shono
Advertisement

মডেলিংয়ের সুযোগ দেওয়ার টোপ দিয়ে নাবালিকাকে অপহরণ! গ্রেপ্তার ‘ভুয়ো’অধ্যাপক

অভিযুক্ত নাবালিকাকে হুমকিও দিত বলে অভিযোগ।
Posted: 10:03 AM Apr 14, 2022Updated: 10:05 AM Apr 14, 2022

দেবব্রত মণ্ডল, বারুইপুর: কলেজের অধ্যাপক পরিচয় দিয়ে নাবালিকাকে অপহরণ করে গা ঢাকা দিয়েছিল এক যুবক। বারুইপুর মহিলা পুলিশের তৎপরতায় উদ্ধার হল ওই নাবালিকা ছাত্রী। ঘটনার জেরে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত ভুয়ো অধ্যাপককে। ঘটনাটি ঘটেছে বারুইপুরের রামনগর ২ গ্রামপঞ্চায়েতে।

Advertisement

গত মঙ্গলবার রাতে ওই এলাকার এক মহিলা এসে মহিলা থানায় অভিযোগ জানান, তাঁর মেয়েকে অপহরণ করা হয়েছে। কোনও খারাপ উদ্দেশ্যে গোপন জায়গায় রাখা হয়েছে। গত বৃহস্পতিবার থেকে তিনি মেয়ের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। এক যুবকের বিরুদ্ধে তিনি অভিযোগ করেন।

[আরও পড়ুন: ‘আপনাদের দেশে মানবাধিকার নিয়েও আমরা চিন্তিত’, আমেরিকাকে যোগ্য জবাব বিদেশমন্ত্রীর]

তিনি পুলিশকে জানান, ওই যুবকের নাম পলাশপ্রতিম বৈদ্য। পলাশ নিজেকে একটি কলেজের অধ্যাপক পরিচয় দিয়ে তাঁর কাছ থেকে মেয়ের পড়াশোনার জন্য টাকা আদায় করছিলেন। শুধু তাই নয়, কাউকে কিছু বললে ক্ষতি হতে পারে বলে হুমকিও দেয় পলাশপ্রতিম।

পরে নাবা‌লিকার মা মেয়ের কলেজে খোঁজ নিয়ে জানতে পারেন, মেয়ে বাড়ি থেকে কলেজে যাওয়ার নাম করে বের হলেও গত চার মাস কলেজে যায়নি। এমনকী, তিনি কলেজ থেকে একথাও জানতে পারেন সেখানে পলাশপ্রতিম বৈদ্য নামে কোনও অধ্যাপক নেই। এরপরই মহিলা বারুইপুর মহিলা থানায় পলাশপ্রতিমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। শেষমেশ অভিযুক্ত ভুয়ো অধ্যাপককে গ্রেপ্তার করা হয়। 

[আরও পড়ুন: এমনটাও হতে পার! গোসাপকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৪]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার