shono
Advertisement

তিন বছরের শিশুকে ধর্ষণ করে আবর্জনায় ফেলে দিল দুষ্কৃতী

মৃতদেহের ময়নাতদন্তের পর পুলিশের তরফে ধর্ষণের কথা নিশ্চিত করা হয়েছে। The post তিন বছরের শিশুকে ধর্ষণ করে আবর্জনায় ফেলে দিল দুষ্কৃতী appeared first on Sangbad Pratidin.
Posted: 04:12 PM Feb 20, 2017Updated: 03:57 PM Feb 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মেয়ে হয়ে জন্মানোর খেসারত দিতে হল নারীকে। এবার লালসার শিকার তিন বছরের এক শিশু। তাকে ধর্ষণ করে আবর্জনায় ফেলে দিল দুষ্কৃতী। রবিবার চেন্নাইয়ের তিরুভত্তিয়ারে এমনই নৃশংস ঘটনা ঘটে।

Advertisement

(নরেন্দ্র মোদি এবং অমিত শাহকে ‘সন্ত্রাসবাদী’ বললেন এই নেতা)

তিরুভত্তিয়ার থানার পুলিশের তরফে খবর, শনিবার নিজের ৫ বছরের ভাইয়ের সঙ্গে খেলা করছিল ওই শিশু। বাড়িতে ছিলেন অসুস্থ মা। বাবা বেরিয়েছিলেন কাজে। অনেকক্ষণ পরেও মেয়ে বাড়ি না ফেরায় চিন্তিত হয়ে পড়ে তার মা। স্থানীয়দের কাছে খোঁজ নেওয়ার পরও মেয়ের কোনও হদিশ না মেলায় থানায় খবর দেন তিনি। রবিবার সাফাইকারীরা এসে আবর্জনা সাফ করতে গিয়ে ওই শিশুকে দেখতে পান। তাঁরাই জানান, মৃত ওই শিশুটির মুখে কাপড় জড়ানো ছিল। মৃতদেহের ময়নাতদন্তের পর পুলিশের তরফে ধর্ষণের কথা নিশ্চিত করা হয়েছে।

(আইপিএল নিলামে রেকর্ড অঙ্কে বিক্রি হলেন স্টোকস)

পুলিশ সূত্রে খবর, শিশুটি যখন ভাইয়ের সঙ্গে খেলছিল, তখনই এক প্রতিবেশী তাকে আইসক্রিম খাওয়ানোর লোভ দেখিয়ে নিজের বাড়িতে নিয়ে যায়। যে কারণে ওই ব্যক্তিকে সন্দেহ করছে পুলিশ। গোটা ঘটনার জন্য তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সেনাপ্রধান বাজওয়ার ‘ভারতপ্রেম’ অস্বীকার করল পাক রেঞ্জার্স)

The post তিন বছরের শিশুকে ধর্ষণ করে আবর্জনায় ফেলে দিল দুষ্কৃতী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement