shono
Advertisement

‘রাম-ভক্ত’ প্রযোজক, ‘আদিপুরুষ’-এর ১০ হাজার টিকিট দিচ্ছেন বিনামূল্যে

এই Google লিংকে ক্লিকে করলেই পেয়ে যাবেন টিকিট।
Posted: 12:06 PM Jun 08, 2023Updated: 12:06 PM Jun 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রীরামের ভক্ত। আর সেই বিশ্বাস থেকেই ‘আদিপুরুষ’-এর ব্যবসা বাড়াতে বিশেষ উদ্যোগ প্রযোজকের। বিনামূল্যে দশ হাজার টিকিট বিলোচ্ছেন তিনি। সিনেপ্রেমীদের যে সুবর্ণ সুযোগ, তা বলাই বাহুল্য।

Advertisement

প্রসঙ্গত, ‘আদিপুরুষ’-এর ফাইনাল ট্রেলার প্রকাশ্যের আসার পর থেকেই শোরগোল নেটপাড়ায়। মঙ্গলবার রাতে তিরুপতিতে গোটা টিম নিয়ে হাজির নিয়ে ছিলেন পরিচালক ওম রাউত। অনুষ্ঠানে নজর কেড়েছেন রুপোলি পর্দার ‘রাম-সীতা’ প্রভাস এবং কৃতী স্যানন। এবার সিনেমার প্রিমিয়ারের আগে বিশেষ চমক দিলেন ‘দ্য কাশ্মীর ফাইলস’ প্রযোজক অভিষেক আগরওয়াল। দশ হাজার টিকিট একাই বিনামূল্যে দিচ্ছেন দর্শকদের জন্য।

তেলেঙ্গানার সরকারি স্কুলের পড়ুয়া থেকে অনাথ আশ্রম, বৃদ্ধাশ্রমের মানুষেরা বিনামূল্যে পাবেন ‘আদিপুরুষ’-এর টিকিট। প্রযোজক অভিষেক তাঁর টুইটে একটি গুগল লিংক শেয়ার করেছেন। সেই লিংকে ক্লিক করলেই ডাউনলোড হয়ে যাবে ফ্রি টিকিট। বুধবারই টুইটারে এমন উদ্যোগের কথা ঘোষণা করেন ‘দ্য কাশ্মীর ফাইলস’, ‘কার্তিকেয় ২’ প্রযোজক।

[আরও পড়ুন: তিরুপতিতে কৃতী স্যাননের গালে চুমু পরিচালকের! ‘নোংরামি’ খোঁচা বিজেপি নেতার]

অভিষেকের মন্তব্য, “জীবনের অন্যতম সেরা ছবি হতে চলেছে ‘আদিপুরুষ’। আমাদের নিশ্চয়ই এই ছবি দেখা উচিত। শ্রীরামের ভক্ত হিসেবে বৃদ্ধাশ্রম, অনাথাশ্রম এবং সরকারি স্কুলগুলির জন্য বিনামূল্যে ১০ হাজার টিকিট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

[আরও পড়ুন: ঠাকুমার মতোই ক্রিকেটারকে বিয়ে? গিলের সঙ্গে প্রেমের গুঞ্জনের মধ্যে ‘জবাব’ সারার]

উল্লেখ্য, আগামী ১৬ জুন মুক্তি পাচ্ছে ‘আদিপুরুষ’। পরিচালক ওম রাউতের বিগ বাজেটের ছবি ঘিরে প্রথম থেকেই সিনেপ্রেমীদের উত্তেজনা তুঙ্গে। একে একে সামনে এসেছে রাম, সীতা, রাবণের পোস্টার। রামের ভূমিকায় প্রভাস (Prabhas) এবং রাবণ-রূপী সইফ আলি খান (Saif Ali Khan) তুমুল সমালোচনার মুখে পড়েন। সীতার চরিত্রে হিন্দুত্ববাদীদের রোষানলে পড়তে হয় কৃতী স্যাননকেও (Kriti Sanon)। এমনকী, ছবি নিষিদ্ধ করার ডাকও তুলেছিল রামমন্দিরের প্রধান পুরোহিত। তবে হাজার সমালোচনা উপেক্ষা করেই মুক্তি পেয়েছে ‘আদিপুরুষে’র ট্রেলার ও গান। আর তা বেশ জনপ্রিয়তা পেয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement