shono
Advertisement

রাতের কলকাতায় ফের তরুণীর শ্লীলতাহানি, আটক ২ ‘পুলিশ কর্মী’

অভিযুক্ত দুই যুবক নিজেদের পুলিশ কর্মী দাবি করলেও তাদের পরিচয় এখনও স্পষ্ট নয়।
Posted: 09:11 AM Dec 12, 2021Updated: 09:11 AM Dec 12, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের রাতের কলকাতায় তরুণীর শ্লীলতাহানির (Molestation) অভিযোগ। সাহায্য করার নামে তরুণীকে বাইকে তুলে অভব্যতার অভিযোগ উঠেছে দুই ‘পুলিশ কর্মী’র বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটে বিধাননগর এলাকায়। রাতেই কসবা থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। ইতিমধ্যে দুজনকে আটক করা হয়েছে বলে খবর। অভিযুক্ত দুই যুবক নিজেদের পুলিশ কর্মী দাবি করলেও তাদের পরিচয় এখনও স্পষ্ট নয়।

Advertisement

ওই তরুণী আদপে আসানসোলের বাসিন্দা। বৃহস্পতিবার দূরপাল্লার বাসে চেপে কলকাতায় আসেন তিনি। সল্টলেক পৌঁছতে রাত ১টা বেজে যায়। অনেকটা রাত হয়ে যাওয়ায় স্বাভাবিকভাবেই গন্তব্য পৌঁছনোর কোনও গাড়ি পাচ্ছিলেন না ওই তরুণী। সঙ্গে থাকা দু’টি মোবাইলের মধ্যে একটির চার্জ শেষ হয়ে গিয়েছিল। অপরটিতে ইন্টারনেট ছিল না। ফলে অ্যাপ ক্যাবও ডাকতে পাচ্ছিলেন না বলে জানিয়েছেন মেয়েটি। অভিযোগ, সেই সময় দুই যুবক বাইকে চেপে বাসস্ট্যান্ডে আসে। নিজেদের পুলিশ বলে পরিচয় দিয়ে ‘সাহায্যের’ হাত বাড়িয়ে দেয়। নিজেদের বাইকে চাপিয়ে তরুণীকে গন্তব্যে পৌঁছে দেওয়ার প্রস্তাবও দেয় তারা।

[আরও পড়ুন: ফাঁকা গাড়িতে একা শুয়ে লাস্যময়ী যুবতী, তল্লাশি করতেই মিলল লক্ষ-লক্ষ টাকার জালনোট]

ছবি: প্রতীকী

তিন যুবকের প্রস্তাব মেনে নেন তরুণীও। বাইকে ওঠার পরই যুবকেরা তাঁর সঙ্গে অভব্য আচরণ করতে শুরু করে বলে অভিযোগ। শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ ওই তরুণীর। পরিস্থিতি সামাল দিতে উলটোডাঙা মোড়ে পৌঁছনোর আগে ফোন করে এক বন্ধুকে ডাকেন তিনি। মেয়েটির বন্ধুর এলে তিন যুবকের তীব্র বাদানুবাদ বাঁধে।

অভিযোগ, মেয়েটি ও তার বন্ধুকে হুমকিও দেয় ওই যুবকেরা। এর পর গড়ফায় পৌঁছে কসবা থানায় অভিযোগ জানায় তরুণী ও তাঁর বন্ধু। অভিযোগের ভিত্তিতে শনিবার দুই যুবককে আটক করা হয়েছে বলে খবর। তবে তারা পুলিশ কর্মী কিনা তা এখনও নিশ্চিত নয়।

[আরও পড়ুন: সাক্ষাৎ ঈশ্বর! মাছের গায়ে ফুটে উঠল ‘আল্লা-মহম্মদ’, ব্যাপারটা কী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement