shono
Advertisement

২৮ মে-৩ জুনের Horoscope: টাকার ব্যাপারে সতর্ক হোন এই রাশির জাতকরা, কী রয়েছে আপনার ভাগ্যে?

জেনে নিন সাপ্তাহিক রাশিফল।
Posted: 10:52 AM May 28, 2023Updated: 10:52 AM May 28, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

আর্থিক দিক থেকে এই সপ্তাহটি বিনিয়োগ ও সম্পদ বৃদ্ধির জন‌্য শুভ। আপনার উদ‌্যম ও লড়াইয়ের মনোভাব কর্মক্ষেত্রে  আরও এগিয়ে নিয়ে যাবে। ব‌্যবসায়ীরা ঋণ পরিশোধ করার চেষ্টা করুন। বন্ধুর সাহায্যে কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন। আমদানি, রপ্তানি ব‌্যবসার সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা অতিরিক্ত মুনাফার মুখ দেখতে পাবেন।

বৃষ

এই সপ্তাহে পেশাগত দিক ভালই যাবে। তবে পারিবারিক জীবনে কিছু সমস‌্যা থাকবে। হঠাৎ কোনও দুঃসংবাদে বিষণ্ণ হয়ে পড়তে পারেন। এই সময় মানসিক দিক থেকে শক্ত থাকার চেষ্টা করুন। স্ত্রীর কর্মক্ষেত্রে পদোন্নতি। রাজনীতির সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা নিজ দলে সম্মানজনক পদ পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন।

মিথুন

সপ্তাহের শুরুতে সন্তানের দিক থেকে সুসংবাদ পেতে পারেন। ব‌্যবসায় সাময়িক চাপ থাকলেও আগামিদিনে উন্নতির সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। বয়ঃসন্ধির কন‌্যাসন্তানকে বন্ধুবান্ধব কুপথে চালিত করতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে চাকরিস্থান থেকে ভাল খবর আশা করতে পারেন। জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত করে নিজের মানসম্মান বাড়িয়ে তুলুন।

কর্কট

কর্মস্থলে নিজের উদাসীনতার জন‌্য কাজের পরিস্থিতি খারাপ হতে পারে। ব‌্যবসা বৃদ্ধির জন‌্য অল্পবিস্তর বিনিয়োগ করতে পারেন। প্রতিবেশীর বাধায় গৃহ সংস্কার আটকে যেতে পারে। এই সময় মাথা গরম না করে বিশিষ্টজনদের নিয়ে আলোচনার মাধ‌্যমে সমস‌্যা মেটানোর চেষ্টা করুন। সপ্তাহের শেষে মানসিক চাপ থেকে মুক্তি। ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

সিংহ

টাকাপয়সার ব‌্যাপারে সতর্ক থাকুন। আপনার সরলতার সুযোগ নিয়ে অনেকেই ঠকানোর চেষ্টা করবে। এই সময় কর্মপরিবর্তনের সুযোগ আসবে। লটারি বা শেয়ারে কিছু অর্থ হাতে আসতে পারে। কোনও মূল‌্যবান সামগ্রী কেনার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। সন্তানদের অন‌্যায় আবদার কখনওই মেনে নেবেন না।  কিছু সমস‌্যা দেখা দেওয়ার ফলে কন‌্যাসন্তানের বিবাহ ভেঙে যেতে পারে।

কন্যা

সপ্তাহের প্রারম্ভে সন্তানের কর্মপ্রাপ্তির সুখবর পেতে পারে। বহুদিন ধরে চলা সমস‌্যার সমাধান এই সময় লক্ষ্য করা যায়। স্ত্রীর কর্মক্ষেত্রে কিছু জটিলতা থাকলেও আগামিদিনে মিটে যাওয়ার সম্ভাবনা। সম্পত্তি কেনাবেচার জন‌্য সময়টি শুভ। পিতামাতা কারও একজনের শরীর খারাপের জন‌্য অর্থ ব‌্যয় হতে পারে। অন‌্যায় উপায়ে রোজগার বাড়াতে গিয়ে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

তুলা

সপ্তাহের প্রথমদিকে মাথা ঠান্ডা রেখে কাজ করুন। গোপন শত্রুর থেকে সাবধানে থাকুন। মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। বাড়তি টাকা খরচের ব‌্যাপারে স্ত্রীর সঙ্গে অশান্তি। সন্তানের বিদেশযাত্রার সুযোগ আসবে। ব‌্যবসা বাড়ানোর ক্ষেত্রে বিশেষজ্ঞের পরামর্শ অবশ‌্যই নেবেন। কর্মক্ষেত্রে ও বন্ধুবান্ধবের কাছে নিজের দুর্বলতা প্রকাশ করবেন না। যানবাহনে ওঠানামার ক্ষেত্রে সতর্কতা বাঞ্ছনীয়।

বৃশ্চিক

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী অতিরিক্ত খরচের জন‌্য সঞ্চয়ে বাধা। কর্মক্ষেত্রে আপনার অধস্তন কর্মচারীদের সঙ্গে রূঢ় ভাষায় কথা বলবেন না। ব‌্যবসায় সাময়িক মন্দাভাব চললেও বন্ধুবান্ধবের সহায়তায় আবার ঘুরে দাঁড়াতে পারবেন। হঠাৎ কোনও দুর্ঘটনার কবলে বিচলিত হয়ে পড়তে পারেন। প্রেমের সম্পর্কে প্রতারিত হওয়ার সম্ভাবনা। খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সতর্ক থাকুন।

ধনু

চাকরিস্থানে ভাল খবর আশা করতে পারেন। বহুদিন ধরে চলা পারিবারিক সমস‌্যার থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা। কর্মক্ষেত্রে বিতর্কিত বিষয় এড়িয়ে চলুন। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের চোটাঘাতের জন‌্য মাঠের বাইরে থাকতে হতে পারে। নববিবাহিতদের দাম্পত‌্য জীবন সুখের হবে। স্ত্রীর প্রচেষ্টায় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ঠিক থাকবে।

মকর

এই রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে সাফল‌্য ও আর্থিক উন্নতি। ব‌্যবসায়ীরা শুল্ক সংক্রান্ত সমস‌্যায় পড়তে পারেন। অতিরিক্ত ঋণ নিয়ে ব‌্যবসা বাড়ানোর চেষ্টা করবেন না। শ্বশুরকুলের সম্পত্তি নিয়ে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানের কর্মক্ষেত্রে পদোন্নতি হলে দূরে বদলির যোগ লক্ষ‌্য করা যায়। সাহিত্যিক, অধ‌্যাপক ও শিক্ষকদের জন‌্য সপ্তাহের শেষের দিকটি অত‌্যন্ত শুভ।

কুম্ভ

কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপের জন‌্য শারীরিক ক্লান্তি দেখা দিতে পারে। নিকট আত্মীয়ের সহায়তায় দাম্পত‌্য কলহের অবসান। পারিবারিক ব‌্যবসায় এখনই বাড়তি বিনিয়োগ করবেন না। এই সময় ঋণের বোঝা কমানোর চেষ্টা করুন। শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় সাফল‌্য। পাড়া-প্রতিবেশীদের সহায়তায় পুরনো সম্পত্তি রক্ষা করার চেষ্টা করুন। বিদ্যুৎ ও আগুন থেকে সাবধানে থাকুন।

মীন

ব‌্যবসায় প্রতিকূলতা থাকলেও আগামিদিনে কাটিয়ে ওঠার সম্ভাবনা। কর্মক্ষেত্রে জাতকের বুদ্ধি ও সাহসিকতার ফলে পদোন্নতি। এই রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ‌্য নিয়ে কোনও দুশ্চিন্তার কারণ নেই। সন্তানের চোখের সমস‌্যার জন‌্য পড়াশোনায় বাধা। বন্ধুবান্ধবের সঙ্গে আমোদ-প্রমোদে খরচ করার জন‌্য সঞ্চিত অর্থ ব‌্যয় হতে পারে। অংশীদারী ব‌্যবসায় মনোমালিন‌্য দেখা দিলে এককভাবে ব‌্যবসা পরিচালনার চেষ্টা করুন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার