shono
Advertisement

কুড়িয়ে পাওয়া রকেট লঞ্চার নিয়ে খেলা, বিস্ফোরণে পাকিস্তানে মৃত চার শিশু-সহ ৮

ঘটনার তদন্তে নেমেছে সিন্ধ প্রদেশের পুলিশ।
Posted: 02:53 PM Sep 27, 2023Updated: 03:35 PM Sep 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ির কাছে মাঠে খেলতে গিয়ে একটি রকেট লঞ্চার কুড়িয়ে পায় শিশুরা। পরিত্যক্ত ভেবে খেলার জন্য সেটিকে বাড়িতে নিয়ে আসে তারা। সেখানেই আচমকা ভয়াবহ বিস্ফোরণ ঘটল। তাতেই বুধবার সকালে পাকিস্তানের (Pakistan) সিন্ধ প্রদেশে মৃত্যু হল ৮ জনের। এদের মধ্যে চারজন শিশু। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এলাকায় কোথা থেকে রকেট লঞ্চার এল, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Advertisement

সিন্ধ প্রদেশের পুলিশকর্তা রোহিল খোসা জানিয়েছেন, রকেট লঞ্চারে বিস্ফোরণে মৃতরা একই পরিবারের। মৃত্যু হয়েছে চার শিশু, দুই মহিলা এবং একজন পুরুষের। আহতদের নিকটবর্তী কান্ধকোট সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তীব্র উত্তেজনার কারণে এলাকায় অতিরিক্ত নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়েছে। সিন্ধের মুখ্যমন্ত্রী মকবুল বকর বিস্ফোরণের বিষয়ে স্থানীয় পুলিশকর্তার রিপোর্ট তলব করেছেন। জাঙ্গি সুবজওয়াই গোথ গ্রামের কোথা থেকে রকেট লঞ্চার এল তার খোঁজ চলছে।

[আরও পড়ুন: ‘এখন বড় নেতা হয়ে গিয়েছি, হাতজোড় করব?’ টিকিট পেয়ে অসন্তুষ্ট কৈলাস বিজয়বর্গীয়]

ওই এলাকায় অস্ত্রপাচারের কাজ চলছিল কি না। গ্রামে অস্ত্র মজুত করা হচ্ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। এই কাজ কোনও ডাকাত দলের হতে পারে বলে অনুমান পুলিশের। যদিও বিস্তারিত এখনও পর্যন্ত জানা যায়নি। জাঙ্গি গ্রামে অস্ত্রের খোঁজে তল্লাশি শুরু করেছেন তদন্তকারীরা। যাতে করে ভবিষ্যতে এমন ঘটনা না ঘটে।

[আরও পড়ুন: পদে পদে মার, উচ্ছিষ্টই খাবার! কিশোরী পরিচারিকাকে অত্যাচারে গ্রেপ্তার সেনাকর্মী ও তাঁর স্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement