shono
Advertisement

দারুণ ছন্দে থাকা ছেলের জন্য বাড়িতে এই স্পেশাল রান্না হচ্ছে, জানালেন যশস্বীর বাবা

কী সেই স্পেশাল ডিশ?
Posted: 01:51 PM Feb 21, 2024Updated: 04:19 PM Feb 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেঘের উপর দিয়ে হাঁটছেন যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal)। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্টে অভিষেক ঘটেছিল তাঁর। অভিষেকের পর আর পিছন ফিরে তাকাতে হয়নি যশস্বীকে। ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজে বাঁ হাতি ব্যাটার ৩টি টেস্ট থেকে ৫৪৫ রানের মালিক। ঘর থেকে দূরে রয়েছেন যশস্বী। ভারতের নতুন তারকার বাবা বলেছেন. ”ও মাটন খুব পছন্দ করে। সেই সঙ্গে ভাত, ডাল, রুটি এবং তরকারি পছন্দ করে।”
রাজকোট টেস্টে ডাবল করার পরে বেন ডাকেটের মন্তব্য ঘিরে বিতর্ক তৈরি হয়েছে। ইংল্যান্ড বোলারদের বিরুদ্ধে একাধিক শট খেলেছেন যশস্বী। কিন্তু যশস্বীর সুইপ শট দেখে মুগ্ধ হয়েছেন তাঁর বাবা। ছেলে সম্পর্কে বাবা বলছেন, ”ও খুব ভালো সুইপ শট খেলতে পারে। এর জন্য অনেক খেটেছে যশস্বী।” 

Advertisement

 

[আরও পড়ুন: ‘দুবছর আগেই অধিনায়কত্ব পেতে পারত অশ্বিন’, হঠাৎ কেন একথা গাভাসকরের মুখে?]

সিরিজের আরও দুটি টেস্ট ম্যাচ বাকি রয়েছে। আরও রেকর্ডের হাতছানি যশস্বীর সামনে। রাঁচি টেস্টে প্রথম ইনিংসে ১৩৯ রান করলে বিনোদ কাম্বলির করা টেস্টে দ্রুততম এক হাজার রান করার রেকর্ড গড়বেন যশস্বী।
লিটল মাস্টারের রেকর্ড ভাঙারও সুযোগ রয়েছে যশস্বীর সামনে। দ্বিপাক্ষিক সিরিজে সবচেয়ে বেশি রান করার রেকর্ড ছিল গাভাসকরের দখলে। তবে যশস্বীর বাবা মনে করেন, অন্যের রেকর্ডের থেকে নিজস্ব রেকর্ড গড়ার দিকেই মনোনিবেশ করা উচিত।

[আরও পড়ুন: জল্পনায় সিলমোহর, চতুর্থ টেস্টের আগেই ছুটি বুমরাহর, ছিটকে গেলেন রাহুল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement