shono
Advertisement
Baruipur

জলের স্রোতের রিল বানাতে যাওয়াই কাল! বারুইপুরের পাম্পিং স্টেশনে তলিয়ে গেল কিশোর

কান্নায় ভেঙে পড়েছে পরিবার।
Published By: Tiyasha SarkarPosted: 10:24 PM Aug 04, 2024Updated: 10:24 PM Aug 04, 2024

দেবব্রত মণ্ডল, বারুইপুর: জলের স্রোতের রিলস বানাতে যাওয়াই কাল। স্রোতে ভেসে গেল এক কিশোর। ঘটনাটি ঘটেছে বারুইপুরের উত্তর ভাগ পাম্পিং স্টেশনে। নিখোঁজ কিশোরের নাম মহম্মদ শামিম (১৭)। তার বাড়ি বারুইপুরেরই মল্লিকপুরে। এখনও পর্যন্ত তার কোনও হদিশ পাওয়া যায়নি। কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

Advertisement

সংরক্ষিত এলাকায় ঢুকে জলের স্রোতের সঙ্গে রিল বানানোর প্ল্যান করেছিল কিশোর। এলাকার বাসিন্দাদের বক্তব্য, উত্তরভাগ পাম্পিং স্টেশন যেন এক পর্যটন কেন্দ্র। প্রায়ই বিভিন্ন জায়গার মানুষ এখানে ঘুরতে আসেন। অতিরিক্ত বৃষ্টি হলে সেই সংখ্যাটা আরও বাড়ে। কলকাতা পুর এলাকা, রাজপুর সোনারপুর, বারুইপুর এমনকি উত্তর ২৪ পরগনার একটা অংশের জল এই উত্তরভাগ পাম্পিং স্টেশন হয়ে বিদ্যাধরী ও মাতলা নদীতে গিয়ে পড়ে। জমা জল পাম্পিং স্টেশন হয়ে খালে পড়ার সময় বিরাট স্রোতের সৃষ্টি হয়। তা দেখতে ভিড় জমান অনেকেই। এই দৃশ্য দেখতে এবং ভিডিও রিল বানাতে কয়েকজন বন্ধুর সঙ্গে বারুইপুরেরই মল্লিকপুর এলাকা থেকে গিয়েছিল মহম্মদ শামিম। কিছু বুঝে ওঠার আগেই জলের স্রোতে সে ভেসে যায়। বাকি বন্ধুরা তাকে আটকানোর চেষ্টা করলেও শেষ রক্ষা করতে পারেনি।

[আরও পড়ুন: আচমকা পেটে ব্যথায় দুই বোনের মৃত্যু, নেপথ্যে তালের রুটি-দুধ থেকে বিষক্রিয়া?]

এদিকে এই ঘটনা জানাজানি হলে বারুইপুর থানার পুলিশ ঘটনাস্থলে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যান বারুইপুর পূর্বের বিধায়ক বিভাস সর্দার। নিখোঁজের সন্ধানে তল্লাশি চলছে বলে জানান তিনি। পাশাপাশি তার আরও বক্তব্য, এটা ভ্রমণ কেন্দ্র বা আড্ডা মারার জায়গা নয়। নিরাপত্তারক্ষীরা বারণ করলে তাদের মারধর করা হয়। প্রশাসন কিশোরকে খোঁজার চেষ্টা করছে বলে জানান তিনি।

[আরও পড়ুন: পরিত্যক্ত কালভার্টের নিচে উদ্ধার প্রচুর তাজা বোমা, চাঞ্চল্য সিউড়িতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জলের স্রোতের রিলস বানাতে যাওয়াই কাল। স্রোতে ভেসে গেল এক কিশোর। ঘটনাটি ঘটেছে বারুইপুরের উত্তর ভাগ পাম্পিং স্টেশনে।
  • নিখোঁজ কিশোরের নাম মহম্মদ শামিম (১৭)। তার বাড়ি বারুইপুরেরই মল্লিকপুরে।
  • এখনও পর্যন্ত তার কোনও হদিশ পাওয়া যায়নি। কান্নায় ভেঙে পড়েছে পরিবার।
Advertisement