shono
Advertisement

২১-২৭ জানুয়ারির Horoscope: আয় বেশি হবে না ব্যয়? শরীর কেমন থাকবে? জানুন রাশিফল

দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না।
Posted: 10:48 AM Jan 21, 2024Updated: 10:48 AM Jan 21, 2024

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

সপ্তাহের প্রারম্ভে বিষয়-সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি। কর্মস্থানে সুনাম অর্জন করতে পারবেন। তবে কতিপয় সহকর্মী আপনার উন্নতিকে ভালো চোখে দেখবে না। স্ত্রীরও কর্মক্ষেত্রে আর্থিক উন্নতি লক্ষ‌্য করা যায়। প্রভাবশালী ব‌্যক্তির সাহায্যে ব‌্যবসায় উন্নতি। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সপ্তাহের মধ‌্যভাগে মাতৃস্থানীয়া কারও অসুস্থতার জন‌্য মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পাবে। সাংসারিক অশান্তি অনেকাংশে মিটে যাওয়ার সম্ভাবনা।

বৃষ

সরকারি কর্মচারীদের জন‌্য সপ্তাহটি শুভ। এই সময় আয়বৃদ্ধি ও উন্নতির যোগ। ব‌্যবসায় কিছুটা মন্দাভাব থাকবে। বন্ধু-বান্ধবদের মধ্যে নিজের দুর্বলতা প্রকাশ করবেন না। সন্তানেরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল‌্য ধরে রাখতে পারবে। পরিবারে কোনও আত্মীয়কে নিয়ে বিবাদ ঘটতে পারে। নব-বিবাহিতদের দাম্পত‌্য জীবন সুখের হবে। সপ্তাহের শেষে কর্মস্থানে কাজের চাপ বৃদ্ধি পাবে। সন্তানের কর্মক্ষেত্রে উন্নতি।

মিথুন

বিগত সপ্তাহের তুলনায় এই সপ্তাহে অতিরিক্ত অর্থব্যয়ের যোগ লক্ষ্য করা যায়। কতিপয় জাতক-জাতিকার এই সপ্তাহে কর্মস্থানে কিছু সমস্যা দেখা দিতে পারে। এখন থেকেই তাদের কর্ম পরিবর্তনের চেষ্টা চালিয়ে যাওয়া উচিত। ব্যবসায় এখনই অতিরিক্ত বিনিয়োগ করবেন না। নতুন বাড়ি বা ফ্ল্যাট কেনার জন্য সময়টি শুভ। অত্যধিক লোভ সংবরণ করার চেষ্টা করুন। স্ত্রীর শরীর সামান্য খারাপ হলেও দুশ্চিন্তার কোনও কারণ নেই।

কর্কট

নিজের শারীরিক সমস্যা পরিবারের কাছে লুকিয়ে রাখবেন না। সন্তানের সরকারি চাকরির পরীক্ষায় সাফল্য আসবে। বয়স্ক জাতক- জাতিকারা সমাজ কল্যাণমূলক কাজে নিজেকে নিয়োজিত করুন। এতে মানসিক শান্তি বৃদ্ধি পাবে। শেয়ার বা লটারিতে হঠাৎ কিছু অর্থ হাতে আসবে। ভবিষ্যতের জন্য এই অর্থ সঞ্চয়ের চেষ্টা করুন। সন্তানের ভবিষ্যৎ নিয়ে অযথা চিন্তায় থাকবেন না।

সিংহ

কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ লক্ষ্য করা গেলেও এই সময় আর্থিক উন্নতি খুব একটা হবে না। কর্মক্ষেত্রে বাক্‌-বিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। পেশার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন্য সময়টি শুভ। ব্যবসায়ীরা কর-সংক্রান্ত সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। গৃহে মূল্যবান সামগ্রী ও টাকাপয়সা খুব সাবধানে রাখুন। বয়স্করা অনিদ্রাজনিত রোগে কষ্ট পেতে পারেন।

কন্যা

সপ্তাহের শুরুতে অত্যধিক ব্যয়ের জন্য সঞ্চয়ে বাধা। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলার চেষ্টা করুন। বয়স্ক বাবা-মার দায়িত্ব নেওয়ার ব্যাপারে নিজের ভাই-বোনদের সঙ্গে আলোচনা করুন। পারিবারিক পরিস্থিতি প্রতিকূল হলেও কোনও অবস্থাতেও বিচলিত হবেন না। জমি-বাড়ি ক্রয়ের ব্যাপারে অত্যন্ত সাবধানে বিনিয়োগ করুন, এই সময় প্রতারকের ফাঁদে পড়ে অর্থনাশের আশঙ্কা।

তুলা

এই রাশির গ্রন্থ সন্নিবেশ অনুযায়ী ব্যবসায় বিনিয়োগে ভালো ফল মিলবে, পরিবারে কেউ তার প্রতি দুর্বলতার সুযোগ নিয়ে আপনাকে প্রতারিত করতে পারে। নিজের কাজের প্রতি আস্থা রাখার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে অকারণ বিতর্ক-বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন, সংগীতশিল্পী, নৃত্যশিল্পী ও অভিনেতা-অভিনেত্রীদের জন্য আগামিদিনে ভালো সময় আসছে। সন্তানের নতুন যোগাযোগের মাধ্যমে ভিন রাজ্যে কর্মপ্রাপ্তি। হঠাৎ করে গুরুজন স্থানীয় কারও স্বাস্থ্যের অবনতিতে মানসিক উদ্বেগ।

বৃশ্চিক

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহে আর্থিক উন্নতি লক্ষ করা যায়। কর্মক্ষেত্রে কথাবার্তা নিয়ন্ত্রণে রাখুন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। হস্তশিল্পীদের জন্য সময়টি শুভ। পরিবারে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে গুরুজনদের পরামর্শ নিন। এই সপ্তাহে কোনও শুভ কাজ না করাই উচিত। বয়ঃসন্ধি সন্তানের জন্য আপনার সম্মান হানির সম্ভাবনা।

ধনু

সপ্তাহে অর্থ রোজগারের জন্য প্রচুর পরিশ্রম করতে হবে। লৌহ ও ইস্পাত ব্যবসায় অতিরিক্ত মুনাফা পাওয়ার সম্ভাবনা। কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসবে। নব-বিবাহিতদের দাম্পত্য জীবন সুখের হবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় সাফল্যের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক অবসাদ থেকে দূরে থাকুন। বিনোদন জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তঁাদের কাজের সাফল্যের জন‌্য সমাজে সম্মানিত হবেন।

মকর

চাকরিজীবীদের জন্য সপ্তাহটি শুভ। সন্তানের খেলাধুলায় কৃতিত্বের জন্য নিজেকে গর্বিত বোধ করবেন। ব্যবসায়ীদের ব্যবসা সম্প্রসারণের জন্য অর্থের সংস্থান হয়ে যাবে। পরিবারের কোনও ব্যক্তির বিরূপ আচরণ মনে অশান্তির সৃষ্টি করবে। স্ত্রীর প্রচেষ্টায় নতুন ব্যবসা করার সুযোগ আসবে। পৈতৃক সম্পত্তিতে বেআইনি দখলদারদের জন‌্য আইনি ব‌্যবস্থা নিতে হতে পারে। উচ্চশিক্ষায় পাঠরত ছাত্র-ছাত্রীদের জন‌্য সময়টি শুভ।

কুম্ভ

শিক্ষার্থীদের পড়াশোনায় চাপ থাকবে। আপনার শ্রম ও দক্ষতা থাকলেও কর্মক্ষেত্রে কতিপয় ব্যক্তির জন্য পদোন্নতি আটকে যেতে পারে। আগুন ও সন্তানের আচার-আচরণে পরিবারে অশান্তি দেখা দিতে পারে। পিতার স্বাস্থ্যের ক্রমাবনতির জন‌্য মানসিক উদ্বেগ বাড়বে। সপ্তাহের শেষান্তে প্রতারকের পাল্লার পরে অর্থহানির আশঙ্কা। বয়স্ক জাতক-জাতিকারা ধর্মাচরণে মনো-সংযোগ করলে মানসিক চাঞ্চল‌্য অনেকাংশে লাঘব হবে।

মীন

চাকরিক্ষেত্রে উন্নতির যোগ থাকলেও ব্যয়ের দিকে নজর দেওয়া দরকার। পারিবারিক পুরনো বিবাদ মিটে যাওয়ার সম্ভাবনা। বন্ধুদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। কর্মপ্রার্থীদের ভালো কাজের যোগাযোগ এই সময় আসতে পারে। নতুন ব্যবসা শুরু করার ক্ষেত্রে সপ্তাহটি অনুকূল নয়। ছোটখাটো ভ্রমণের জন্য সপ্তাহটি শুভ। তবে পরিবারের সুরক্ষার দিকটাও নজর রাখতে হবে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার