shono
Advertisement

ভ্যালেন্টাইন্স ডে’র আগে দাবি মতো ১৫ হাজার টাকা দেননি স্বামী, রাগে এ কী করলেন স্ত্রী!

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে।
Posted: 02:13 PM Feb 14, 2023Updated: 02:13 PM Feb 14, 2023

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ভ্যালেন্টাইন্স ডে (Valentine’s Day) মানেই প্রিয়জনের সঙ্গে সময় কাটানো। তাঁকে পছন্দের উপহার দেওয়া। আর এই ভ্যালেন্টাইন্স ডে’র আগেই স্ত্রীর দাবি পূরণ না করায় ভয়ংকর কাণ্ড ঘটল নরেন্দ্রপুরে (Narendrapur)। কাঁচের গ্লাস দিয়ে মেরে স্বামীর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। পুলিশের দ্বারস্থ স্বামী।

Advertisement

বছর আটেক আগে প্রেম করে বিয়ে করেছিলেন নরেন্দ্রপুর থানা এলাকার গড়িয়া সবুজ সংঘের বাসিন্দা অজিত চৌধুরী ও মামণি চৌধুরী। তাঁদের ৭ বছরের একটি পুত্র সন্তানও আছে। সোমবার স্বামীর কাছে টাকা দাবি করেন মামণি দেবী। ১৫ হাজার টাকা লাগবে বলে জানান তিনি। বারবার চাওয়ার পরেও না দেওয়ায় কাঁচের গ্লাস দিয়ে স্বামীর মাথায় তিনি মারেন বলে অভিযোগ। কেড়ে নেওয়া হয় গাড়ির চাবিও।

[আরও পড়ুন: নাড্ডাকে স্বাগত তৃণমূলে যোগ দেওয়া জয় বন্দ্যোপাধ্যায়ের! ভাইরাল ছবি ঘিরে তুঙ্গে জল্পনা]

প্রতিবেশীরা বিষয়টা জানতে পেরে রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান প্রতিবেশীরা। তাঁর মাথায় ৬ টি সেলাইও পড়েছে। আক্রান্ত অজিত চৌধুরীর অভিযোগ এই ঘটনার সঙ্গে জড়িত রয়েছে মামণির বাবা অচিন্ত মণ্ডল। দু’জনের নামেই লিখিত অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত যুবক। তাঁর দাবি, বাবার টাকার দরকার জেনেই কাঁচের গ্লাস দিয়ে স্বামীর থেকে ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয় বধূ। বিয়ের পর থেকে স্ত্রী প্রায়ই অচিন্তকে মারধর করত বলে অভিযোগ।

[আরও পড়ুন: নথি জাল করে নিজের স্কুলেই ছেলেকে চাকরি, CID’র হাতে গ্রেপ্তার অভিযুক্ত প্রধান শিক্ষক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement