shono
Advertisement

মিম থেকে মোশারফ করিম, বাংলাদেশের একঝাঁক নতুন তারকাকে সঙ্গে নিয়ে আসছে ৮ টি নতুন সিরিজ

তালিকায় রয়েছে 'মহানগর টু'।
Posted: 05:34 PM Jan 20, 2023Updated: 05:37 PM Jan 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কারাগার’, ‘মহানগরে’র হাত ধরে বাংলাদেশের সিরিজ এপার বাংলাতেও দারুণ জনপ্রিয়। আর সেই জনপ্রিয়তাকে সঙ্গে নিয়েই হইচইয়ে এবার আসতে চলেছে বাংলাদেশের নতুন ৮টা ওয়েব সিরিজ। যেখানে রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতারা। যাঁরা এই বাংলাতেও দারুণ পপুলার।

Advertisement

বুকের মধ্যে আগুন-

ইতিমধ্য়েই এই সিরিজ নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে বিনোদন জগতে। বুকের মধ্য়ে আগুন সিরিজে অভিনয় করবেন অপূর্ব, তমা মির্জা সহ এক ঝাঁক তারকা। কজন কিংবদন্তি তারকা যিনি বহু মানুষের আইকন, তাকে কেন্দ্র করেই তৈরি হবে এই সিরিজ। নয়ের দশকের একজন সুপারস্টারের রহস্যজনক মৃত্যু দেশের মানুষকে স্তব্ধ করে। এরকমই এক গল্প নিয়ে তৈরি হয়েছে এই সিরিজ।

আ কমন ম্যান-

পরিচালক আশফাক নিপুন নিয়ে আসছেন আরও একটি নতুন সিরিজ – ‘অ্য কমন ম্যান’। মুখ্য চরিত্রে অভিনয় করবেন আফরান নিশো। নৈতিকতা ও অপরাধই এই সিরিজের বিষয়বস্তু।

মিশন হান্টডাউন-

সানি সানোয়ার ও ফয়সাল আহমেদের নতুন সিরিজ ‘মিশন হান্টডাউন’। এর আগে ‘মিশন এক্সট্রিম’ ও ‘ব্ল্যাক ওয়ার’ ছবির মাধ্যমে সকলের মন জয় করেছেন পরিচালক জুটি। এই সিরিজে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিন, এফএস নাঈম, সুমিত সেনগুপ্ত।

[আরও পড়ুন: মা হতে কেন সারোগেসির সাহায্য নিয়েছিলেন? মেয়ের হওয়ার এক বছরের মাথায় ফাঁস করলেন প্রিয়াঙ্কা ]

রঙ্গিলা কিতাব-
‘দেবী’ খ্যাত নির্মাতা অনম বিশ্বাস বানাবেন ‘রঙ্গিলা কিতাব’। তবে এই সিরিজে কারা অভিনয় করছেন তা এখনই ফাঁস করতে চাননি সিরিজের টিম।

কাইজার লেভেল ২-
তানিম নূরের পরিচালিত ‘কাইজার’ দারুণ পছন্দ করেছিলেন দুই বাংলার দর্শক। এবার আসছে ‘কাইজার লেভেল ২’।

মহানগর ২-
‘মহানগর’-র ওসি হারুন চরিত্রটি এই মুহূর্তে বাংলা ওয়েব দুনিয়ায় খুবই জনপ্রিয়। আশফাক নিপুণের পরিচালনায় আসছে ‘মহানগর ২’।

অদৃশ্য-
সাফায়েত মনসুর রানার পরিচালনায় আসছে ‘অদৃশ্য। মুখ্য চরিত্রে অভিনয় করবেন শাহরিয়ার শাকিল। একজন শীর্ষ রাজনীতিবিদ ও ব্যবসায়ীর অপহরণের ঘটনারকে কেন্দ্র করেই এগোবে এই সিরিজের গল্প।

ডেল্টা-

পরিচালক কৃষেন্দু চট্টোপাধ্যায়ের পরিচালনায় আসছে আরেকটি নতুন সিরিজ ডেল্টা ২০৫১’। অভিনয় করছেন আজমেরী হক বাঁধন, ইন্তেখাব দিনার, রওনক হাসান সহ একঝাঁক তারকা। মশিউল আলমের লেখা ‘প্রিসিলা’ উপন্যাসকে নিয়ে তৈরি হয়েছে এই সিরিজ।

[আরও পড়ুন: কাটল জটিলতা, ফেব্রুয়ারিতেই কলকাতায় অরিজিতের কনসার্ট, জানেন কোথায়? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement