shono
Advertisement

‘আপনি জঙ্গি, অনেক প্রমাণ আছে’, কেজরিওয়ালকে তীব্র আক্রমণ কেন্দ্রীয় মন্ত্রীর

একই মন্তব্যের জেরে দিল্লির এক বিজেপি সাংসদকে নোটিস ধরিয়েছে নির্বাচন কমিশন। The post ‘আপনি জঙ্গি, অনেক প্রমাণ আছে’, কেজরিওয়ালকে তীব্র আক্রমণ কেন্দ্রীয় মন্ত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 05:47 PM Feb 03, 2020Updated: 05:47 PM Feb 03, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিধানসভার প্রচারে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে জঙ্গি বলে বিতর্ক তৈরি করেছিলেন বিজেপির এক সাংসদ পরবেশ বর্মা। বিষয়টি নিয়ে প্রবল শোরগোল হওয়ার পাশাপাশি তাঁকে নোটিস পাঠায় নির্বাচন কমিশন। এর রেশ মিটতে না মিটতেই ফের একই মন্তব্য করলেন কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর।

Advertisement

আগামী ৮ ফেব্রুয়ারি দিল্লি বিধানসভা নির্বাচন হবে। সেই উপলক্ষে সোমবার দুপুরে দিল্লিতে একটি সাংবাদিক বৈঠকের আয়োজন করে বিজেপি। সেখানে বক্তব্য রাখতে এসে AAP সুপ্রিমো ও মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে তীব্র আক্রমণ করেন কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর। বলেন, ‘ দিল্লির ভোটাররা যে অরবিন্দ কেজরিওয়ালের থেকে মুখ সরিয়ে নিয়েছেন তার একটা কারণ আছে। সাধারণ মানুষের সামনে কেজরিওয়াল নিষ্পাপ মুখে জানতে চান, আমি কি একজন জঙ্গি? হ্যাঁ আপনি একজন জঙ্গি, এর অনেক প্রমাণও আছে। আপনি যতই নিজেকে নৈরাজ্যবাদী বলে দাবি করুন। একজন জঙ্গি ও নৈরাজ্যবাদীর মধ্যে খুব বেশি তফাত নেই।’

[আরও পড়ুন: চার মাস পর জামিন, মুক্ত ধর্ষণে অভিযুক্ত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী চিন্ময়ানন্দ ]

 

নিজের এই মন্তব্যের স্বপক্ষে পাঞ্জাব বিধানসভা নির্বাচনের একটি ঘটনার কথাও উল্লেখ করেন তিনি। কেজরিওয়ালের সঙ্গে খালিস্তানি জঙ্গিদের যোগাযোগ আছে বলে অভিযোগ করেন। এপ্রসঙ্গে বলেন, ওখানে ভোট প্রচারে গিয়ে খালিস্তানি জঙ্গি গুরিন্দর সিংয়ের বাড়িতে ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী। আপনি তো ভাল করেই জানতেন যে ওই বাড়িটা একজন জঙ্গির। তারপরও সেখানে কী করে আশ্রয় নিলেন। এর থেকে বেশি আর কত প্রমাণ লাগবে আপনার?

The post ‘আপনি জঙ্গি, অনেক প্রমাণ আছে’, কেজরিওয়ালকে তীব্র আক্রমণ কেন্দ্রীয় মন্ত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement