shono
Advertisement

১০-১৬ মার্চ Horoscope: চাকরির সুযোগ পাবেন এই রাশির জাতকরা, নতুন সপ্তাহ কেমন কাটবে আপনার?

মীন রাশির জাতকদের কর্মস্থলে বদলির সম্ভাবনা।
Posted: 10:30 AM Mar 10, 2024Updated: 10:31 AM Mar 10, 2024

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? কারা পাবেন সুসংবাদ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

এই সপ্তাহে কোনও শুভ খবর আপনি পেতে পারেন। মহিলাদের নতুন চাকরির সুযোগ আসতে পারে। সামাজিক কাজের জন‌্য সম্মান বাড়তে পারে। শিল্পকর্মের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের উন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। কর্মক্ষেত্রে উন্নতির যোগ থাকলেও সহকর্মীরা আপনার সঙ্গে সহযোগিতা নাও করতে পারে। শেয়ার বা ফাটকায় আয়বৃদ্ধির সম্ভাবনা। আপনার সরলতার সুযোগ নিয়ে পরিবারের অনেকেই আপনার অনিষ্ট করতে পারে। সন্তানের বিবাহের ব‌্যাপারে কথাবার্তা এগিয়ে রাখতে পারেন।

বৃষ

সপ্তাহটি কর্মব‌্যস্ততার মধ‌্য দিয়ে চলবে। আপনার উদাসীনতার জন‌্য কোনও ভালো সুযোগ হাতছাড়া হতে পারে। ছোট সন্তানের অস্থিরতা ও চাঞ্চল্যের জন‌্য পড়াশোনায় মনোনিবেশ করতে পারছে না। ব‌্যবসায়ীদের আর্থিক লেনদেনের ব‌্যাপারে খুবই সতর্ক থাকতে হবে। নতুন ব‌্যবসা করার জন‌্য বাবা-মায়ের থেকে অর্থসাহায‌্য পেতে পারেন। কর্মক্ষেত্রে পদোন্নতি লক্ষ‌্য করা গেলেও ভিন রাজ্যে বদলি হতে পারেন। পুরনো কোনও বন্ধুর সঙ্গে হঠাৎ সাক্ষাৎ হতে পারে।

মিথুন

স্বাধীন পেশার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য সময়টি শুভ। ব‌্যবসার কাজে ছোটখাটো ভ্রমণ হতে পারে। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মনোমালিন‌্য থাকলেও তা বুঝতে দেবেন না। কৃষিকার্যে‌র সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা প্রাকৃতিক দুর্যোগ থেকে নিজেদের বাঁচানোর চেষ্টা করুন। পত্নীর স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভালো যাবে না। মাতৃকুল থেকে হঠাৎ কোনও সম্পত্তি পাওয়ার সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। কারও কথায় কোনও সিদ্ধান্ত নিয়ে নেবেন না।

কর্কট

এই রাশির জাতক-জাতিকারা নিজের শরীরের ব‌্যাপারে যত্নবান হোন। ব‌্যবসায়ীদের সপ্তাহের মধ‌্যভাগে বড় ধরনের লোকসান হতে পারে। সন্তানদের মন বোঝার চেষ্টা করুন। তাদের মানসিক অবসাদ আসতে দেবেন না। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুন ব‌্যবসার উন্নতি ঘটানো সম্ভব। ক্রীড়াক্ষেত্রের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা সাফল্যের মুখ দেখতে পাবেন। বিদ‌্যার্থীদের পক্ষে সপ্তাহটি শুভ। পরিবারে ভ্রাতা-ভগ্নী ও নিকট আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন।

সিংহ

তুলনামূলকভাবে সপ্তাহটি শুভ। মজুতদারি ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা খুব সতর্কভাবে ব‌্যবসা পরিচালনা করুন। ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। সম্পত্তি ক্রয়ের আগে উপযুক্ত পরামর্শদাতার পরামর্শ নিয়ে কাজ করবেন। প্রৌঢ় ও মধ‌্যবয়স্ক, ব‌্যক্তিদের বিশেষ সতর্কভাবে চলাফেরা করা জরুরি। সন্তানদের বিদ‌্যাচর্চায় আশানুরূপ সাফল‌্য আসতে পারে। পারিবারিক ক্ষেত্রে স্বামী-স্ত্রীর মনোমালিন‌্য এড়িয়ে চলুন।

কন্যা

সপ্তাহের প্রারম্ভে ভবিষ‌্যতের জন‌্য অর্থসঞ্চয়ে মন দিন। সন্তানভাব শুভ। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক শান্তির জন‌্য পুজোপাঠে মন দিন। পরিবারে কেউ কেউ আপনার সরলতার সুযোগ নিয়ে পারিবারিক সম্পত্তি থেকে বঞ্চিত করার চেষ্টা করবে। খেলাধুলায় জাতকের অসামান‌্য সাফল্যের জন‌্য নামী কোম্পানিতে চাকরি হতে পারে। পরিবারে মিথ‌্যা প্রতিশ্রুতি দিয়ে তাদের আশাভঙ্গ না করাই শ্রেয়।

তুলা

সপ্তাহটি গতানুগতিকভাবে চলবে। ব‌্যবসায় ঋণবৃদ্ধি মানসিক উদ্বেগের কারণ হতে পারে। এই সময় লটারি বা শেয়ারে কোনও বিনিয়োগ না করাই শ্রেয়। সংসারে বেহিসাবী খরচের ফলে পরিবারে অশান্তি। পশুপালন ও মৎস‌্যপালনে অতিরিক্ত মুনাফা হাতে আসবে। সন্তানের অনৈতিক কাজকে সমর্থন করবেন না। অন‌্যকে সন্তুষ্ট করতে গিয়ে সাধ্যে অতীত খরচ করতে যাবেন না। কর্মপ্রার্থীদের চাকরি অপেক্ষা ব‌্যবসায় মুখ উজ্জ্বল হবে। নিজের শরীরের প্রতি যত্নবান হোন।

বৃশ্চিক

সপ্তাহের শুরুতে আর্থিক ব‌্যাপারে সতর্ক থাকলে সঞ্চয় ভালো হবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কথামতো কাজ করার চেষ্টা করুন। স্ত্রীর স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভালো যাবে না। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো রাখার চেষ্টা করুন। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অতিরিক্ত চিন্তা করবেন না। ভাইবোনদের অতিরিক্ত স্বার্থপরতা ও রূঢ় আচরণের ফলে সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা। আর্থিক বিষয়ে ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন। অবিবাহিতদের বিবাহের যোগ প্রবল। পৈতৃক ব‌্যবসা বাড়ানোর জন‌্য অর্থ বিনিয়োগ করতে পারেন।

ধনু

কর্মক্ষেত্রে বাধা-বিঘ্ন থাকলেও পদোন্নতির যোগ লক্ষ‌ করা যায়। নতুন গৃহনির্মাণের জন‌্য ব‌্যাঙ্ক বা আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণ মঞ্জুর হতে পারে। বন্ধু বা আত্মীয়ের সহায়তায় নতুন ব‌্যবসা শুরুর কথা ভাবতে পারেন। মানসিক শান্তির জন‌্য ছোটখাটো ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। কতিপয় জাতক-জাতিকার দ্বিমুখী উপায়ে রোজগার হতে পারে। বিদ‌্যার্থীদের জন‌্য সময়টি অনুকূল। ব‌্যবসায়ীদের পাওনা টাকা আদায় হতে পারে।

মকর

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী অর্থকরী দিক শুভ। সন্তানের উচ্চশিক্ষার জন‌্য দেশের বাইরে পড়াশোনার সুযোগ আসতে পারে। সৃষ্টিশীল কাজে আপনার মেধার বিকাশে নাম ও যশ বৃদ্ধি পাবে। বয়স্করা একটু সাবধানে থাকবেন। এই সময় রক্তপাতের যোগ লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায় বাড়তি বিনিয়োগের ফলে উপার্জন বৃদ্ধি পাবে। চাষিরা সঠিক উপায়ে ফসল বিক্রি করার চেষ্টা করুন। বন্ধুর সহায়তায় নতুন গাড়ি কেনার সুযোগ আসবে।

কুম্ভ

আপনার জীবনে বড় ধরনের পরিবর্তন আসতে চলেছে। এই সময় জাতকের চোখ ও কানের সমস‌্যা দেখা দিতে পারে। সন্তানের পরীক্ষার সাফল্যের জন‌্য দুশ্চিন্তা কেটে যাবে। নিজের ও পরিবারের স্বাস্থ্যের দিকে নজর রাখুন। অত‌্যধিক ব‌্যয়ের জন‌্য সঞ্চয়ে বাধা। নতুন ব‌্যবসায় মোটা অঙ্কের বিনিয়োগ করবেন না। কঠিন পরিস্থিতিতে মাথা ঠান্ডা রেখে কাজ করুন। শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের যোগাযোগ হতে পারে।

মীন

কর্মস্থলে বদলির সম্ভাবনা। উচ্চশিক্ষা ও গবেষণারত ব‌্যক্তিরা কিছু প্রতিবন্ধকতার মুখোমুখি হতে পারেন। ঠিকাদার কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা নতুন কাজের বরাত পেতে পারেন। বয়ঃসন্ধি কন‌্যাসন্তানের আচার-আচরণের দিকে সজাগ দৃষ্টি রাখুন। বাবা ও মায়ের একাকীত্বে তাঁদের সঙ্গে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। এই সময় অতিরিক্ত বিলাসিতার জন‌্য সঞ্চিত অর্থ খরচ হওয়ার সম্ভাবনা। নতুন যানবাহন কেনার সুযোগ আসবে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার