shono
Advertisement

নাবালিকা মেয়েকে লাগাতার যৌন হেনস্তার অভিযোগে গ্রেপ্তার বাবা, উত্তপ্ত নরেন্দ্রপুর

অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা। The post নাবালিকা মেয়েকে লাগাতার যৌন হেনস্তার অভিযোগে গ্রেপ্তার বাবা, উত্তপ্ত নরেন্দ্রপুর appeared first on Sangbad Pratidin.
Posted: 06:28 PM Sep 12, 2020Updated: 06:51 PM Sep 12, 2020

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ফের বিকৃত লালসার শিকার বাংলার এক নাবালিকা। নবম শ্রেণির ওই ছাত্রীকে যৌন হেনস্তার অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে। বিষয়টি প্রকাশ্যে আসতেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে নরেন্দ্রপুর (Narendrapur) থানার পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনার (South 24 Pargana) বোড়ালের বাসিন্দা ওই নবম শ্রেণির ছাত্রী। বাবার সঙ্গে থাকত সে। নির্যাতিতার অভিযোগ, একা থাকার সুযোগকে কাজে লাগিয়েছে লাগাতার তাকে যৌন হেনস্থা করত বাবা। কাউকে জানালে তার পরিণতি খারাপ হবে বলে নির্যাতিতাকে হুমকিও দিত অভিযুক্ত। স্বাভাবিকভাবেই ভয়ে কাউকে কিছু বলতে পারেনি সে। কিন্তু শুক্রবার সহ্যের বাঁধ ভাঙে। পিসিকে গোটা ঘটনা খুলে বলে নির্যাতিতা।

[আরও পড়ুন: পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে খাদে ফেলে খুনের পর দুর্ঘটনার গল্প! কী পরিণতি হল অভিযুক্তের?]

এরপর শুক্রবার রাতেই পিসির সঙ্গে নরেন্দ্রপুর থানায় হাজির হয় সে। লিখিত অভিযোগ দায়ের করে বাবার বিরুদ্ধে। নাবালিকার অভিযোগের ভিত্তিতেই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। বিষয়টি প্রকাশ্যে আসতেই অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা। পুলিশ জানিয়েছে, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। নির্যাতিতার প্রয়োজনীয় শারীরিক পরীক্ষা করা হবে।

[আরও পড়ুন: পাড়ার মধ্যেই বেআইনি মদের ব্যবসা ফেঁদেছেন স্ত্রী, বিরক্ত হয়ে এই কাজই করলেন স্বামী]

The post নাবালিকা মেয়েকে লাগাতার যৌন হেনস্তার অভিযোগে গ্রেপ্তার বাবা, উত্তপ্ত নরেন্দ্রপুর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার