shono
Advertisement

তাসের আসরে খুন ২ যুবক, পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে বাধার মুখে সাংসদ অর্জুন সিং

অভিযু্ক্ত পুলিশকর্মীর খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। The post তাসের আসরে খুন ২ যুবক, পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে বাধার মুখে সাংসদ অর্জুন সিং appeared first on Sangbad Pratidin.
Posted: 04:20 PM May 16, 2020Updated: 04:38 PM May 16, 2020

ব্রতদীপ ভট্টাচার্য: তাসের আসরে ২ যুবককে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার আমডাঙায়। শনিবার মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে আমডাঙা গেলেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানান তিনি।

Advertisement

ঘটনার সূত্রপাত শুক্রবার রাতে। জানা গিয়েছে, এদিন এলাকার কয়েকজনের সঙ্গে তাসের আসরে ছিলেন সুমন্ত ও অরূপ মণ্ডল নামে দুই ভাই। অভিযোগ, হঠাতই সেখানে হাজির হন পেশায় পুলিশ কর্মী সন্তোষ পাত্র। ওই দুই ভাইকে আক্রমণ করে সে। অভিযোগ, এরপর আচমকাই তাঁদের লক্ষ্য করে গুলি চালায় ওই পুলিশ আধিকারিক। ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে দু’জন। পায়ে গুলি লাগে ঘটনাস্থলে উপস্থিত অরূপ মণ্ডল নামে আরও এক যুবকের। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সুমন্ত ও তাঁর ভাই অরূপকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তাররা। এই ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত পুলিশ কর্মী।

[আরও পড়ুন: সমুদ্রের ঢেউয়ের সঙ্গে ভেসে আসছে পেঁজা বরফ! ব্যতিক্রমী ঘটনার সাক্ষী দিঘা]

মৃতদের মায়ের কথায়, তাঁর দুই ছেলে কিছুদিন আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। তারপর থেকে ওই দুই যুবককে নিশানা করেছিল তৃণমূল কর্মী অভিযুক্ত পুলিশ। তাঁর অভিযোগ, রাজনৈতিক কারণেই এই খুনের ঘটনা। শনিবার মৃতের পরিবারের সঙ্গে দেখা করতে আমডাঙা থানার তেঁতুলিয়া এলাকায় যান বিজেপি সাংসদ অর্জুন সিং। সেখানে এলাকায় প্রবেশের সময় পুলিশি বাধার মুখে পড়তে হয় তাঁকে। বিজেপি কর্মীদের খুনের ঘটনায় জড়িতদের কঠোরতম শাস্তির দাবি জানান তিনি। আশ্বাস দেন পরিবারের পাশে থাকার। এ প্রসঙ্গে পুলিশ আধিকারিকরা বলেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তের খোঁজ চলছে। তবে এ বিষয়ে এখনও তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: ছাড় পেয়েও লাভ হচ্ছে না, কর্মীর অভাবে কাজে গতি নেই হাওড়া গ্রামীণের শিল্পতালুকে]

The post তাসের আসরে খুন ২ যুবক, পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে বাধার মুখে সাংসদ অর্জুন সিং appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার