shono
Advertisement
Suri

মহিলাকে 'কুপ্রস্তাব', বিজেপি কর্মীকে বেধড়ক মার-বাইক ভাঙচুর, অগ্নিগর্ভ সিউড়ি

বিজেপি কর্মীর মায়ের দাবি, তাঁর ছেলে সম্পূর্ণ নির্দোষ।
Posted: 04:23 PM Apr 21, 2024Updated: 04:37 PM Apr 21, 2024

নন্দন দত্ত, সিউড়ি: মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে বেধড়ক মার বিজেপি কর্মীকে। এই ঘটনাকে কেন্দ্র করে রবিবার সিউড়ির কড়িধ্যা গ্রামে তুলকালাম। ভাঙচুর করা হয় অভিযুক্তের বাইক ও দোকান। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে। পরিস্থিতি স্বাভাবিক হয়।

Advertisement

অভিযুক্ত বিবেক দাস, সিউড়ির কড়িধ্যা কালীপুরের বাসিন্দা। পরিবার সূত্রে জানা গিয়েছে, তিনি বিজেপির কর্মী। এলাকায় একটি মুদিখানার দোকান চালান তিনি। অভিযোগ, রবিবার ওই এলাকারই বাসিন্দা এক মহিলা মুদিখানার সামগ্রী কিনতে যান। তখন তাঁকে কুপ্রস্তাব দেওয়া হয় বলেই অভিযোগ। তিনি তাঁর বিরোধিতা করেন। তাতেই ঘটনা জানাজানি হয়। ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা।

[আরও পড়ুন: পরীক্ষায় ফেল করায় মনখারাপ, CA হওয়ার স্বপ্ন অপূর্ণ রেখেই আত্মঘাতী ছাত্রী]

শুরু হয় ব্যাপক উত্তেজনা। লাঠিসোঁটা হাতে স্থানীয় বাসিন্দারা ওই বিজেপি কর্মীকে বেধড়ক মারধর করেন। বন্ধ করে দেওয়া হয় মুদিখানার দোকানটি। ভাঙচুর করা হয় তার বাইক এবং দোকানেও। রক্তারক্তি কাণ্ড ঘটে। ইতিমধ্যে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। ওই বিজেপি কর্মীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় সিউড়ি থানার পুলিশ। অভিযুক্তের মায়ের দাবি, বিজেপি কর্মীর কাছ থেকে ৭০ হাজার টাকা ধার নিয়েছিলেন ওই মহিলার স্বামী। দোকানে জিনিস কিনতে আসলে তাঁর থেকে টাকা ফেরত চান ওই বিজেপি কর্মী। সেই আক্রোশের বশেই মহিলা মিথ্যা অভিযোগ করছেন বলেই দাবি বিজেপি কর্মীর মায়ের। অভিযোগ, পালটা অভিযোগ খতিয়ে দেখছে সিউড়ি থানার পুলিশ।

[আরও পড়ুন: জয়সলমেরকে টেক্কা কলকাতার, ৪৫ ডিগ্রি পার পানাগড়ে, পাল্লা দিয়ে বাড়ছে সানস্ট্রোকও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement