shono
Advertisement

মাকে হারালেন যশ দাশগুপ্ত, শোকে বিধ্বস্ত অভিনেতা

দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন টলিউড তারকার মা।
Posted: 01:56 PM Apr 05, 2022Updated: 01:57 PM Apr 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাকে হারালেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। রবিবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জয়তী দাশগুপ্ত। দীর্ঘদিন ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন তিনি। শহরের এক বেসরকারি হাসপাতালে ভরতি ছিলেন। গত রবিবার রাতে হৃদরোগে আক্রান্ত হন জয়তীদেবী। হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

Advertisement

মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন যশ। বিধ্বস্ত অভিনেতার পরিবারও। কঠিন এই সময়ে তাঁদের একান্তে থাকতে দেওয়ার অনুরোধ জানানো হয়েছে টিম যশের পক্ষ থেকে। সন্তানের মনে মায়ের জায়গা কেউ নিতে পারে না। ২০১৯ সালে মায়ের সঙ্গে ছবি পোস্ট করে নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছিলেন যশ।  জানিয়েছিলেন তাঁর জীবনের নারীদের গুরুত্ব।

[আরও পড়ুন: খাঁটি তারকা! ‘RRR’ ছবির সাফল্যে কলাকুশলীদের সোনার কয়েন দিলেন নায়ক রামচরণ]

নিজের এই পোস্টে অভিনেতা জানিয়েছিলেন, একজন পুরুষকে শিক্ষা দিলে সে শিক্ষিত হয়। তবে একজন নারীকে শিক্ষা দিতে গোটা পরিবার শিক্ষিত হয়। কন্যাসন্তানের জন্ম দেওয়া কখনও অপরাধ হতে পারে না বলেই মন্তব্য করেছিলেন যশ। এভাবেই নিজের কাছের মানুষকে শুভেচ্ছা জানিয়েছিলেন তারকা।  

একুশের নির্বাচনের আগে থেকে অনেক ঘটনা ঘটে গিয়েছে যশের জীবনে। বিজেপিতে যোগ দিয়েছিলেন অভিনেতা। বিধানসভা নির্বাচনে হয়েছিলেন প্রার্থী। কিন্তু জিততে পারেননি। এর কিছুদিন পরই নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনা যায়। নুসরত ও যশের ছেলে ইশানের জন্ম হয়। তারপর সবকিছু ঠিকই চলছিল। কিন্তু আচমকাই দুঃসংবাদ। কাছের মানুষকে হারালেন টলিউড তারকা। তাঁর স্মৃতিটুকু সম্বল করেই জীবনে এগিয়ে যেতে হবে। যশের মায়ের আত্মার শান্তি কামনা করে তাঁর প্রতি সমবেদনা জানিয়েছেন অনুরাগীরা। 

[আরও পড়ুন: ‘বাংলা মিডিয়াম’ নিয়ে RJ অয়ন্তিকার মন্তব্যে তীব্র বিতর্ক, খোলা চিঠিতে পালটা রাহুলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement