shono
Advertisement

ভোররাতে তিস্তা ক্যানেলে তলিয়ে গেল গাড়ি, কাচ ভেঙে উদ্ধার ৪ যাত্রীকে

গাড়ির কাঁচ ভেঙে উদ্ধার করা হয় যাত্রীদের।
Posted: 03:31 PM Nov 08, 2021Updated: 03:37 PM Nov 08, 2021

শান্তনু কর, জলপাইগুড়ি: শিলিগুড়ি (Siliguri) যাওয়ার পথে দুর্ঘটনা। গাজলডোবা-ফুলবাড়ি তিস্তা ক্যানেলে তলিয়ে গেল গাড়ি। স্থানীয়রা বিষয়টি টের পেয়েই হাত লাগায় উদ্ধার কাজে। খবর দেওয়া হয় থানায়। বেশকিছুক্ষণের চেষ্টায় গাড়ির ভিতর থেকে উদ্ধার করা হয় আটকে পড়া চারজনকে।

Advertisement

জানা গিয়েছে, সোমবার ভোরে ত্রান্তি থেকে শিলিগুড়ির দিকে যাচ্ছিল গাড়িটি। চারজন ছিলেন গাড়িতে। ভোররাত রাত হওয়ায় যাত্রীরা ঘুমিয়েই ছিলেন। হঠাৎ দুর্ঘটনা। আচমকা শিবনাথ পাড়া ফুলবাড়ি আমবাড়ি তিস্তা ক্যানেলে পড়ে যায় গাড়িটি। বিষয়টি টের পেয়েই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয়রা। খবর দেওয়া হয় আমবাড়ি ফাঁড়িতে। খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছয় আমবাড়ি ফাঁড়ির পুলিশ।

[আরও পড়ুন: চলন্ত বাসে ধূমপানের প্রতিবাদ করায় আক্রান্ত খোদ পুলিশ কনস্টেবল, বীরভূমের ঘটনায় শোরগোল]

বেশ কিছুক্ষণের চেষ্টায় গাড়ির কাঁচ ভেঙে ভিতরে আটকে থাকা চারজনকে উদ্ধার করা হয়েছ। তাঁদের মধ্যে ২ জন সামান্য জখম হয়েছেন। জানা গিয়েছে, একটি বিশেষ কাজে ক্রান্তি থেকে শিলিগুড়ি যাচ্ছিলেন চারজন। সেই সময়ই ঘটে দুর্ঘটনা। পুলিশের তরফে জানানো হয়েছে, কীভাবে দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। গাড়ির কোনও যান্ত্রিক সমস্যা ছিল কি না, গতিবেগ কত ছিল তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: ‘এমএ ইংলিশ চায়েওয়ালি’র প্রশংসা, তরুণীকে ডেকে সরকারি সাহায্যের আশ্বাস জ্যোতিপ্রিয়র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার