shono
Advertisement

পরিচয় গোপন করে শারীরিক সম্পর্ক, ধর্মান্তকরণ তরুণীর, যোগীরাজ্যে ‘লাভ জেহাদে’র অভিযোগ

অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 01:47 PM Jun 04, 2023Updated: 01:47 PM Jun 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের যোগীরাজ্যে ‘লাভ জেহাদে’র অভিযোগ! পরিচয় গোপন করে তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক, ঘনিষ্ট মুহূর্তের ছবি ফাঁস করার হুমকি দিয়ে বিয়ে, এমনকী ধর্মান্তকরণের অভিযোগ উঠল এক যুবক ও তাঁর পরিবারের বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

২৪ বছরের তরুণীর অভিযোগ, অবিদ নামের এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। যদিও নিজেকে অঙ্কিত বলে পরিচয় দিয়েছিল যুবক। আবিদের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন তরুণী। এর পরেই সে নিজের পরিচয় প্রকাশ্যে আনে। বিয়ের জন্য চাপ দিতে থাকে। হুমকি দেয়, তাঁকে বিয়ে না করলে ঘনিষ্ট মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেবে।

[আরও পড়ুন: দৃষ্টিহীন প্রৌঢ়াকে ধর্ষণ পরিবারেরই পরিচিতর! বাড়ি ফিরেই আত্মহত্যা নির্যাতিতার!]

তরুণীর আরও অভিযোগ করেন, জোর করে ধর্মান্তকরণের পর মাংস খেতে বাধ্য করা হয় তাঁকে। এমনকী অভিযুক্ত যুবকের বাবার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে বাধ্য করা হয় তাঁকে। গোটা বিষয়ে প্রতিবাদ করলে তরুণীর পরিবারের সদস্যদের বন্দি করে আবিদ এবং তাঁর পরিবার। তাঁদের মারধর করা হয়। কোনও ভাবে আবিদ এবং তাঁর পরিবারের খপ্পর থেকে পালিয়ে পুলিশের কাছে গিয়ে অভিযোগ জানান তরুণী।

[আরও পড়ুন: বালেশ্বরে দুর্ঘটনাগ্রস্তদের পাশে LIC, বিমার টাকা সহজে দিতে শিথিল বহু নিয়ম]

এসপি রাহুল ভাটি জানিয়েছেন, তরুণীর অভিযুক্তের ভিত্তিতে আটক করা হয়েছে আবিদকে। তাঁর বিরুদ্ধে অবৈধ ধর্মান্তকরণ আইন-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। তদন্ত প্রক্রিয়া চলছে। উত্তরপ্রদেশে (Uttar Pradesh) আরও একটি ঘটনায় পরিচয় গোপন করে যুবতীর সঙ্গে সম্পর্ক করার অভিযোগ উঠেছে আলিম নামের এক ব্যক্তির বিরুদ্ধে। তরুণী গর্ভবতী হলে জোর করে গর্ভপাত করানো হয় বলেও অভিযোগ। ওই ঘটনাতেও ২৫ বছর বয়সি যুবককে গ্রেপ্তার করে তাঁর বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement