shono
Advertisement

ধর্মের টানে ছাড়েন বলিউড, বোরখা পরা নিয়ে তীক্ষ্ণ মন্তব্য জায়রা ওয়াসিমের

অভিনয় ছাড়ার পর ধর্মেই মন দিয়েছেন জায়রা।
Posted: 11:51 AM May 29, 2023Updated: 11:51 AM May 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্মের টানে বলিউড ছেড়েছেন। এতদিন বাদে বোরখা নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে খবরের শিরোনামে জায়রা ওয়াসিমের (Zaira Wasim) নাম।  অন্য কারও জন্য নয়, নিজের মর্জিতেই বোরখায় মুখ ঢেকে রাখেন, জানালেন জাতীয় পুরস্কারজয়ী প্রাক্তন অভিনেত্রী।

Advertisement

টুইটারে একটি ছবি শেয়ার করেন জায়রা। যাতে বোরখা দিয়ে মুখ ঢাকা অবস্থাতেই এক মহিলাকে খাবার খেতে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে প্রশ্ন করা হয়েছিল, “এটা কি কোনও মানুষের সিদ্ধান্ত হতে পারে?” তাতেই তীব্র প্রতিক্রিয়া দেন জায়রা।

[আরও পড়ুন: কমল হাসান বোকা! ‘কেরালা স্টোরি’র নিন্দা শুনে দক্ষিণী তারকাকে তোপ পরিচালক সুদীপ্তর]

ছবি শেয়ার করে জায়রা লেখেন, “এই মাত্র একটি বিয়ে থেকে ফিরলাম। একেবারে এভাবেই খাবার খেয়েছি সেখানে। এটা পুরোপুরি আমার মর্জি। চারপাশের সবাই আমায় নকাব খুলতে বলে যাচ্ছিলেন। কিন্তু আমি খুলিনি। আপনার জন্য আমরা এটা করব না। সহ্য করতে পারলেন করুন।”

প্রসঙ্গত, ২০১৬ সালে ‘দঙ্গল’ সিনেমায় অভিনয়ের জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন জায়রা। পরে আবার ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমার মাধ্যমে জনপ্রিয়তা পান। ২০১৯ সালে আচমকাই অভিনয় জগৎ ছাড়ার কথা ঘোষণা করেন জায়রা। বিবৃতি দিয়ে লেখেন, “অভিনয় করা মুসলিম ধর্মাচরণের বিরুদ্ধে আঘাত হানে। আমার ‘ইমান’ এতে আঘাতপ্রাপ্ত হয়। যেই মূহূর্তে ইমানকে অমান্য বা অবমাননা করা হয়, ঠিক তখনই আমার সঙ্গে আমার ধর্মের সম্পর্কও বারবার সংকটাপন্ন অবস্থায় চলে আসে।… তাই আমি বিদায় নিচ্ছি অভিনয় থেকে।”

[আরও পড়ুন: ২১ বছরের বড় নেতাকে বিয়ে, কীভাবে প্রেমে পড়লেন? জানালেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement