shono
Advertisement

আগুনে গরমে পুড়ছে দেশ, সূর্যের তাপে ছাদেই তৈরি ডিমের অমলেট! ভাইরাল বাংলার ভিডিও

সৌরালোকে তৈরি অমলেটের স্বাদ মন্দ হয়নি, জানিয়েছেন ব্লগার।
Posted: 09:02 PM Apr 18, 2023Updated: 09:02 PM Apr 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত কয়েক দিনের মাত্রাছাড়া দাবদাহে হাসফাঁস অবস্থা গোটা ভারতের। এরাজ্যেও নজিরবিহীন ভাবে ৪০ ডিগ্রি সেলসিয়াস বা তার বেশি তাপমাত্রা। পেটের দায়ে পথে বেরোনো মানুষের বক্তব্য, সূর্যের চুল্লিতে অর্থাৎ কিনা উনুনের ভেতরেই যেন বা ঢুকে পড়তে হচ্ছে! একথা কতখানি বাস্তব তার প্রমাণ দিলেন এই বাংলারই এক ব্লগার। গরম কতটা বোঝাতে নিজের বাড়ির ছাদে গ্যাস ওভেন ছাড়াই সূর্যের তাপে তৈরি করে ফেললেন ডিমের অমলেট। বাংলার এই ভিডিওই ভাইরাল (Viral Video) হয়েছে গোটা ভারতে। কাণ্ড দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

Advertisement

চমকে দেওয়া ভিডিওটি আপলোড করা হয়েছে ‘পাঁচবাবু’ নামের একটি ফেসবুক পেজে। ভিডিওর শুরুতে দেখা যায়, দুপুরের তীব্র গরমে হাতে ফ্রাইং প্যান ও একটি ডিম নিয়ে ছাদে দাঁড়িয়ে তরুণ ব্লগার। তাঁর দাবি, সেই সময় তাঁর এলাকার তাপমাত্রা ৪৬ ডিগ্রি সেলসিয়াস (যদিও এলাকার নাম জানাননি তিনি)। এরপরেই ছাদের পাঁচিলে ফ্রাইং প্যান রেখে ডিম ফাটান তরুণ। এরপর গ্যাস ওভেনের তীব্র আগুনে ঠিক যেমনটা হয়ে থাকে, সেভাবেই অমলেট তৈরি করে ফেলেন। এমনকী সেই অমলেট কাঠ ফাঁটা রোদে দাঁড়িয়ে চেখেও দেখেন। জানান, খেতে মন্দ হয়নি।

[আরও পড়ুন: ৫ পুরুষ, ৩ জনের সঙ্গে শারীরিক সম্পর্ক, প্রেমিকদের দিয়েই পথের কাঁটা স্বামীকে সরালেন স্ত্রী]

এই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখনও পর্যন্ত যার ভিউ হয়েছে ১.৯ লক্ষ। ৪৫ হাজার লাইক এবং দেড় হাজারের বেশি কমেন্টে পেয়েছে ভিডিওটি। তরুণ ব্লগারকে মজার ছলে বলতে দেখা যায়, সূর্যের আলোয় রান্না সেরে ফেলায় তাঁর গ্যাসের খরচ বেঁচে গেল। যতদিন দাবদাহ চলবে এভাবেই রান্না করবেন বলে ভাবছেন। একাধিক নেটিজেন এই কায়দায় অন্য রান্নার আর্জি জানিয়েছেন। অনেকের দাবি, এরপর চিলি চিকেন তৈরি করুন। এতে করে সৌরালোকে তৈরি হওয়া রেসিপি হবে ষোলোয়ানা অরগ্যানিক। 

[আরও পড়ুন: ‘আজ বিলকিসের সঙ্গে হয়েছে, কাল আরেকজনের সঙ্গে হবে’, ফের গুজরাটকে তোপ সুপ্রিম কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার