shono
Advertisement

২৪-৩০ অক্টোবরের Horoscope: মিথুন রাশির জাতকদের অর্থকষ্টের সম্ভাবনা, কী রয়েছে আপনার ভাগ্যে?

জেনে নিন কেমন থাকবে আপনার শরীর-স্বাস্থ্য।
Posted: 11:15 AM Oct 24, 2021Updated: 11:16 AM Oct 24, 2021
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

Advertisement

মেষ

সপ্তাহটি উত্থানপতনের মধ‌্য দিয়ে চলবে। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধির ফলে মানসিক চাপে থাকতে হতে পারে। বাবা-মার চিকিৎসার জন‌্য অর্থ ব‌্যয় হতে পারে। ব‌্যবসায়ীরা তাঁদের মহাজনের সঙ্গে সুসম্পর্ক রাখুন। পারিবারিক অশান্তির জন‌্য গৃহত‌্যাগ করতে হতে পারে। শ্বশুরকুল হতে স্থাবর সম্পত্তি পাওয়ার সম্ভাবনা উজ্জ্বল।

বৃষ

ব‌্যবসায়ীদের জন্য সপ্তাহটি শুভ। পারিবারিক ব‌্যবসায় অর্থলগ্নি করার আগে সঠিক পরিকল্পনা তৈরি করুন। স্ত্রীর কর্মপরিবর্তনের সম্ভাবনা লক্ষ‌ করা যায়। দীর্ঘদিনের কোনও স্বপ্ন এই সময় পূরণ হতে পারে। বিদ‌্যার্থীদের বিদ‌্যাযোগ মোটামুটি শুভ বলা যায়। বিবাহযোগ‌্য সন্তানদের বিবাহের ব‌্যাপারে অবশ‌্যই কোষ্ঠিবিচার করাবেন।

মিথুন

অতিরিক্ত বিলাসিতার জন‌্য সপ্তাহের শুরুতে অর্থকষ্ট হতে পারে। সন্তানদের অন‌্যায় আবদার মেনে নেবেন না। নতুন উপায়ে উপার্জনের চেষ্টা করুন। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে ভুল বোঝাবুঝির জন‌্য সম্পর্ক নষ্ট হতে পারে। সপ্তাহের শেষে পেটের সমস‌্যায় কষ্ট পেতে পারেন। পিতার স্বাস্থ‌্য ভালই থাকবে। তবে মায়ের শরীর নিয়ে উদ্বেগে থাকবেন।

কর্কট

কর্ম পরিবর্তনের জন‌্য সময়টি শুভ। নতুন কর্মপ্রার্থীরা সপ্তাহের প্রথমে ভাল খবর পাবেন। আয় অপেক্ষা ব‌্যয় বৃদ্ধির ফলে আর্থিক সমস‌্যা দেখা দিতে পারে। সহকর্মীরা আপনার উন্নতিতে বাধা সৃষ্টি করলেও খুব একটা সফল হবে না। চাষাবাদের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা এই সময় ফসলের দাম ভালই পাবেন।

সিংহ

সপ্তাহটিতে উত্থান-পতন থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতি ভাল হবে। সন্তানদের উচ্চশিক্ষার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। সপ্তাহটিতে ডাক্তারি ও আইনের ছাত্রদের জন‌্য অত‌্যন্ত শুভ। নিজের যোগ‌্যতা ও প্রচেষ্টায় ব‌্যবসায় আপনি বিরাট সাফল‌্য লাভ করবেন। আপনার এলাকায় অবাঞ্ছিত ঝামেলায় নিজেকে জড়িয়ে ফেলবেন না।

কন্যা

সপ্তাহের প্রারম্ভে ধনভাগ‌্য আপনার অত‌্যন্ত শুভ। এই সময় আয় যথেষ্ট বৃদ্ধি পাবে। তবে কর্মক্ষেত্রে গুপ্ত শত্রুর জন‌্য আপনার সম্মানহানি হতে পারে। সাংসারিক জীবনে বড় পরিবর্তন আসতে পারে। আমোদ-প্রমোদ অতিরিক্ত অর্থ ব‌্যয়ের ফলে পিতা-মাতার সঙ্গে অশান্তি বৃদ্ধি পাবে।

তুলা

সপ্তাহের শুরুতে কর্ম পরিবর্তনের চেষ্টা করুন। এই সময় ব‌্যয় কম হওয়ার ফলে সঞ্চয়ের দিকে নজর দিন। সন্তানদের লেখাপড়ায় অবহেলার জন‌্য পরীক্ষার ফল খারাপ হতে পারে। মাতৃস্থানীয়া আত্মীয়ার স্বাস্থ‌্যহানিতে মানসিক উদ্বেগ। বন্ধুর সাহায্যে কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন।

বৃশ্চিক

ব‌্যবসায়ীরা পরিকল্পনামাফিক বিনিয়োগ করলে সাফল‌্য দেখতে পাবেন। চাকরিজীবীদের উন্নতির যোগ থাকলেও সপ্তাহের শেষে সমস‌্যার সৃষ্টি হতে পারে। পরিবারে সকলের জন‌্য করলেও ছোটদের থেকে প্রাপ্ত সম্মান পাবেন না। জমি-জায়গা নিয়ে প্রতিবেশীর সঙ্গে অযথা অশান্তি করবেন না। গৃহে শান্তিরক্ষার জন‌্য পূজাপাঠের আয়োজন করুন।

ধনু

সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অযথা চিন্তা করবেন না। আপনার উদাসীনতার জন‌্য পারিবারিক সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। গৃহে নতুন যানবাহন আসতে পারে। নিজের এবং পরিবারের স্বাস্থ্যের দিকে নজর দিন। স্ত্রীর প্রচেষ্টায় নতুন ব‌্যবসা শুরু করতে পারেন। চাষাবাদের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা প্রাকৃতিক দুর্যোগ থেকে ফসল বাঁচানোর চেষ্টা করুন।

মকর

সপ্তাহটিতে শুভাশুভ মিশ্রিত ফল লক্ষ‌ করা যায়। ব‌্যবসায় নতুন সুযোগ আসবে। সেই সুযোগের সদ্ব্যবহার করুন। এইসময় আপনার আর্থিক সমস‌্যাগুলির সমাধান সম্ভব। গৃহে শান্তি বজায় থাকবে। দংশক প্রাণীর থেকে সাবধানে থাকুন। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে বাধা আসতে পারে। সন্তানের সাফল্যে মানসিক সন্তুষ্টি।

কুম্ভ

ব‌্যবসাক্ষেত্রে অতিরিক্ত উচ্চাকাঙ্ক্ষার জন‌্য মানসিক চাপ বৃদ্ধি হতে পারে। এই সময় অবাঞ্ছিত ঝুট-ঝামেলা এড়িয়ে চলুন। বহুদিনের পাওনা টাকা এই সময় আদায় হতে পারে। কর্মসূত্রে বিদেশ ভ্রমণ হতে পারে। নতুন বাড়ি বা ফ্ল‌্যাট কেনার জন‌্য ঋণের সংস্থান হয়ে যাবে। সন্তানদের অন‌্যায় আবদার মেনে নেবেন না।

মীন

বর্তমান সময়ে মীন রাশির জাতক-জাতিকাদের শুভ ফল লক্ষিত হয়। পিতামাতার স্বাস্থ‌্য নিয়ে চিন্তায় থাকতে হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে সম্পত্তি ক্রয়-বিক্রয়ের মাধ‌্যমে হাতে বাড়তি অর্থ থাকবে। তবে খরচে হ্রাস টানতে হবে। বিদ‌্যার্থীদের বিদ‌্যালাভ শুভ। দীর্ঘদিন ধরে চলা মামলা মোকদ্দমার ফল আপনার অনুকূলে আসতে পারে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার