shono
Advertisement

১৮-২৪ ফেব্রুয়ারির Horoscope: কোন রাশির ধনস্থান শুভ? কারা থাকবেন সাবধান? জেনে নিন রাশিফল

দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না।
Posted: 10:12 AM Feb 18, 2024Updated: 10:12 AM Feb 18, 2024

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

বিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহে আর্থিক পরিস্থিতির উন্নতি। বহুদিনের কোনও ইচ্ছা এই সময় পূরণ হতে পারে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কথামতো চলার চেষ্টা করুন। পরিবহণ ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের আর্থিক মন্দাভাব কেটে যাবে। খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সাবধানে থাকুন। বিশেষত জলবাহিত রোগ থেকে নিজ এবং পরিবারকে ভালোভাবে রাখার চেষ্টা করুন। দ্বি-চক্রযানের চালকেরা অত‌্যন্ত সতর্কভাবে গাড়ি চালান। কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসবে।

বৃষ

এই সপ্তাহের এই রাশির জাতক-জাতিকারা ভাগ্যের সহায়তা পাবেন। কর্মক্ষেত্রে আর্থিক উন্নতি। তবে ভিনরাজ্যে বদলি হওয়ার সম্ভাবনা। এই সময় খরচ বেশি হওয়ার জন‌্য সঞ্চয় কম হতে পারে। পত্নীর শরীরের উন্নতি হবে এবং পত্নী-ভাগ্যে ধনলাভের যোগ বিদ‌্যমান। বন্ধুর দ্বারা উপকারের আশা করবেন না। ব‌্যবসায়ীদের বহুমুখী উপায়ে রোজগারের পথ খুলবে। ভাই-বোনদের থেকে দূরে থাকলেও তাদের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে। সপ্তাহান্তে মানসিক শান্তির জন‌্য ছোটখাটো ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

মিথুন

সপ্তাহের শুরুতে কোনও ভালো খবর পাওয়ার সম্ভাবনা। সন্তানের অন‌্যায় আবদার সবসময় মেনে নেবেন না। হস্তশিল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য সময়টি শুভ। এই সময় তাঁদের উৎপাদিত সামগ্রী বিদেশে পাঠানোর সুযোগ আসবে। জমি-জমা ও সম্পত্তি রক্ষার জন‌্য আরও উদ‌্যমী হতে হবে। এই রাশির বয়স্ক জাতক-জাতিকারা ধর্মীয় অনুষ্ঠানে নিজেকে নিয়োজিত করে মানসিক শান্তি লাভ করবেন। সপ্তাহের শেষে বাবার শারীরিক অসুস্থতার জন‌্য অর্থব‌্যয়ের সম্ভাবনা।

কর্কট

পারিবারিক ব‌্যবসায় উন্নতির যোগ। তবে এখনই মোটা অঙ্কের বিনিয়োগ করবেন না। বিনোদন জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য সময়টি শুভ। সন্তানদের পড়াশোনায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল খুব একটা ভালো হবে না। আগুন ও বিদ্যুৎ থেকে সাবধানে থাকুন। পথে-ঘাটে অত‌্যন্ত সাবধানে চলাফেরা করুন। নতুন জমি বা ফ্ল‌্যাট কেনার সুযোগ অবশ‌্যই আসবে। তবে ক্রয়ের আগে আইনজ্ঞের পরামর্শ নেবেন।

সিংহ

সপ্তাহের শুরুটি কর্মজীবনের দিক থেকে অনুকূল হবে। উচ্চশিক্ষায় পাঠরত বিদ‌্যার্থীদের জন‌্য সময়টি অত‌্যন্ত শুভ। অনেকেরই এই সময় বিদেশে পড়ার সুযোগ আসবে। পরিবারে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে গুরুজনদের পরামর্শ অবশ‌্যই নেবেন। সপ্তাহের মধ‌্যাহ্নে চোখের সমস‌্যায় কষ্ট পাওয়ার সম্ভাবনা। কর্মপ্রার্থীদের জন‌্য নতুন চাকরির সুযোগ আসবে। পারস্পরিক বোঝাপড়ার অভাবে পরিবারে অশান্তি।

কন্যা

এই সপ্তাহে পেশাগত দিক ভালোই যাবে। ব‌্যবসায়ীরা ঋণ পরিশোধ করার চেষ্টা করুন। প্রতিবেশীদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। বন্ধু-বান্ধবের সঙ্গে আমোদ-প্রমোদে খরচ করার জন‌্য সঞ্চিত অর্থ ব‌্যয় হতে পারে। নিকট আত্মীয়ের সহায়তায় দাম্পত‌্য কলহের অবসান। কর্মক্ষেত্রে পদোন্নতি হলে দূরে বদলির যোগ লক্ষ‌্য করা যায়। জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত করে নিজের মান-সম্মান বাড়িয়ে তুলুন। সন্তানের অন‌্যায় আবদার কখনওই মেনে নেবেন না।

তুলা

কর্মস্থলে নিজের উদাসীনতার জন‌্য কাজের পরিস্থিতি খারাপ হতে পারে। প্রতিবেশীর বাধায় গৃহসংস্কার আটকে যেতে পারে। কন‌্যাসন্তানের বিবাহ নিয়ে কিছু সমস‌্যা দেখা দেওয়ার ফলে বিয়ে ভেঙে যেতে পারে। পিতা-মাতা কারও একজনের শরীর খারাপের জন‌্য অর্থ ব‌্যয় হতে পারে। ব‌্যবসায় সাময়িক মন্দাভাব চললেও বন্ধু-বান্ধবের সহায়তায় আবার ঘুরে দাঁড়াতে পারবেন। বহুদিন ধরে চলা পারিবারিক সমস‌্যার থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা। জমি-বাড়ি ক্রয়ের আগে আইনজ্ঞের সঙ্গে আইনি পরামর্শ অবশ‌্যই করে নেবেন।

বৃশ্চিক

সপ্তাহের প্রারম্ভে কাজের চাপ বেশি থাকবে। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও বিশেষ কিছু করতে পারবে না। মাতৃকুল থেকে হঠাৎ কোনও সম্পত্তি পাওয়ার সম্ভাবনা লক্ষ‌ করা যায়। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মনোমালিন্যের জন‌্য ব‌্যবসার হাল খারাপ হতে পারে। স্ত্রীর প্রচেষ্টায় পারিবারিক অশান্তি থেকে মুক্তি। এই সময় সঞ্চয়ে মন দেওয়া দরকার, প্রেমজ বিবাহের ক্ষেত্রে কিছু সমস‌্যা লক্ষ‌ করা যায়। স্বাধীন পেশাগত ক্ষেত্রে অর্থসমস‌্যা সাময়িক। সপ্তাহের শেষের দিকে কোনও ভালো খবর পেতে পারেন।

ধনু

ব‌্যবসায় ভালো সুযোগ এলেও নিজের উদাসীনতার জন‌্য সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। ব‌্যবসায়ীদের পাওনা-টাকা আদায়ে সমস‌্যা দেখা দিতে পারে। পরিবারে সুযোগ-সন্ধানীদের থেকে সতর্ক থাকুন। হস্তশিল্পে নৈপুণ্যের জন‌্য ভালো কাজের বরাত মিলতে পারে। এই সময় আয় অপেক্ষা ব‌্যয় কম হওয়ার ফলে সঞ্চয়ের দিকে মন দিন। অযাচিতভাবে কারও উপকার করতে যাবেন না। সন্তানের পরীক্ষায় সাফল্যের জন‌্য দুশ্চিন্তা থেকে মুক্তি।

মকর

ব‌্যবসায় অনিশ্চয়তা থাকবে। ধৈর্য‌ ধরে পরিস্থিতি মোকাবিলার চেষ্টা করুন। ভালো কোনও যোগাযোগে সন্তানের উন্নতি লক্ষ‌ করা যায়। বয়ঃসন্ধির কন‌্যাসন্তানের দিকে সজাগ দৃষ্টি রাখুন। বাইরের ঝামেলায় নিজেকে জড়াবেন না। নব-বিবাহিতদের একে অপরকে চিনে নেওয়ার চেষ্টা করুন। স্ত্রীর কর্মজীবনে অনেক উন্নতি লক্ষ‌ করা যায়। মা, বাবা ও ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। বিনোদন জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের সুনাম বৃদ্ধির যোগ আছে।

কুম্ভ

খরচবহুল সপ্তাহ হলেও অর্থের টানাটানি হবে না। বাবা ও মায়ের একাকীত্বে তাঁদের সঙ্গে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। সন্তানের বিবাহ স্থির হলেও পারিবারিক কারণে স্থগিত রাখতে হতে পারে। কর্মপ্রার্থীরা নতুন কাজের খবর পাবেন। চাকরিজীবীদের এই সময় আর্থিক স্বাচ্ছন্দ‌্য ফিরে আসবে। এই রাশির জাতক-জাতিকারা হস্তশিল্পে অত‌্যন্ত পারদর্শী হয়। কতিপয় বন্ধু সবসময় ঠকানোর চেষ্টা করবে। সঙ্গীত জগতের সঙ্গে জাতিকাদের সুনাম বৃদ্ধি পাওয়ার যোগ এবং বিদেশেও তাদের প্রতিভা দেখানোর সুযোগ আসবে।

মীন

এই রাশির ধনস্থান অতিশয় শুভ। নিজের ও পরিবারের স্বাস্থ্যের দিকে নজর রাখুন। কন‌্যাসন্তানের বিয়ের আলোচনা এই সময় সেরে রাখতে পারেন। প্রতিবেশীর সঙ্গে কোনও মনোমালিন্যে যাবেন না। নিজের উদাসীনতার জন‌্য পৈত্রিক সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার সম্ভাবনা। নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। রাজনৈতিক ব‌্যক্তিরা সামাজিক কর্মকাণ্ডে সক্রিয় থাকবেন। সন্তানের পড়াশোনায় অমনোযোগিতার জন‌্য পরীক্ষার ফলের উপর প্রভাব পড়তে পারে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার