shono
Advertisement

সন্তানকে স্কুলে নিয়ে যাওয়ার পথে অটোচালকের সঙ্গে সম্পর্ক! তারই ছুরির ঘায়ে জখম বধূ

অটোচালককে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 05:12 PM May 21, 2023Updated: 05:12 PM May 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামীর সঙ্গে মনোমালিন্য। সন্তানকে সঙ্গে নিয়ে বাপের বাড়িতে ফিরে আসেন তরুণীকে। ছেলেকে স্কুলেও ভরতি করেন। সন্তানকে স্কুল দেওয়া নেওয়ার পথে অটোচালকের সঙ্গে পরকীয়া। বিবাহবিচ্ছেদ না হওয়া সত্ত্বেও নতুন সম্পর্কে জড়ানোর কথা জানতে পেরে ক্ষুব্ধ অটোচালক। তরুণীকে ধারাল অস্ত্র দিয়ে কোপাল সে। এই অভিযোগে অটোচালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

গুজরাটের আমেদাবাদের সর্দারনগর এলাকার ঘটনা। জানা গিয়েছে, ওই তরুণীর বিয়ে হয় রাজস্থানে। বিয়ের পর সম্পর্ক ভালই ছিল। সন্তানও হয়। কিন্তু তারপর থেকে সম্পর্কে উষ্ণতা হারাতে শুরু করে। একসময় বাপের বাড়ি ফিরে আসার সিদ্ধান্ত নেন তরুণী। সেই অনুযায়ী সন্তানকে নিয়ে বাড়ি ফিরে আসেন।

[আরও পড়ুন: ‘সব মহিলা আইনের কাছে পৌঁছতে পারেন না’, নারী অধিকার নিয়ে সরব বিচারপতি গঙ্গোপাধ্যায়]

সন্তানকে স্কুলে নিয়ে যাওয়ার পথে অটোচালক নবীন কোস্টির সঙ্গে আলাপ। মাত্র কয়েকদিনেই ঘনিষ্ঠতা তৈরি হয়। তরুণীকে নিয়ে সংসার বাঁধার পরিকল্পনা করেন নবীন। নিজের পরিকল্পনার কথা জানাতে ওই তরুণীর বাড়িতে যায় সে। পরিবারের লোকজনের সঙ্গে কথা বলার পর নবীন জানতে পারে তরুণীর সঙ্গে তাঁর স্বামীর এখনও আইনত বিবাহবিচ্ছেদ হয়নি। তাতে রেগে যান নবীন। ছুরি দিয়ে তরুণীকে একাধিকবার কোপায় সে। গুরুতর জখম হন তরুণী। তিনি বর্তমানে হাসপাতালে ভরতি। নবীনকে গ্রেপ্তার করে পুলিশ।

[আরও পড়ুন: শুটিং সেরে বাড়ি ফেরার পথে লরির ধাক্কা, প্রাণ গেল টেলি অভিনেত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement