shono
Advertisement

কয়েক মুহূর্তের আনন্দের জন্য ৩ কোটির ল্যাম্বোরগিনি নষ্ট, ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা

হাসিমুখেই এই কাণ্ড ঘটিয়েছেন ইউটিউবার।
Posted: 05:26 PM Mar 01, 2023Updated: 05:26 PM Mar 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারচুয়াল জগতের আসক্তি কোন পর্যায় চলে গিয়েছে তা দেখালেন রাশিয়ার ইউটিউবার। কয়েক সেকেন্ডের একটি ইউটিউব ভিডিওর জন্য নিজের তিন কোটি টাকা মূল্যের ল্যাম্বোরগিনি গাড়ি ভেঙে চুরমার করে দিলেন তিনি। আর তা দেখেই তাজ্জব নেটিজেনদের একাংশ।

Advertisement

জানা গিয়েছে, রাশিয়ার ওই ইউটিউবারের নাম মিখাইল লিটভিন (Mikhail Litvin)। সাদা রঙের একটি ল্যাম্বোরগিনি ইউরাস এসইউভি ছিল তাঁর। যার বাজার মূল্য প্রায় ৩ কোটি ১৫ লক্ষ টাকা। সেটিই হেলায় চুরমার করে দিলেন মিখাইল। এ সবই তিনি করলেন এক ঠান্ডা পানীয়র বিজ্ঞাপনের জন্য।

[আরও পড়ুন: ডেলিভারি ম্যান কপিল শর্মা, ‘জিগাটো’র ট্রেলারে ফুটে উঠল রেটিং নির্ভর জীবনের যন্ত্রণা]

ভিডিওর জন্য এলাহি আয়োজন করেছিলেন মিখাইল। আনিয়েছিলেন বিশাল এক ক্রেন। কয়েকশো ঠান্ডা পানীয় ভরা বাক্স ওই ক্রেনের সঙ্গে বেঁধে দেওয়া হয়। পরে বিলাসবহুল গাড়িটির উপর ফেলে দেওয়া হয়। যখন এই কাণ্ড হচ্ছিল, ইউটিউবার হাসিমুখে ক্যামেরায় তা রেকর্ড করছিলেন। জোরে আওয়াজ হওয়ায় একটু ভয় অবশ্য পেয়েছিলেন, তবে গাড়ির জন্য এতটুকু আফসোস তাঁর চোখেমুখে ছিল না।

মিখাইলের এই কাণ্ড নেটিজেনদের একাংশের মোটেও পছন্দ হয়নি। একজন লেখেন এই কারণে ফেরারি বাছা বাছা গ্রাহকদেরই গাড়ি কেনার সুযোগ দেয়। গাড়ির বিমা কোম্পানির কথা ভেবে অনেকে দুঃখ প্রকাশ করেছেন। কেউ কেউ আবার এভাবে পরিবেশ দূষণ করার জন্য মিখাইলকে একহাত নিয়েছেন।

[আরও পড়ুন: ৪০ লাখের গাড়ি চড়ে এসে টব চুরি! জি-২০ সম্মেলনের ফুলের গাছ হাতিয়ে গ্রেপ্তার ‘ভিআইপি’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার