shono
Advertisement

৩০ জুলাই-৫ আগস্টের Horoscope: আর্থিক লেনদেনে সাবধান হোন এই রাশির জাতকরা, কী রয়েছে আপনার ভাগ্যে?

জেনে নিন সাপ্তাহিক রাশিফল।
Posted: 09:57 AM Jul 30, 2023Updated: 09:58 AM Jul 30, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ কাজ ফেলে রাখবেন না। ব‌্যবসা পরিচালনার ক্ষেত্রে সঠিক সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন। দীর্ঘদিনের কোনও স্বপ্ন এই সময় পূরণ হওয়ার সম্ভাবনা। সন্তানের লেখাপড়ার জন‌্য খরচ বাড়তে পারে। জাতকের প্রেম-পরিণয়ের ক্ষেত্রে ছোটখাটো সমস‌্যা থাকবে। অনিদ্রাজনিত রোগ থেকে সাবধান। ব‌্যক্তিগত জীবনে অতিরিক্ত প্রত‌্যাশা কারও উপরে করবেন না। সপ্তাহের শেষে হাতে বাড়তি অর্থ আসার সম্ভাবনা।

বৃষ

এই সপ্তাহে অর্থনৈতিক উন্নতি খুব একটা আশা করবেন না। সপ্তাহটি গতানুগতিক ভাবেই চলবে। হঠাৎ কোনও খবরে মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পাবে। ব‌্যবসায় বিনিয়োগের আগে ভাল করে চিন্তাভাবনা করে নেওয়া উচিত। বন্ধুবেশী কোনও প্রতারক আপনাকে সমস‌্যায় ফেলতে পারে। ব‌্যবসায়ীদের পুরনো টাকা আদায়ের সম্ভাবনা। দংশক প্রাণীর থেকে সাবধানে থাকুন। বয়স্করা মানসিক শান্তির জন‌্য আধ‌্যাত্মিক কাজে মন দিতে পারেন।

মিথুন

আর্থিক অবস্থা মোটামুটি ভালই থাকবে। তবে ব‌্যয়ের দিকে নজর রাখতে হবে। নতুন সম্পত্তি কেনার ব‌্যাপারে প্রাথমিক কথাবার্তা এগিয়ে রাখতে পারেন। বয়স্ক জাতক-জাতিকারা কর্মজীবন থেকে প্রাপ্ত টাকাপয়সা উপযুক্ত স্থানে বিনিয়োগ করুন। সপ্তাহের প্রথম দিকে জাতকের শরীর খুব একটা ভাল যাবে না। এই সময় পেটের গোলমাল ও সর্দি কাশিতে কষ্ট পেতে পারেন।

কর্কট

সপ্তাহের প্রারম্ভে সন্তানকে নিয়ে চিন্তা বাড়তে পারে। সন্তানের আচার-আচরণের দিকে এই সময় বাড়তি নজর রাখুন। প্রতিবেশীর সঙ্গে চলা বহুদিনের ঝামেলা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। কর্মস্থানে কোনও গন্ডগোলে নিজেকে না জড়ানোই ভাল। জীবনযাত্রার মান বৃদ্ধির ক্ষেত্রে গুরুজনদের পরামর্শ অনুযায়ী চলা উচিত। নববিবাহিতদের বিবাহিত জীবন সুখের হবে।

সিংহ

এই সপ্তাহে আয়ের তুলনায় ব‌্যয় একটু বেশি হলেও সঞ্চয় মন্দ হবে না। কর্মপ্রার্থীদের পেশাদারি শিক্ষালাভের দ্বারা নতুন কর্মসংস্থান লাভের যোগ। এই সময় নতুন ব‌্যবসারও যোগাযোগের সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে কিছু নতুন যোগাযোগ আসবে, এই সুযোগ কখনই হাতছাড়া করবেন না। জাতকের বাবা-মায়ের শরীর মাঝেমধ্যে খারাপ হতে পারে। তবে ভয়ের কোনও কারণ নেই।

কন্যা

কর্মক্ষেত্রে গোপন শত্রু সম্পর্কে সচেতন ও সাবধান থাকতে হবে। ওষুধ ব‌্যবসায়ী, কাগজের ব‌্যবসায়ীদের সপ্তাহটিতে উন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। চাকরিজীবীদের পদোন্নতির আশা উজ্জ্বল। স্ত্রীর কর্মক্ষেত্রে আর্থিক অবনতির জন‌্য চাকরি অনিশ্চিত হওয়ার সম্ভাবনা। বয়স্ক জাতক-জাতিকাদের মৌসুমী রোগ, কফ ও ঠান্ডা লাগা থেকে সতর্ক থাকতে হবে। ঘরে-বাইরে সাবধানে চলাফেরা করুন।

তুলা

সপ্তাহের প্রথমদিকে স্বাধীন পেশায় নিযুক্ত জাতক-জাতিকাদের অর্থভাগ‌্য অত‌্যন্ত ভাল। এই সময় খরচ কম হওয়ার ফলে ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ে মন দেওয়া উচিত। নতুন যানবাহন কেনার জন‌্য ঋণ মঞ্জুর হয়ে যাবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতায় উন্নতির যোগ। পারিবারিক কারণে বাসস্থান বদলের যোগ আছে। সন্তানের জন‌্য এখন থেকে পরিকল্পনা তৈরি করুন।

বৃশ্চিক

বর্তমান সপ্তাহটি কর্মপ্রার্থীদের জন‌্য শুভ বার্তা বহন করবে। তবে জাতক-জাতিকাদের স্বাস্থ‌্য বিষয়ে সতর্ক থাকতে হবে। হঠাৎ কোনও খবরে মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের মধ‌্যভাগ থেকে গতানুগতিক পরিস্থিতির থেকে বেরিয়ে আসতে পারবেন। বন্ধুবান্ধবের উপকার করতে গিয়ে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা। ছোট ভাইবোনদের অন‌্যায় আচরণ কখনওই মেনে নেবেন না।

ধনু

সপ্তাহটি খুব একটা আশাব‌্যঞ্জক হবে না। বিভিন্ন বাধার মাধ‌্যমে এগিয়ে যেতে হবে। নতুন ব‌্যবসা শুরু করার জন‌্য সময়টি শুভ। কর্মক্ষেত্রে কিছু ভাল সুযোগ আসার সম্ভাবনা। নিজের উদাসীনতায় সেই সুযোগ হাতছাড়া করবেন না। শ্বশুরকূলের সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ বহুদূর অবধি গড়াতে পারে, খাওয়াদাওয়ার ব‌্যাপারে সচেতন থাকুন।

মকর

নববিবাহিতদের দাম্পত‌্য জীবন সুখের হবে। বড় আর্থিক লেনদেন করার আগে সবদিক বিচার-বিবেচনা করে নেবেন। কর্মজীবনে অত‌্যধিক ব‌্যস্ততার জন‌্য ব‌্যক্তিগত জীবনে সমস‌্যার সৃষ্টি হতে পারে। জাতক-জাতিকাদের এই সময় পেশাগত দিক ভালই যাবে। সংগীত ও নৃত‌্যশিল্পীরা নিজেদের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন।

কুম্ভ

কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব নিয়ে কাজ করলেও সেই অনুযায়ী পারিশ্রমিক পাবেন না। কারিগরি শিক্ষায় যুক্ত শিক্ষার্থীদের সুফল লাভের সম্ভাবনা। কলকারখানায় কর্মরত ব‌্যক্তিরা ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। গুরুত্বপূর্ণ কাগজপত্র ও মূল‌্যবান সামগ্রী নিজের কাছে রাখুন। এই সময় চুরি বা হারিয়ে যাওয়ার সম্ভাবনা।

মীন

সন্তানের বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের যোগ ও কর্মপ্রাপ্তি। ব‌্যবসায় কর্মচারীর অসততার জন‌্য লোকসান বৃদ্ধি। ব‌্যবসা পরিচালনার ভার নিজের হাতে রাখার চেষ্টা করুন। সন্তানের বিবাহ নিয়ে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কর্মক্ষেত্রে কোনও মহিলার দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা। স্ত্রীর কাছ থেকে কোনও সুখবর পেতে পারেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার