shono
Advertisement

জেলে ধরা পড়ার ভয়ে আস্ত মোবাইল গিলে ফেলল বন্দি! তারপর যা হল…

বিহারের জেলে বিরাট বিপত্তি।
Posted: 04:31 PM Feb 19, 2023Updated: 01:32 PM Feb 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক’দিন আগে উত্তরপ্রদেশে এক পুলিশকর্মী ঘুষের টাকা গিলে ফেলার চেষ্টা করেন। অনেক কষ্টে সেই টাকা উদ্ধার হয়। এবার বিহারের (Bihar) জেলে রুটিন তল্লাশি চলাকালীন আস্ত মোবাইল ফোন গিলে ফেললেন এক বন্দি। এমন কাণ্ড করার পরে পেটে অসহ্য যন্ত্রণা শুরু হয় ওই ব্যক্তির। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। চিকিৎসকরা জানান, পেটের মধ্যেই রয়েছে মোবাইল।

Advertisement

শনিবার রাতে ঘটনাটি ঘটে বিহারের গোপালগঞ্জের সংশোধনাগারে। সেখানে বছর তিনেক ধরে বন্দি রয়েছেন কাইসর আলি। হাজিপুর থেকে ২০২০ সালের ১৭ জানুয়ারি মাদকদ্রব্য রাখার অভিযোগে কাইসারকে গ্রেপ্তার করেছিল পুলিশ। বর্তমানে তাঁর বিরুদ্ধে ওঠা মামলা চলছে আদালতে। শনিবার রাতে জেলে রুটিন তল্লাশি চালাচ্ছিলেন এক কনস্টেবল। সেই সময় মোবাইল ফোন লোকাতে না পেরে গিলে ফেলেন কাইসার।

[আরও পড়ুন: আপনার প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন পূরণ হবে না! ‘১০০ আসন’ কটাক্ষের জবাবে নীতীশকে বিঁধল বিজেপি]

মোবাইল গিলের ফেলার পরেই ভয়ংকর পেটের যন্ত্রণা শুরু হয় বন্দির। দ্রুত তাঁকে স্থানীয় সদর হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর চিকিৎসকরা একাধিক পরীক্ষা করে জানান, কাইসারের পাকস্থলিতে বাইরের কোনও বস্তু রয়েছে। সেই কারণেই এই পর্যায়ের যন্ত্রণা হচ্ছে। গোপালগঞ্জ সংশোধনাগার সূত্রে জানা গিয়েছে, কাইসার নিজেও স্বীকার করেছেন, পুলিশকর্মীকে দেখেই ভয় পেয়ে মোবাইল ফোন গিলে ফেলেন তিনি। উল্লেখ্য, এর আগে তিহার জেলে একই ধরনের ঘটনা ঘটেছিল। সেবার এন্ডোস্কপি করে ওই বন্দির পেট থেকে মোবাইল ফোন বের করা হয়েছিল।

[আরও পড়ুন: শিবরাত্রির পুজো ঘিরে উঁচু ও নিম্ন জাতের মধ্যে চরমে সংঘর্ষ, মন্দিরের সামনে ধুন্ধুমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement