shono
Advertisement
New York

আমেরিকায় ফের বন্দুকবাজের হামলা! পার্কের মধ্যে এলোপাথাড়ি গুলি মৃত ১, আহত ৬

আহতদের মধ্যে বেশিরভাগই নাবালক বলে জানা গিয়েছে।
Published By: Amit Kumar DasPosted: 10:11 AM Jul 29, 2024Updated: 10:11 AM Jul 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমেরিকায় ফের বন্দুকবাজের হামলা। এবার নিউইয়র্কের রোচেস্টারে এক পার্কের মধ্যে এলোপাথাড়ি গুলি চালালো এক দুষ্কৃতী। এই ঘটনায় মৃত্যু হয়েছে ১ জনের। পাশাপাশি আহত হয়েছেন আরও ৬ জন। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ঠিক কী কারণে গুলি চলল তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়। এখনও অবধি কেউ গ্রেপ্তার হয়নি বলেই জানা গিয়েছে।

Advertisement

রোচেস্টার পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সন্ধ্যে ৬.২০ নাগাদ হঠাৎ গুলি ওই পার্কে গুলি চলার খবর আসে পুলিশের কাছে। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ দেখে বিশাল সংখ্যায় মানুষ দিকভ্রান্ত হয়ে ছুটছে। পার্কের মধ্যে গুলিবিদ্ধ হয়ে পড়ে রয়েছেন একাধিক জন। পুলিশের দাবি অনুযায়ী, এই হামলায় ২০ বছর বয়সি এক যুবকের মৃত্যু হয়েছে। গুরুতর আহত আরও একজন। আহত বাকি ৫ জন নাবালক। তাদের তড়িঘড়ি সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া আরও একাধিক জন এই হামলায় সামান্য আহত হয়েছেন। তাঁরা নিজেরাই গাড়িতে বা অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে যান।

[আরও পড়ুন: মণিপুর সামলানোর রূপরেখা! দিল্লিতে মোদি-বিরেন বৈঠক ঘিরে জল্পনা]

এই হামলায় মৃত যুবকের পরিচয় এখনও জানা যায়নি বলে দাবি করা হয়েছে পুলিশের তরফে। পাশাপাশি যে হামলাকারী এই হামলা চালিয়েছিল তার সন্ধান শুরু হয়েছে। এই হামলার তদন্তে নেমেছে একাধিক পুলিশ বিভাগ। যেমন, আয়রনডেকোয়েত পুলিশ, মনরোই কাউন্ট্রি শেরিফস, রোচেস্টার পুলিশ ও নিউইয়র্ক স্টেট পুলিশ যৌথভাবে গোটা ঘটনার তদন্তে নেমেছে।

[আরও পড়ুন: ‘জম্মু সীমান্তের প্রতিটি ইঞ্চি সিল করা হবে’, সন্ত্রাস রুখতে বড়সড় পরিকল্পনা কেন্দ্রের]

উল্লেখ্য, আমেরিকার মাটিতে এই ধরনের হামলার ঘটনা অবশ্য প্রথমবার নয়। এর আগে দফায় দফায় আমেরিকার নানা প্রান্তে এই ধরনের হামলার ঘটনা ঘটেছে। গত ২১ জুলাই রবিবার এমনই ঘটনা ঘটেছিল মিসিসিপির এক নাইটক্লাবে। এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি এলোপাথাড়ি গুলি চালায়। সেই ঘটনায় মৃত্যু হয়েছে ৩ জনের। আহত হয়েছেন ১৬ জন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নিউইয়র্কের রোচেস্টারে এক পার্কের মধ্যে চলল এলোপাথাড়ি গুলি।
  • এই হামলায় মৃত্যু হয়েছে ১ জনের, পাশাপাশি আহত হয়েছেন আরও ৬ জন।
  • হামলাকারীর সন্ধানে নেমেছে পুলিশ।
Advertisement