shono
Advertisement

নানুরে ‘গণধর্ষণে’র শিকার আদিবাসী নাবালিকা! গ্রেপ্তার ১

বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে নানুর থানার পুলিশ।
Posted: 01:31 PM Jan 05, 2024Updated: 01:36 PM Jan 05, 2024

দেব গোস্বামী, বোলপুর: ফের বাংলায় গণধর্ষণের শিকার আদিবাসী নাবালিকা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল বীরভূমের নানুরে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ইতিমধ্যেই একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে নানুর থানার পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, নানুর থানার অন্তর্গত থুপসরা গ্রামের বাসিন্দা ওই আদিবাসী নাবালিকা। বুধবার সন্ধ্যায় সে থুপসরা বাজারে যায় নিত্য প্রয়োজনীয় জিনিস কিনতে। এর পর আর বাড়ি ফেরেনি নাবালিকা। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় মেয়েটিকে মাঠে পড়ে থাকতে দেখেন। তড়িঘড়ি উদ্ধার করে বোলপুর সিয়ান হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলছে নাবালিকার। খবর পেয়ে হাসপাতালে যায় নাবালিকার পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: কলকাতা জাদুঘরে বোমাতঙ্ক, বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি ‘জঙ্গি সংগঠনের’]

অভিযোগ, বুধবার সন্ধ্যায় বাড়ি ফেরার সময় রবিন হাঁসদা নামে এক যুবক ওই আদিবাসী নাবালিকাকে তুলে নিয়ে যায়। মাঠে তাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। এর পরই বাড়ির লোক নানুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে নানুর থানার পুলিশ। বাকিদের খোঁজে চলছে তল্লাশি। চিকিৎসকদের দাবি, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে নাবালিকাকে একাধিক রক্ত দিতে হয়েছে। ঘটনার খবর পেয়ে রাজ্য শিশু সুরক্ষা কমিশনের অ্যাডভাইজার অনন্যা চক্রবর্তী ও জেলা শিশু সুরক্ষা আধিকারিক নিরুপম সিংহ দেখা করেন নাবালিকার পরিবারের সঙ্গে। বোলপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুরজিৎ কুমার দে বলেন, “এই ঘটনা ইতিমধ্যেই একজন যুবককে গ্রেপ্তার করা হয়েছে। আরো কেউ যুক্ত রয়েছে কিনা তদন্ত চলছে।”

[আরও পড়ুন: দিনেদুপুরে প্রকাশ্যে শুটআউট কামারহাটিতে, তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার