shono
Advertisement

নাগপুরে বিজেপির সভায় ‘মুফত’ উপহার, খবর পেতেই হুড়োহুড়ি, পদপিষ্ট হয়ে মৃত্যু মহিলার!

আহত হয়েছেন বেশ কয়েক জন।
Posted: 05:05 PM Mar 09, 2024Updated: 06:09 PM Mar 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আসন্ন লোকসভা ভোটপ্রচারে প্রথম দুর্ঘটনা! নাগপুরে (Nagpur) বিজেপির (BJP) সভায় পদপিষ্ট মৃত্যু হল এক জনের। গুরুতর আহত হয়েছেন বেশ কয়েক জন। শনিবার সকালের ওই অনুষ্ঠানে নির্মাণকর্মীদের জন্য ‘মুফতে’ নানা জিনিস বিলি হচ্ছিল। ওই সামগ্রী পেতে ভিড় বাড়তে থাকে। একটা সময় সভাস্থলে হুড়োহুড়ি শুরু হয়। তখনই পদপিষ্ট হয়ে মৃত্যু হয়েছে এক মহিলার।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নাগপুরের রেশিমবাগ এলাকায় ছিল বিজেপির সভা এবং সামগ্রী বিলি অনুষ্ঠান। নির্মাণকর্মীদের নানা জিনিস বিলি করা হচ্ছিল। এই খবর ছড়িয়ে পড়তেই ভিড় বাড়ছিল হুড়মুড় করে। একটা সময় নিয়ন্ত্রণের বাইরে চলে যায় পরিস্থিতি। হুড়োহুড়ির মধ্যে পদপিষ্ট হন বেশ কয়েক জন। তাতেই বছর ৫০-এর এক প্রৌঢ়ার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আরও চার জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর বাইরেও ধাক্কাধাক্কিতে অল্পস্বপ্ল চোট-আঘাত পেয়েছেন অনেকে। এই ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ।

 

[আরও পড়ুন: চলতি মাসেই অপেক্ষার অবসান! কবে থেকে শুরু গঙ্গার তলায় মেট্রো পরিষেবা?]

এই প্রথম নয়, ২০০৪ সালে লখনউয়ে বিজেপি নেতা লালজি ট্যান্ডনের জন্মদিন উপলক্ষে শাড়ি বিলির অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যু হয়েছিল ২১ জনের। ২০২২ সালের ১৪ ডিসেম্বর আসানসোলে বিজেপির কম্বলদান অনুষ্ঠানে পদপিষ্ট মৃত্যু হয়েছিল তিনজনের। ঘটনার জেরে ওই অনুষ্ঠানের অন্যতম আয়োজক বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি গ্রেপ্তার হন।

 

[আরও পড়ুন: চিনের চিন্তা বাড়িয়ে সেলা টানেল উদ্বোধন মোদির, অরুণাচলে ‘মাস্টারস্ট্রোক’ ভারতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement