shono
Advertisement

স্বামীকে ছেড়ে তাঁর বন্ধুর সঙ্গে বিয়ে, ত্রিকোণ প্রেমের ভয়ংকর পরিণতি বীরভূমে

আদিবাসী মহিলাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। The post স্বামীকে ছেড়ে তাঁর বন্ধুর সঙ্গে বিয়ে, ত্রিকোণ প্রেমের ভয়ংকর পরিণতি বীরভূমে appeared first on Sangbad Pratidin.
Posted: 03:31 PM Aug 29, 2020Updated: 03:33 PM Aug 29, 2020

নন্দন দত্ত, সিউড়ি: স্বামীর ঘনিষ্ঠ বন্ধু। তার বাড়িতে আসাযাওয়া লেগেই ছিল। সে সূত্রেই তার সঙ্গে প্রথম আলাপ। ধীরে ধীরে স্বামীর অবর্তমানে বাড়িতে আসাযাওয়া করতে শুরু করে ওই ব্যক্তি। এক সময় বন্ধুর পরিবর্তে বন্ধুর স্ত্রীর সঙ্গে বেশিরভাগ সময় কাটাতে শুরু করে সে। পাড়াপড়শি কানাঘুষো সেই সম্পর্ক নিয়ে আলোচনা করতেন। তা কানে আসে আদিবাসী মহিলার স্বামীর। তাঁরও যেন কেমন সন্দেহ হয়। বাধা দিতেই স্পষ্ট হয়ে গেল প্রায় সব কিছুই। স্বামীকে অগ্রাহ্য করে তাঁর বন্ধুকেই বিয়ে করে বসল ওই মহিলা। অবশ্য তা মেনে নিতে পারেননি মহিলার প্রথম স্বামী। পরিবর্তে চরম সিদ্ধান্ত নিল সে। অভিযোগ, প্রতিশোধ নিতে গলার নলি কেটে নিজের বন্ধুকেই খুন করল ওই ব্যক্তি। ঘটনার পর থেকেই সে এলাকাছাড়া। বীরভূমের (Birbhum) পাইকর থানার কলহপুরের ঘটনায় চাঞ্চল্য।

Advertisement

ওই গ্রামের দীর্ঘদিনের বাসিন্দা বাবু শেখ। প্রায় ছোটবেলা থেকেই জাকির শেখের সঙ্গে বন্ধুত্ব তার। দু’জনের মধ্যে আর্থিক লেনদেনও চলত। বেশ ঘনিষ্ঠ বন্ধু হওয়ায় বরাবরই বাবুর বাড়িতে আসাযাওয়া করত জাকির। বন্ধুর স্ত্রীর সঙ্গে আলাপ সেভাবেই। তবে দিন যত যেতে থাকে দু’জনের ঘনিষ্ঠতা যেন তত বাড়তে থাকে। বাবুর অনুপস্থিতিতে অনেক সময়ই বাড়িতে আসত জাকির। প্রথম প্রথম যদিও সে বিষয়ে বিশেষ মাথা ঘামাতেন না জাকির। কিন্তু প্রতিবেশীরা সন্দেহ করার পর থেকেই বাবুর মনে খটকা লাগে। কেন তার অনুপস্থিতিতে বাড়িতে আসে জাকির, স্ত্রীকে সেই প্রশ্নই করে বাবু। প্রথমে উত্তর এড়িয়ে যায় বাবুর স্ত্রী। তবে এ নিয়ে দাম্পত্য অশান্তি চরমে পৌঁছয়।

[আরও পড়ুন: চলন্ত গাড়িতে সিলিন্ডার বিস্ফোরণ, দাউদাউ আগুন থেকে কোনওক্রমে প্রাণরক্ষা যাত্রীদের]

তিন দিন আগে স্বামীকে অগ্রাহ্য করে বাড়ি থেকে বেরিয়ে যায় ওই আদিবাসী মহিলা। স্বামীর বন্ধু জাকিরকে বিয়ে করে। কলহপুরে বাড়িভাড়া নিয়ে থাকছিল দু’জনে। এদিকে, শুক্রবার রাতে বাড়িতে একাই ছিল জাকির। সেই সময় হানা দেয় বাবু। অভিযোগ, গলার নলি কেটে জাকিরকে খুন করে সে। পরে খবর পেয়ে পাইকর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। বাবু এই ঘটনার পর থেকেই এলাকাছাড়া। পুলিশ তার খোঁজে তল্লাশি শুরু করেছে। ওই আদিবাসী মহিলাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

[আরও পড়ুন: পুরনো নাশকতা মামলায় টানা জেরা, তৃণমূলে যোগ দিতেই NIA’র নজরে ছত্রধর মাহাতো]

The post স্বামীকে ছেড়ে তাঁর বন্ধুর সঙ্গে বিয়ে, ত্রিকোণ প্রেমের ভয়ংকর পরিণতি বীরভূমে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement