shono
Advertisement

OMG! বেকারিতে রমরমিয়ে বিক্রি হচ্ছে ‘বুব ব্রেড’!

জানেন কোথায় বিক্রি হচ্ছে এই অদ্ভুত আকৃতির পাউরুটি? The post OMG! বেকারিতে রমরমিয়ে বিক্রি হচ্ছে ‘বুব ব্রেড’! appeared first on Sangbad Pratidin.
Posted: 09:45 PM Dec 04, 2018Updated: 09:55 PM Dec 04, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনে তো অনেক অদ্ভুত জিনিস দেখেছেন। কিন্তু এমন বস্তু যে এর আগে কখনও চোখে পড়েনি, তা রীতিমতো বাজি ধরে বলা যায়। আর টোকিওর একটি বেকারির দোকানে যাঁরাই যাচ্ছেন, তাঁদেরই চক্ষু এক্কেবারে চড়কগাছ হচ্ছে। পাউরুটির আকার এমনটাও হয়? আশ্চর্য হওয়ার মতোই ব্যাপার।

Advertisement

[‘জিও কাজ করছে না’, দীপবীরের রিসেপশনে বিদ্রুপের মুখে আম্বানি]

বেকারির মালিক ভালই জানেন প্রতিযোগিতার বাজারে চমক না দিলে টেকা মুশকিল। আর তাই মাথা থেকে বের করেছেন পাউরুটির অদ্ভুত এক আকার। যা দেখতে মহিলাদের স্তন যুগলের ন্যায়। টোকিওর কুপেল নামের বেকারিতেই রমরমিয়ে বিক্রি হচ্ছে এই অদ্ভুত আকৃতির পাউরুটি। আর সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় এখন হটকেক থুড়ি ‘হট পাউরুটি’তে পরিণত হয়েছে। এর পোশাকি নামটি শুনলে আরও হাসবেন। ‘বুব ব্রেড’।

[শৌচকর্মে ব্যস্ত চালক, গঙ্গাবক্ষে তলিয়ে গেল ট্যাক্সি]

বিশেষ আকারের এই পাউরুটি তৈরিও হয় এক্কেবারে অন্যরকমভাবে। এটিকে নরম রাখতে সঠিক পরিমাণ মেশানো হয় প্রতিটি উপাদান। বেকারির তরফে জানানো হয়েছে, অনেকেরই ডিম, দুধের মতো খাবারে অ্যালার্জি থাকে। তাই এই বিশেষ পাউরুটিতে দুটোর কোনওটিই ব্যবহার করা হয়নি। গত ছ’বছর ধরে পাউরুটি বিক্রি হচ্ছে এই বেকারিতে। তবে এখনও পর্যন্ত সবচেয়ে জনপ্রিয় হয়েছে বুব ব্রেডই। যাঁরা অন্যান্য জিনিস কিনতে আসেন, তাঁরাও একে দেখে আর লোভ সামলাতে পারেন না। বুব ব্রেড সঙ্গে নিয়েই বাড়ি ফেরেন। এই পাউরুটির অধিকাংশ ক্রেতা অবশ্য পুরুষরাই। তবে শুধু টোকিও নয়, এক্ষেত্রে অবাক করে প্যারিসের একটি বেকারিও। সেখানে আবার পুরুষদের পেনিসের আকারের এক ধরনের পাউরুটি বিক্রি হয়। যার স্বাদ তারিয়ে তারিয়ে উপভোগ করেন ভোজনরসিকরা।

 

The post OMG! বেকারিতে রমরমিয়ে বিক্রি হচ্ছে ‘বুব ব্রেড’! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার