shono
Advertisement

পারিবারিক অশান্তির জেরে বাড়িতে আগুন! ঝলসে মৃত্যু শিশুর, অগ্নিদগ্ধ মা, চাঞ্চল্য মেদিনীপুরে

বাজি থেকে আগুন ধরে নাকি পারিবারিক অশান্তির জের, উঠছে প্রশ্ন।
Posted: 11:48 AM Mar 17, 2022Updated: 11:48 AM Mar 17, 2022

সম্যক খান, মেদিনীপুর: অগ্নিদগ্ধ হয়ে দু’বছরের শিশুর মৃত্যু। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন শিশুটির মা। বুধবার রাতে মেদিনীপুর ব্লকের ছেড়ুয়া গ্রামের একটি বাড়িতে আগুন লাগে। তার জেরেই এই ঘটনা। তবে কীভাবে আগুন লাগল, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। সূত্রের খবর, ওই পরিবারের স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনার অভাব ছিল। পারিবারিক অশান্তির জেরেই এই ঘটনা ঘটেছে কি না তা নিয়েও উঠছে প্রশ্ন।

Advertisement

ছেড়ুয়া বাজির গ্রাম হিসেবেই পরিচিত। সেখানে বাড়িতে বাড়িতে আতসবাজি তৈরি হয়। সেরকমই এক বাড়িতে আগুন ধরে যায় বুধবার রাতে। জানা গিয়েছে, বাড়ির মালিকের নাম শেখ কাশীরুদ্দিন। অগ্নিদগ্ধ হয় তাঁর স্ত্রী রুকসানা বিবি এবং তাঁদের দু’বছরের শিশুপুত্র আবদুল মণ্ডল। রাতেই দুজনকে মেদিনীপুর মেডিক্যালে পাঠানো হয়। বৃহস্পতিবার সকালে আবদুলের মৃত্যু হয়। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন রুকসানা বিবি।

[আরও পড়ুন: ভালবাসাকেই স্বীকৃতি, সব বাধা পেরিয়ে আদালতেই চার হাত এক হল দম্পতির]

কিন্তু কীভাবে আগুন লাগল, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। মনে করা হচ্ছে, বাড়িতে বাজির তৈরির সামগ্রী মজুত থাকত। বাড়িতে শব্দবাজিও মজুত ছিল। সেই বারুদ থেকেই আগুন লাগে বলে প্রাথমিক ধারনা। তবে রুকসানার পরিবার সূত্রে অন্য খবর মিলেছে।

রুকসানার পরিবারের দাবি, রুকসানার সঙ্গে কাশীরুদ্দিনের সদ্ভাব ছিল না। কিছুদিন আগে নাকি রুকসানাকে মারধর করা হয়েছিল। তাই তাঁদের দাবি, কীভাবে আগুন লাগল, তা খতিয়ে দেখা হোক। যদিও এখনও পর্যন্ত এই ঘটনায় পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়নি। তবে জেলা পুলিশ কর্মী, আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে সরেজমিনে খতিয়ে দেখছেন। কীভাবে আগুন লাগল তা খতিয়ে দেখার চেষ্টা চলছে। 

[আরও পড়ুন: এ কী কাণ্ড! তারকেশ্বরে প্রতিবেশী যুবকের কান কামড়ে ছিঁড়ে নিল সিভিক ভলান্টিয়ার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement