shono
Advertisement

রোজ শুনতে হত কটুক্তি! প্রতিবাদ করায় হাওড়ায় বেধড়ক মার বিশেষ ক্ষমতা সম্পন্ন কিশোরকে

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 04:04 PM Feb 13, 2022Updated: 04:04 PM Feb 13, 2022

অরিজিৎ গুপ্ত, হাওড়া: লাগাতার উত্যক্ত করা হত, শুনতে হত নানা রকম কটুক্তি। প্রতিবাদ করায় শারীরিক প্রতিবন্ধী কিশোর এবং তার পরিবারের সদস্যদের বেধড়ক মারধরের অভিযোগ স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে। শনিবার রাত এগারোটা নাগাদ ঘটনাটি ঘটেছে হাওড়ার (Howrah) বাঁকড়ার নিউ মণ্ডলপাড়ায়। ইতিমধ্যেই আক্রান্তের পরিবার লিখিতভাবে অভিযোগ দায়ের করেছে বাঁকড়া ফাঁড়িতে। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

বাঁকড়া নিউ মণ্ডলপাড়ায় বাসিন্দা ১২ বছরের ওই কিশোর। তার একটি হাত ছোট, একটি বড়। শারীরিকভাবে প্রতিবন্ধী ওই কিশোর দুই হাত ভালভাবে নাড়াচাড়া করতে পারে না। পরিবারের অভিযোগ, যখনই ওই কিশোর রাস্তায় বের হয়, তখন এলাকার কয়েকজন যুবক নানাভাবে তাকে উত্যক্ত করে। গালিগালাজ করার পাশাপাশি তাকে প্রায়ই মারধরও করা হয় বলে অভিযোগ।

[আরও পড়ুন: জল্পনাই সত্যি, তৃণমূলে যোগ দিলেন অর্জুনের আত্মীয় সুনীল সিং ও সৌরভ সিং]

শনিবার রাত ১১ টা নাগাদ বাড়ি থেকে বেরিয়েছিল ওই কিশোর। অভিযোগ, তখন তিনজন স্থানীয় যুবক তাকে ঘিরে ধরে এবং গালিগালাজ করতে থাকে। সেই সময় কিশোর প্রতিবাদ করে। এরপরই তাকে বেধড়ক মারধর করা হয়। কিশোরের পরিবার যখন তাকে উদ্ধার করতে যায় তখন দুষ্কৃতীরা তার বাবা-মা, পিসি এবং দাদু ঠাকুমাকেও মারধর করে বলে অভিযোগ। গোটা ঘটনাটাই সিসিটিভি ক্যামেরা বন্দি হয়। আক্রান্তরা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ।

এরপর আহতদের ডোমজুড় গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। ওই পরিবার বাঁকড়া পুলিশ আউটপোস্টে লিখিতভাবে অভিযোগ দায়ের করে দুষ্কৃতীদের বিরুদ্ধে। গোটা ঘটনার তদন্ত শুরু করলেও পুলিশ এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। পুলিশ জানিয়েছে দোষীদের ছাড়া হবে না। শীঘ্রই তাদের গ্রেপ্তার করা হবে।

[আরও পড়ুন: মাত্র ১০ দিনের ব্যবধান, ফের বেলুড়ে রেলের ঝিলে মিলল মহিলার দেহ, বাড়ছে রহস্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement