shono
Advertisement

ফের টাকার পাহাড়ের হদিশ, শিবপুরে গাড়ির ভিতর নগদ ২ কোটি ও সোনা-হিরের গয়না

নগদ ও গয়না কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল তা এখনও অজানা।
Posted: 11:09 AM Oct 16, 2022Updated: 12:44 PM Oct 16, 2022

অর্ণব আইচ: ফের বিপুল টাকার হদিশ। এবার হাওড়া (Howrah) শিবপুরের একটি গাড়ি ভিতরে মিলল কোটি-কোটি টাকা। রবিবার সকালে হেয়ার স্ট্রিট ও শিবপুর থানার যৌথ অভিযানে নগদের পাশাপাশি প্রচুর সোনা ও হিরের গয়না উদ্ধার হল। যদিও গাড়ির মালিকের হদিশ মেলেনি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গোটা ঘটনার সূত্রপাত ১১ অক্টোবর। এক রাষ্ট্রায়ত্ত ব্যাংকের নরেন্দ্রপুর শাখার তরফে থানায় অভিযোগ দায়ের করা হয়। দেখা যায়, একাধিক অ্যাকাউন্ট থেকে ওই ব্যাংকের দু’টি অ্যাকাউন্টে অন্তত ২০ কোটি জমা হয়েছে। এরপর তদন্তে নামে কলকাতা পুলিশের আর্থিক অপরাধ দমন শাখা। দেখা যায়, দু’টি সংস্থার নামে ব্যাংকের ওই শাখায় অ্যাকাউন্ট খোলা হয়েছে। সেখানেই প্রচুর নগদ জমা পড়ছে। অ্যাকাউন্ট মালিকদের সঙ্গে কথা বলে দেখা যায় অনলাইন কোর্সের নামে টাকা জমা করা হয়েছিল। আর এই চক্রের পিছনে রয়েছে শৈলেশ পাণ্ডে।

[আরও পড়ুন: মন্দির থেকে ফেরার পথে দুধের গাড়িতে ধাক্কা টেম্পোর, ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৯]

তিনি শিবপুরের এক বিলাসবহুল আবাসন থাকেন বলে খবর। সেই সূত্র ধরেই এদিন সকালে শিবপুরের বাড়িতে অভিযান চালায় কলকাতাও হাওড়া পুলিশ। বাড়িতে কেউ ছিলেন না। দেখা যায় বাড়িক সামনে ওই ব্যক্তির গাড়ি দাঁড়িয়ে রয়েছে। গাড়িতে তল্লাশি চালাতেই ২ কোটি টাকা উদ্ধার হয়। মেলে সোনা, রুপো ও হিরের গয়না। কিন্তু এই নগদ ও গয়না কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল তা এখনও অজানা। তবে এই অর্থ শৈলেশের আয় বর্হিভূত কিনা তা এখনও জানা যায়নি। পুলিশ শৈলেশের আয় খতিয়ে দেখছে। 

কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে নগদ উদ্ধার হচ্ছে। কখনও কারও ফ্ল্যাট, কারও বাড়ি কখনও আবার গাড়ি থেকেও মিলছে নগদের হদিশ। উদ্ধার হচ্ছে বিপুল গয়নাও।

[আরও পড়ুন: মাছ নয়, বাড়ির পুকুরে সাঁতরে বেড়াচ্ছে ৮ ফুট লম্বা কুমির, ত্রস্ত রায়দিঘি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার