্ভবত ছেলে ঈশানের নামেই প্রযোজনা সংস্থার নামকরণ করেছেন- YD Films Social। আর নতুন ইনিংসের শুরুয়াতেই অনুরাগীদের চমকে দিয়ে ছবির ঘোষণা করলেন তারকা দম্পতি। বাংলায় ‘পুলিশ ব্রহ্মাণ্ড’। সিনেমার নাম ‘মেন্টাল’। মুখ্য ভূমিকায় স্বামী-স্ত্রী যশ-নুসরত। আজ্ঞে, যশকে এই ছবিতে এক পুলিশের ভূমিকায় দেখা যাবে। প্রযোজক-অভিনেতার ভাষায় বলতে হলে, “স্বভাবে নম্র হলেও মনের দিক থেকে অভিমানি। তবে শয়তানদের জন্য তিনি মেন্টাল।”

অপরাধী দমন করতে পুলিশের ভূমিকায় যশ কীরকম চমক দেন? সেটাই দেখার অপেক্ষায় অনুরাগীরা। এদিকে নিজের প্রযোজিত প্রথম ছবির নায়িকা নুসরত জাহান। ‘মেন্টাল’-এর মোশন পোস্টার রিলিজ করে যশ আরও এক সারপ্রাইজ দিলেন ভক্তদের। মুম্বইবাসী বঙ্গকন্যা ‘নাগিন’ খ্যাত অভিনেত্রী সায়ন্তনী ঘোষকেও দেখা যাবে এই ছবিতে। পরিচালনায় বাবা যাদব। যশ-নুসরতকে আগাম শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের।

[আরও পড়ুন: দীর্ঘ ৩৮ বছর পর পর্দায় অমিতাভ-কমল হাসান দ্বৈরথ, ‘Project K’ নিয়ে বড় আপডেট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement