shono
Advertisement

নাবালিকাকে বারবার ধর্ষণ, অভিযুক্ত ৭২ বছরের বৃদ্ধ

ইঞ্জাপুরের বানস্থালিপুরমে নিজের বাড়িতে গত কয়েকমাস ধরেই এই কুকর্ম করছিলেন ওই বৃদ্ধ। The post নাবালিকাকে বারবার ধর্ষণ, অভিযুক্ত ৭২ বছরের বৃদ্ধ appeared first on Sangbad Pratidin.
Posted: 02:09 PM Feb 09, 2017Updated: 08:41 AM Feb 09, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ১১ বছরের মেয়েকে যৌন নিগ্রহের অভিযোগ উঠল ৭২ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে। ইঞ্জাপুরের বানস্থালিপুরমে নিজের বাড়িতে গত কয়েকমাস ধরেই এই কুকর্ম করছিলেন ওই বৃদ্ধ। বুধবার ঘটনাটি সামনে আসতেই তাঁকে আটক করেছে পুলিশ।

Advertisement

কৃষ্ণা নামে ওই ছুতোর মিস্ত্রী চলতি বছরের ২৮ জানুয়ারি ওই নাবালিকাকে ধর্ষণ করে। তার আগে সে মেয়েটিকে নিষিদ্ধ ছবিও দেখিয়েছিল বলে অভিযোগ। ভারতীয় দণ্ডবিধি ৩৭৬ ধারায় ধর্ষণ ও পকসো আইনে ওই বৃদ্ধের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

চতুর্থ শ্রেনির ওই ছাত্রীর মা-বাবা দিনমজুরের কাজ করে। তাই স্কুল থেকে ফিরে সাধারণত সে বাড়িতে একাই থাকত। তখনই ওই বৃ্দ্ধ তাকে নানা কাজের অছিলায় বাড়িতে ডাকত। ওই নাবালিকা বারবার এই ঘটনার কথা বাড়িতে জানায়। কিন্তু তার মা-বাবা সেটার সত্যতা মেনে নিতে চাননি। যদিও শেষবারের ঘটনার পর তাঁরা মেয়ের কথা বিশ্বাস করেন। ওই বৃদ্ধকে প্রথমে জিজ্ঞাসা করলে সে এই অভিযোগ অস্বীকার করে, কিন্তু পরে নিজের দোষ মেনে নেয়।

The post নাবালিকাকে বারবার ধর্ষণ, অভিযুক্ত ৭২ বছরের বৃদ্ধ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement