shono
Advertisement

৫-১১ মার্চের Horoscope: কেমন কাটবে দোল? রাশিফল মিলিয়ে জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

আপনার সপ্তাহ ভাল কাটুক।
Posted: 09:59 AM Mar 05, 2023Updated: 09:59 AM Mar 05, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

সপ্তাহের শুরুতে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। দাম্পত‌্য জীবনে কিছু সমস‌্যার জন‌্য মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। নতুন গৃহ নির্মাণের জন‌্য ব‌্যাংক বা আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণ মঞ্জুর হতে পারে। পৈতৃক সম্পত্তি নিয়ে চলা মামলার ফল আপনার অনুকূলে আসতে পারে। বেহিসাবি খরচ কমাবার চেষ্টা করুন। রাজনীতিবিদদের জন‌্য সময়টি শুভ। এই সময় তাঁরা নিজ দলে সাংগঠনিক পদে উচ্চদায়িত্ব পেতে পারেন।

বৃষ

কর্মস্থানে গণ্ডগোলের জন‌্য বেতন পাওয়া নিয়ে দুশ্চিন্তা। এই সময় কর্মপরিবর্তনের চেষ্টা চালিয়ে যাওয়া দরকার। আয়ব‌্যয়ের সামঞ্জস‌্য রেখে চলার চেষ্টা করুন। লটারি বা শেয়ারে মোটা বিনিয়োগ করবেন না। বন্ধু বা আত্মীয়ের সহায়তায় নতুন ব‌্যবসা শুরুর কথা ভাবতে পারেন। পিতামাতার স্বাস্থ‌্য মোটামুটি ভালই থাকবে। শিক্ষার্থীদের জন‌্য সময়টি শুভ। উচ্চশিক্ষায় সাফল্যের সম্ভাবনা। সপ্তাহের শেষে মানসিক শান্তির জন‌্য ছোটখাট ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

মিথুন

কর্মক্ষেত্রে ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। ব‌্যবসায়ীদের ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। তবে পরিকল্পিতভাবে বিনিয়োগ করুন। ছোট সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অযথা চিন্তা করবেন না। কতিপয় জাতক-জাতিকাদের দ্বিমুখী উপায়ে রোজগার হতে পারে। স্ত্রীর প্রচেষ্টায় সাংসারিক বিরোধ মিটে যাওয়ার সম্ভাবনা। খাবারের ব‌্যাপারে সচেতন থাকুন। এই সময় পেটের সমস‌্যা দেখা দিতে পারে।

কর্কট

এই সপ্তাহে এই রাশির জাতক-জাতিকাদের ভাগ‌্য সুপ্রসন্ন থাকবে। এই সময় কিছু সমস‌্যার সমাধান সম্ভব। আর্থিক অবস্থা মোটামুটি ভালই থাকবে। কর্মস্থলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শ অনুযায়ী কাজ করুন। ব‌্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা। বিদ‌্যার্থীদের জন‌্য সময়টি অনুকূল। ব‌্যবসায়ীদের পাওনা টাকা আদায় হতে পারে।

সিংহ

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী অর্থকরী দিক শুভ। তবে ব‌্যয়াধিক্যের জন‌্য সঞ্চয়ে টান পড়তে পারে, বন্ধুর উপকার করতে গিয়ে বড় ধরনের ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ব‌্যবসায়ীরা ব‌্যবসা নিয়ে সতর্ক থাকুন। অতিরিক্ত ঋণের জন‌্য মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। সন্তানের উচ্চশিক্ষার জন‌্য দেশের বাইরে পড়শোনার সুযোগ আসতে পারে।

কন্যা

কর্মক্ষেত্রে পদোন্নতি তবে দূরে কোথাও বদলি হতে পারেন। আয়ের দিক থেকে সপ্তাহটি ভালই যাবে। সন্তানের নতুন চাকরির সন্ধান আসতে পারে। বাড়ি রক্ষণাবেক্ষণের জন‌্য জমানো টাকা খরচ হতে পারে। গাড়ি চালকরা অত‌্যন্ত সাবধানে গাড়ি চালান। এই সময় দুর্ঘটনার যোগ লক্ষ‌্য করা যায়। স্ত্রীর স্বাস্থ‌্য এই সময় কিছুটা খারাপ হতে পারে। পাওনা টাকা আদায় নিয়ে বন্ধুর সঙ্গে মনোমালিন‌্য হতে পারে।

তুলা

কর্মক্ষেত্রে বাধাবিঘ্ন থাকলেও পদোন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। তবে এই সময় আর্থিক দিক থেকে খুব একটা লাভবান হবেন না। ছোট ব‌্যবসায় অতিরিক্ত বিনিয়োগের ফলে মুনাফা বৃদ্ধি পাবে। নতুন জমিবাড়ি কেনার ক্ষেত্রে প্রতারকের পাল্লায় পড়তে পারেন। বিদ‌্যার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। সৃষ্টিশীল কাজে আপনার মেধার বিকাশে নাম ও যশ বৃদ্ধি পাবে।

বৃশ্চিক

গত সপ্তাহগুলির তুলনায় তুলনামূলকভাবে এই সপ্তাহটি আপনার পক্ষে শুভ। এই সময় পুরনো বাধাবিঘ্ন কেটে যাওয়ার সম্ভাবনা। কর্মপ্রার্থীরা নতুন কাজের সন্ধান পাবেন। অকারণে মাথা গরম করবেন না। যাঁরা নিজে পছন্দ করে বিবাহের কথা ভাবছেন তাঁরা বিবাহের পূর্বে সব দিক বিচার করে নেবেন। বয়স্করা একটু সাবধানে থাকবেন। এই সময় রক্তপাতের যোগ লক্ষ‌্য করা যায়।

ধনু

কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রমের জন‌্য মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পেতে পারে। সন্তানের রূঢ় ব‌্যবহারে পরিবারে অশান্তি। ব‌্যবসায় বাড়তি বিনিয়োগের ফলে উপার্জন বৃদ্ধি পাবে। বন্ধুর আর্থিক সমস‌্যায় সাহায‌্য করতে গিয়ে সম্পর্ক নষ্ট। এই সময় নানারকম গৃহসমস‌্যা থেকে মুক্তি পাবেন। নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। অপ্রিয় সত‌্য বলার জন‌্য অনেকের কাছে বিরাগভাজন হতে পারেন।

মকর

সপ্তাহের শুরুতে কর্মব‌্যস্ততা থাকবে। তবে মাথা ঠান্ডা রেখে সকলকে নিয়ে চলার চেষ্টা করুন। সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাঁদের কাজের সফলতা সমাজে তুলে ধরতে পারবেন। ক্ষুদ্র চাষিরা প্রাকৃতিক দুর্যোগ থেকে ফসল বাঁচানোর চেষ্টা করুন। সপ্তাহের শেষে কাছেপিঠে ভ্রমণের সুযোগ আসবে।

কুম্ভ

এই রাশির জাতক-জাতিকারা নিজের শরীরের ব‌্যাপারে যত্নবান হোন। শরীরের ঊর্ধ্বাঙ্গে বড় আঘাত লাগার সম্ভাবনা। ব‌্যবসায়ীরা পাওনা টাকা আদায় নিয়ে সমস‌্যায় পড়তে পারেন। মাতৃকুল থেকে হঠাৎ কোনও সম্পত্তি পাওয়ার সম্ভাবনা। বাড়ির বয়স্কদের সঙ্গে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। সন্তানের পরীক্ষার ফল আশানুরূপ হবে। এই নিয়ে দুশ্চিন্তার কোনও কারণ নেই।

মীন

এই সপ্তাহটি খুব একটা আশানুরূপ যাবে না। এই সময় রাশির জাতক-জাতিকাদের শারীরিক অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। পারিবারিক সমস‌্যা মেটানোর জন‌্য স্ত্রীর সাহায‌্য নিন। নিজ এলাকায় গোলযোগ বা গোলমাল থেকে নিজেকে দূরে সরিয়ে রাখুন। বয়স্ক জাতক-জাতকারা হাঁটুর ব‌্যথায় কষ্ট পেতে পারেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার