shono
Advertisement

প্রতিবেশীর বাড়ি থেকে সাপ ধরে ‘হিরো’, পরে সেই বিষধরের ছোবলেই প্রাণ গেল ব্যক্তির

বিষধর সাপ নিয়ে কসরত দেখাতে গিয়ে মৃত্যু।
Posted: 01:23 PM Aug 22, 2022Updated: 01:34 PM Aug 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিষধর সাপ ঢুকেছিল প্রতিবেশীর বাড়িতে। স্বভাবতই ভয় পান তাঁরা। হুড়োহুড়ি পড়ে যায় এলাকায়। এরপরই উত্তরপ্রদেশের (Uttar Pradesh) শাহজাহানপুরের (Shahjahanpur) বাসিন্দা এক ব্যক্তি হয়ে ওঠেন এলাকার বিপদ ভঞ্জন! প্রতিবেশীর বাড়িতে ঢুকে সাপ ধরেন তিনি, নিমেষে বনে যান হিরো!  পড়ে সেই সাপ নিয়ে কায়দা করে ভিডিও করতে গিয়ে বিষধরের ছোবলেই মৃত্যু হল ওই ব্যক্তির। গোটা ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম দেবেন্দ্র মিশ্র (Devendra Mishra)। শাহজাহানপুর জেলার একটি গ্রামে বাড়ি তাঁর। পাশের বাড়িতে ঢুকেছিল বিষধর সাপটি। সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে, দেবেন্দ্র খালি হাতে একটি লাঠির সাহায্যে সাপ ধরছেন।

[আরও পড়ুন: প্রিজন ভ্যানে বসে জন্মদিনের কেক কাটল খুনে অভিযুক্ত দুষ্কৃতী, প্রশ্নের মুখে পুলিশের ভূমিকা]

এরপর সাপটিকে গলায় পেঁচিয়ে গোটা গ্রামে ঘুরে বেড়ান দেবেন্দ্র মিশ্র। সেটিকে নিয়ে নানা কায়দা করতে দেখা যায় তাঁকে। একটি ভিডিওতে দেখা গিয়েছে, গ্রামের এক শিশুর গলায় পেঁচানো সাপটি। যদিও সাপের মুখ দেবেন্দ্রর হাতে ধরা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সাপ ধরার ঘণ্টা দুয়েক পর ভয়ংকর ঘটনাটি ঘটে। ভিডিও তোলার সময় বিষধর সাপটি ছোবল দেয় দেবেন্দ্রকে। জানা গিয়েছে, এরপর তিনি নানরকম টোটকা ওষুধ খান ও ক্ষতস্থানে লাগান। কিন্তু হাসপাতালে যাননি। ফলে বিষধর সাপে কামড়ানোর কয়েক ঘণ্টা পরে মৃত্যু হয় দেবেন্দ্রর মিশ্র নামের ওই ব্যক্তির।

ক’দিন আগে এরাজ্যের দাঁতনের সোলেমানপুরে সাপুড়ে বলে পরিচিত বছর পঞ্চান্নর নিতাই প্রধান (Nitai Pradhan) নামের এক ব্যক্তির মৃত্যু হয় সাপের কামড়ে। সেদিন একটি বাড়ি থেকে একটি গোখরো সাপ ধরেন নিতাই। পরে সেটিকে নিয়ে গ্রামবাসীদের সামনে কসরত দেখাতে থাকেন। মোবাইল বের করে ভিডিও তোলারও চেষ্টা করেন। তখনই মুহূর্তের অসাবধানতায় সাপটি ছোবল দেয় নিতাই প্রধানকে।স্থানীয়রা তাঁকে দ্রুত এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানান, হাসপাতালের পথেই মৃত্যু হয়েছে নিতাইয়ের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement