shono
Advertisement

মোবাইল ছিনতাই করে শ্রীঘরে দিল্লি বিশ্ববিদ্যালয়ের চার পড়ুয়া

বিলাসবহুল জীবনযাপনের জন্যই এমন কাণ্ড! The post মোবাইল ছিনতাই করে শ্রীঘরে দিল্লি বিশ্ববিদ্যালয়ের চার পড়ুয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 09:04 AM Jan 27, 2017Updated: 03:34 AM Jan 27, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিলাসবহুল জীবনযাপনের আকাঙ্খা। তাই ছিনতাইয়ের মতো কাজ করতেও পিছু পা হঠল না দিল্লি বিশ্ববিদ্যালয়ের চার ছাত্র। এক ডেলিভারি বয়ের কাছ থেকে দামি মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগে চারজনকেই গ্রেফতার করেছে পুলিশ। দিল্লির স্বরূপনগরের ঘটনা। ধৃতরা বিএসসি ও বিএ কোর্সের পড়ুয়া। কয়েকমাস আগেই পরিচয় হয় তাদের। এরপর ধীরে ধীরে গড়ে ওঠে বন্ধুত্ব।

Advertisement

অভিযোগকারী ডেলিভারি বয় সেলভিন পুলিশকে জানিয়েছেন, ২৬ হাজার টাকার একটি মোবাইল ফোনের অর্ডার ছিল। সংশ্লিষ্ট ঠিকানায় মোবাইল ফোনটি ডেলিভারি দিতে আসেন তিনি। সেখানে দু’জনের সঙ্গে তার রাস্তায় দেখা হয়। তারা জানায়, যে ফোনের অর্ডার দিয়েছে সে তাদের বন্ধু। সে যেখানে থাকে সেখানে সেলভিনকে নিয়ে যাচ্ছে বলে একটি নির্জন জায়গায় নিয়ে যায় তারা।

প্রথম থেকেই বিষয়টি গোলমেলে ঠেকছিল সেলভিনের। তাই দুজনের বাইকের নম্বর লিখে রাখেন তিনি। এদিকে ওই নির্জন জায়গায় পৌঁছে সেলভিনকে মারধর করে অভিযুক্তরা। হাতে থাকা মোবাইল ফোনের প্যাকেটটিও ছিনিয়ে নেয়। পুলিশকে গোটা বিষয়টি জানান সেলভিন। এরপরই খোঁজখবর করে উঠে আসে গুনধর চার ছাত্রের নাম। তাদের গ্রেফতার করে পুলিশ।

The post মোবাইল ছিনতাই করে শ্রীঘরে দিল্লি বিশ্ববিদ্যালয়ের চার পড়ুয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement