shono
Advertisement
Punjab

মর্মান্তিক! ফুঁসে ওঠা নদীর জলে ভেসে গেল SUV, পাঞ্জাবে এক পরিবারের ৭ জনের মৃত্যু

গত কয়েক দিন ধরে লাগাতার বৃষ্টি চলছে পাঞ্জাবের বিভিন্ন জেলায়।
Published By: Kishore GhoshPosted: 05:27 PM Aug 11, 2024Updated: 05:31 PM Aug 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঞ্জাব বন্যার জলে ভয়ংকর দুর্ঘটনা। লাগাতার বর্ষণে নদী তীরবর্তী এলাকা প্লাবিত হয়। এর ফলে জলস্রোতে ভেসে গেল একটি গাড়ি। এই ঘটনায় এক পরিবারের ৭ জনের মৃত্যু হয়েছে। গাড়িশুদ্ধু জলে ডুবে মৃত্যু হয়েছে সকলের। ওই এসইউভিতে থাকা আরও তিন জনের খোঁজ মিলছে না, জানিয়েছে স্থানীয় প্রশাসন। চলছে উদ্ধারকাজ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি হোসিয়ারপুর থেকে ৩৪ কিলোমিটার দূরে ঘটেছে। উল্লেখ্য, গত বেশ কিছুদিন ধরেই পাঞ্জাবে বিভিন্ন এলাকায় ভারী বৃষ্টি চলছে। এর জেরে ছোট নদীও ভয়ংকর রূপ ধারণ করেছে। প্লাবিত হচ্ছে বহু এলাকা। পুলিশ জানিয়েছে, একটি বড়সড় চার চাকা গাড়িতে এক পরিবারের ১০ জন এবং সঙ্গী চালক ছিলেন। হিমাচলের দেহরা থেকে মেহরোয়াল গ্রামে যাচ্ছিলেন তাঁরা। এসবিএস নগরের মেহরোয়ালে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন তাঁরা। মাঝপথে ভয়ংকর বিপর্যয় ঘটে যায়।

 

[আরও পড়ুন: ‘ভারতেও বাংলাদেশের হাল হবে’, কংগ্রেস নেতার মন্তব্যের তীব্র সমালোচনা ধনকড়ের]

ফুঁসে ওঠা নদীর জলস্রোতে ডুবে গিয়েছিল সংলগ্ন রাস্তা। তার মধ্যে দিয়ে যেতে গিয়ে বেকায়দায় পড়ে গাড়িটি। এক সময় জলস্রোত ভাসিয়ে নিয়ে যায় গাড়িটিকে। তাতেই মৃত্যু হয়েছে এক পরিবারের ৭ জনের। আরও ৩ জন নিখোঁজ। স্থানীয় ডিএসপি জাগির সিং জানিয়েছেন, যে ৭ জনের দেহ উদ্ধার হয়েছে, তাঁদের মধ্যে ২ জন মহিলা। বাকি তিন জনের খোঁজ চলছে। 

 

[আরও পড়ুন: রিল ভাইরাস, ট্রেনের চালকের আসনে বসে ভিডিও! কড়া পদক্ষেপ পুলিশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গাড়িতে থাকা বাকি ৩ জন নিখোঁজ।
  • ঘটনাটি হোসিয়ারপুর থেকে ৩৪ কিলোমিটার দূরে ঘটেছে।
Advertisement