shono
Advertisement

২৪-৩০ ডিসেম্বরের Horoscope: কেমন যাবে বছরের শেষ সপ্তাহ? জেনে নিন আপনার রাশিফল

রইল চলতি সপ্তাহের রাশিফল।
Posted: 10:54 AM Dec 24, 2023Updated: 10:59 AM Dec 31, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

সপ্তাহের প্রথমদিকে নানা বিষয়ে চিন্তা বাড়বে। কর্মপ্রার্থীদের একাধিক উপায়ে অায়ের সুযোগ এলেও সঠিক পথ বেছে নেওয়া প্রয়োজন। চাষিরা সঠিক উপায়ে ফসল বিক্রি করার চেষ্টা করুন। চাকরিজীবীদের পদোন্নতি ও অার্থিক উন্নতি লক্ষ‌্য করা যায়। বন্ধুর সহায়তায় নতুন গাড়ি কেনার সুযোগ অাসবে। এই সময় পেটের সমস‌্যায় কষ্ট পেতে পারেন। ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য অার্থিক সংস্থা থেকে ঋণ নিতে পারেন। শ্বশুরকুলের সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

বৃষ

আপনার জীবনে বড় ধরনের পরিবর্তন আসতে চলেছে। প্রতিবেশীদের সঙ্গে অকারণে বিবাদ-বিতর্ক এড়িয়ে চলুন। কর্মসূত্রে বিদেশে যাওয়ার সুযোগ অাসবে। মধ‌্যবয়স্ক জাতক-জাতিকারা পড়ে গিয়ে আঘাত পেতে পারেন। ব‌্যবসায় ঋণ নেওয়ার পূর্বে ঋণ পরিশোধের পরিকল্পনা তৈরি করুন। স্ত্রীর প্রচেষ্টায় ব‌্যবসায় উন্নতি। এই সময় জাতকের চোখ ও কানের সমস‌্যা দেখা দিতে পারে। সন্তানের পরীক্ষায় সাফলে‌্যর জন‌্য দুশ্চিন্তা কেটে যাবে।

মিথুন

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহে অর্থনৈতিক উন্নতি লক্ষ‌ করা যায়। নিজের ও পরিবারের স্বাস্থে‌্যর দিকে নজর রাখুন। শিক্ষার্থীদের পরীক্ষার সময় অসুস্থতার জন‌্য পরীক্ষার ফল খুব একটা ভালো হবে না। যানবাহন চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। পুরনো বন্ধুর সঙ্গে বহুদিন বাদে নতুন করে সম্পর্ক তৈরি হবে। অত‌্যধিক ব‌্যয়ের জন‌্য সঞ্চয়ে বাধা। সন্তানের বদমেজাজি স্বভাবের জন‌্য পরিবারে অশান্তি। সপ্তাহের শেষের দিকে রক্তচাপজনিত সমস‌্যায় কষ্ট পেতে পারেন।

কর্কট

সপ্তাহটি গতানুগতিক-ভাবেই চলবে। নতুন ব‌্যবসায় মোটা অঙ্কের বিনিয়োগ করবেন না। কৃষিকার্য‌, পশুপালন ও মৎস‌্যচাষের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা অতিরিক্ত লাভের মুখ দেখতে পাবেন। স্ত্রীর শরীর নিয়ে কিছুটা সমস‌্যায় অাপনাকে পড়তে হতে পারে। বয়ঃসন্ধির সন্তানদের অতিরিক্ত বন্ধুবান্ধব অাপনার সন্তানদের কু-পথে চালিত করতে পারে। কঠিন পরিস্থিতিতে মাথা ঠান্ডা রেখে কাজ করুন। অযাচিতভাবে কাউকে সাহায‌্য করতে যাবেন না।

সিংহ

শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের যোগাযোগ হতে পারে। কর্মপ্রার্থীদের নতুন কর্মলাভের যোগ। চাকরি অপেক্ষা ব‌্যবসায় অর্থলাভ বেশি হবে। পরিবারে অাপনার গোপন শত্রু ক্ষতি করার চেষ্টা করলেও ফলপ্রসূ হবে না। পুরনো কাজ ফেলে রাখবেন না। সন্তানের কর্মসূত্রে বিদেশ যাওয়ার সুযোগ অাসতে পারে। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা অবলম্বন করুন। স্বার্থান্বেষী বন্ধুবান্ধবের থেকে সতর্ক থাকুন।

কন্যা

কর্মস্থলে বদলির সম্ভাবনা। তবে পদোন্নতির যোগ লক্ষ‌ করা যায়। মা-বাবার সঙ্গে সদ্ভাব বজায় থাকবে। পরীক্ষার্থীদের পরীক্ষার ফলাফল আশাব‌্যঞ্জক হবে। উচ্চশিক্ষা ও গবেষণারত ব‌্যক্তিরা কিছু প্রতিবন্ধকতার মুখোমুখি হতে পারেন। কর্মক্ষেত্রে নিজের কাজ ফেলে রাখবেন না। ঠিকাদারি কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা নতুন কাজের বরাত পেতে পারেন। বয়স্ক জাতক-জাতিকারা অনিদ্রাজনিত রোগকে অবহেলা করবেন না।

তুলা

সপ্তাহের শুরুতে সম্পদ বৃদ্ধির যোগ। সন্তানের পড়াশোনায় পরিবর্তন যোগ লক্ষ‌ করা যায়। কর্মক্ষেত্রে বন্ধুর সহযোগিতায় উন্নতির যোগ। বয়ঃসন্ধির কন‌্যাসন্তানের অাচার-অাচরণের দিকে সজাগ দৃষ্টি রাখুন। অন‌্যকে সন্তুষ্ট করতে গিয়ে সাধে‌্যর অতীত খরচ করবেন না। জমিজমা ও সম্পত্তি রক্ষার জন‌্য অারও উদ‌্যমী হতে হবে। ব‌্যবসায় সফলতা ভেঙে পড়বেন না। বাবা ও মার একাকীত্বে তাদের সঙ্গে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। ক্ষুদ্র চাষিরা প্রাকৃতিক দুর্যোগে ফসল নষ্ট হওয়ার জন‌্য সরকারের সাহায‌্য লাভ করবেন।

বৃশ্চিক

সপ্তাহের প্রথমদিকে নতুন কাজের সন্ধানের জন‌্য অন‌্যত্র যেতে হতে পারে। এই সময় অতিরিক্ত বিলাসিতার জন‌্য সঞ্চিত অর্থ খরচ হবার সম্ভাবনা। বাবা-মায়ের শরীর-স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভালো যাবে না। ব‌্যবসায় অতিরিক্ত বিনিয়োগ করতে যাবেন না। বয়ঃসন্ধির সন্তানের দিকে বাড়তি নজর রাখুন। সপ্তাহের শেষের দিকে চাকরিতে পদোন্নতির সম্ভাবনা। নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। বকেয়া টাকা আদায় নিয়ে বন্ধুর সঙ্গে মতবিরোধ।

ধনু

এই রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক অবস্থা এই সময় ভালো হবে। পৈত্রিক সম্পত্তি থেকে বেশ কিছু অর্থ হাতে আসায় অর্থনৈতিক দুশ্চিন্তা থেকে মুক্তি। ব‌্যবসায়ীদের কর-সংক্রান্ত সমস‌্যার জন‌্য মানসিক উদ্বেগ বৃদ্ধি পাবে। নব-বিবাহিতদের সন্তান লাভের সম্ভাবনা। সপ্তাহান্তে মনের কোনও গোপন ইচ্ছা পূরণ হবার যোগ। মাতৃস্থানীয়া কারও চিকিৎসায় দুরারোগ‌্য ব‌্যাধি থেকে মুক্তি। রাগ ও অাবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

মকর

সপ্তাহের শুরুতে আয়-ব‌্যয়ের সমতা ঠিক থাকবে না। পুরনো বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। রাজনীতিবিদদের জন‌্য সপ্তাহটি শুভ। অপ্রয়োজনীয় খরচ কমানোর চেষ্টা করুন। ব‌্যবসায়ে অায়বৃদ্ধির সম্ভাবনা। নব-বিবাহিতদের বৈবাহিক জীবন সুখের হবে। বড় ভাইয়ের সঙ্গে পৈত্রিক সম্পত্তি নিয়ে বিবাদ মিটে যাওয়ার সম্ভাবনা। প্রেমের সম্পর্কে ঘনিষ্ঠতা বাড়বে। স্ত্রীর কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্ব নিয়ে কাজ করতে হতে পারে।

কুম্ভ

বহুদিন ধরে চলা পারিবারিক সমস‌্যার সমাধান। কোনও গুরুত্বপূর্ণ ব‌্যক্তির সমর্থন ও সাহচর্যে‌ ব‌্যবসায় উন্নতি। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অতিরিক্ত চিন্তা করবেন না। ক্রীড়াক্ষেত্রের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা সাফল‌্য ও সম্মান পাওয়ার ফলে বহুজাতিক সংস্থার থেকে চাকরির সুযোগ অাসবে। স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে সপ্তাহের মধ‌্যভাগে সমস‌্যায় পড়তে পারেন। গোপন শত্রুরা অাপনার ক্ষতি করার চেষ্টা করলেও কোনওভাবেই তারা সাফল‌্য পাবে না।

মীন

ক্ষুদ্র ব‌্যবসায়ীরা এই সময় একটু সজাগ থাকুন। কোনও কর্মচারীর হঠকারিতার জন‌্য ব‌্যবসার ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে অশান্তি থেকে দূরে থাকুন। নিজের দুর্বলতা সকলের কাছে প্রকাশ করবেন না। বিদেশে কর্মরত সন্তানদের খবর না পাওয়ার ফলে মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে একাধিক পথে অায় হতে পারে। নিজের শরীরের দিকে খেয়াল রাখুন। মধ‌্যবয়স্ক জাতক-জাতিকারা উচ্চ-রক্তচাপ ও মধুমেহ রোগ থেকে সাবধানে থাকুন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার