shono
Advertisement

বান্ধবীকে নিয়ে হোটেলে, মদের সঙ্গে ভায়াগ্রার ‘ওভারডোজে’মৃত্যু ব্যক্তির

জানা গিয়েছে, ওই ব্যক্তির কোনও শারীরিক অসুস্থতা ছিল না।
Posted: 03:26 PM Mar 07, 2023Updated: 03:46 PM Mar 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যালকোহল পান করার সময় একসঙ্গে দু’টি ভায়াগ্রা (Viagra) পিল খেতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ৪১ বছরের এক ব্যক্তি। সম্প্রতি ‘জার্নাল অফ ফরেনসিক অ্যান্ড লিগ্যাল মেডিসিন’-এর এক গবেষণাপত্র থেকে জানা গিয়েছে নাগপুরের এই মর্মান্তিক ঘটনার কথা।

Advertisement

ঠিক কী ঘটেছিল? চিকিৎসকরা জানাচ্ছেন, ওই ব্যক্তি এক বান্ধবীকে নিয়ে হোটেলে গিয়েছিলেন। সেখানেই তিনি ৫০ মিলিগ্রামের দু’টি ভায়াগ্রা খান। সেই সময় তিনি অ্যালকোহলও পান করছিলেন। পরের দিন সকালে তাঁর শরীর আনচান করছিল। বমি হচ্ছিল নাগাড়ে। তিনি নেতিয়ে পড়ছেন দেখে তাঁর বান্ধবী ডাক্তার ডাকতে চাইলে ওই ব্যক্তি জানিয়ে দেন, এর প্রয়োজন নেই। এর আগেও ভায়াগ্রা খাওয়ার পরে তাঁর এমন হয়েছে। কিন্তু ক্রমে তিনি অচেতন হয়ে পড়লে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: আদানি কাণ্ডে চিনা নাগরিকের ‘সন্দেহজনক ভূমিকা’, জাতীয় সুরক্ষা নিয়ে প্রশ্ন কংগ্রেসের]

জানা গিয়েছে, ওই ব্যক্তির কোনও শারীরিক অসুস্থতা ছিল না। কিন্তু ভায়াগ্রা গ্রহণ করার পর তাঁর মস্তিষ্কে অক্সিজেন পৌঁচ্ছছিল না। আর সেই কারণেই তাঁর মৃত্যু হয়েছে। গবেষকদের দাবি, এই বিরল ঘটনার উল্লেখ তাঁরা এই জন্য়ই করেছেন যাতে কেউ চিকিৎসকের পরামর্শ ছাড়া যৌনশক্তিবর্ধক ওষুধ না খান।

[আরও পড়ুন: আদানি কাণ্ডে চিনা নাগরিকের ‘সন্দেহজনক ভূমিকা’, জাতীয় সুরক্ষা নিয়ে প্রশ্ন কংগ্রেসের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement