shono
Advertisement

সকলের সামনে বিমানবন্দরের টার্মিনালে বসে প্রস্রাব! ভাইরাল যাত্রীর কীর্তি

কী বলছেন নেটিজেনরা? The post সকলের সামনে বিমানবন্দরের টার্মিনালে বসে প্রস্রাব! ভাইরাল যাত্রীর কীর্তি appeared first on Sangbad Pratidin.
Posted: 09:58 AM Jan 03, 2020Updated: 10:00 AM Jan 03, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানে ওঠার আগে টার্মিনালে বসে অপেক্ষা করছিলেন যাত্রীরা। সেই সারিতেই বসেছিলেন এক ব্যক্তি। কেউই তাঁকে প্রথমে খেয়াল করেননি। আচমকাই আসনে বসে প্যান্টের চেন খুললেন ওই ব্যক্তি। তাতেও সেভাবে তাঁকে খেয়াল করেননি কেউই। কিন্তু তারপর প্রস্রাব করতে শুরু করে দেন তিনি। তাতেই চক্ষু চড়কগাছ প্রায় সকলের। বিমানবন্দরের টার্মিনালে বসে যে প্রস্রাব করার কথা কীভাবে ভাবতে পারলেন যাত্রী, সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সর্বত্র। এই ঘটনার ভিডিওই বর্তমানে নেটদুনিয়ার হটকেক। ওই ব্যক্তিকে গ্রেপ্তারির দাবিতে সরব নেটিজেনরা।

Advertisement

সম্প্রতি এই ভিডিওটি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। আর যাত্রীর এমন অবাক করা কাণ্ডকারখানা ভাইরাল হতে বিশেষ সময় নেয়নি। ওই ভিডিওটিতে পরিষ্কার দেখা গিয়েছে, ঘটনার সময় টার্মিনালে যাত্রীদের সংখ্যা ছিল যথেষ্ট। তাঁদের মাঝেই টার্মিনালের একটি চেয়ারে আপন মনে বসেছিলেন ওই ব্যক্তি। এরপর প্যান্টের চেন খুললেন ধীরে সুস্থে। টার্মিনালে বসে থাকা অবস্থাতেই প্রস্রাবও করে ফেললেন তিনি। সেই সময় আশেপাশে যাত্রীরা যে কীরকম প্রতিক্রিয়া দেবেন, তা বুঝতে পারছেন না। স্মার্টফোনের দৌলতে ওই ভিডিও ক্যামেরাবন্দি হতে বিশেষ সময় নেয়নি। এরপর প্রায় সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেওয়া হয়। সময় যত যাচ্ছে ততই যেন ভাইরাল হয়ে যাচ্ছে ওই ভিডিও।

[আরও পড়ুন: সন্তান না হওয়ায় ঘরছাড়া স্ত্রী, ক্ষোভে পুরুষাঙ্গ কাটলেন স্বামী]

এই ভিডিও দেখে নেটিজেনদের মধ্যে তৈরি হয়েছে মতবিরোধ। কারও দাবি, এমন কুকীর্তি যিনি করেন, তাঁকে গ্রেপ্তার করে উপযুক্ত শাস্তি দেওয়া উচিত।


আবার কারও দাবি, মোটেও ওই যাত্রীকে শাস্তি দেওয়া উচিত নয়। কারণ, তিনি প্রস্রাব করতে না পেরে হয়তো অসুস্থবোধ করছিলেন। এভাবেই হয়তো তিনি শান্তি পেলেন।

বিমানবন্দরে অবাক করা ঘটনা ঘটতেই থাকে। মাঝে মাঝে ভাইরাল হয়ে যায় নানা ভিডিও। লাগেজের চার্জ কমাতে পোশাক গায়ে চড়িয়ে নেওয়া ঘটনা অহরহ লেগেই থাকে। সেই তালিকাতেই নবতম সংযোজন টার্মিনালে বসে প্রস্রাবের ঘটনা।

The post সকলের সামনে বিমানবন্দরের টার্মিনালে বসে প্রস্রাব! ভাইরাল যাত্রীর কীর্তি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement