shono
Advertisement

মর্মান্তিক দুর্ঘটনা কাশ্মীরে! খাদে পড়ে গেল গাড়ি, মৃত্যু অন্তত ৯ জনের

প্রশাসনের তরফে সব রকম সহায়তার আশ্বাস দেওয়া হয়েছে।
Posted: 08:39 AM Apr 01, 2022Updated: 08:59 AM Apr 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক দুর্ঘটনা জম্মু ও কাশ্মীরে (Jammu & Kashmir)। পুঞ্চ জেলার বাফলিয়াজ অঞ্চলে খাদে একটি গাড়ি উলটে পড়ে ৯ জনের মৃত্যু হয়েছে। আহত ৪। প্রশাসনের তরফে সম্ভাব্য সব রকম সহায়তার আশ্বাস দেওয়া হয়েছে। দুর্ঘটনায় (Accident) নিহতদের পরিবার ও আহতদের চিকিৎসা সংক্রান্ত যে কোনও সাহায্য করতে প্রশাসন প্রস্তুত বলে জেলাশাসক জানিয়েছেন।

Advertisement

ঠিক কী হয়েছে? এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, পুঞ্চের তারারাওয়ালি বাফলিয়াজ এলাকা দিয়ে যাওয়ার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় ৩০০ ফুট গভীর খাদে। 

পুলিশ সূত্রে জানানো হয়েছে, একটি টাটা সুমো গাড়ি মুরা গ্রাম থেকে আসছিল। কিন্তু ওই এলাকায় এসে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাড়িটি। আর তাতেই ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনাটি। জানা গিয়েছে, গাড়ির যাত্রীরা একটি বিয়েবাড়িতে গিয়েছিলেন। কিন্তু সেই আনন্দ অনুষ্ঠানের রেশ রাতারাতি পরিণত হল গভীর শোকে। 

জানা গিয়েছে, ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে মারা যান আরও ৩ জন। আহতদের অবস্থা সংকটজনক। তাঁদের মধ্যে রয়েছেন গাড়ির চালক। প্রশাসনের তরফে জানানো হয়েছে, আহতদের চিকিৎসা সংক্রান্ত সব রকম সাহায্য করা হচ্ছে। পাশাপাশি মৃতের নিকটজনদের দিকেও বাড়িয়ে দেওয়া হয়েছে সাহায্য়ের হাত। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement