shono
Advertisement

খাঁচা খুলতেই মহিলার হাত পেঁচিয়ে হামলা পোষা পাইথনের, ভিডিও দেখে শিউরে উঠল নেটিজেনরা

সাপ কখনও পোষ মানে না, ভয়ংকর ভিডিও দেখে মন্তব্য এক নেটিজেনের।
Posted: 06:56 PM Oct 25, 2022Updated: 06:56 PM Oct 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল  ডেস্ক: গল্প-উপন্যাসের কথা আলাদা। কিন্তু বাস্তব জীবনে সাপ পোষার ঘটনা শোনা যায় না। গবেষক তথা বিজ্ঞানীদের কথা অবশ্য আলাদা। এই মহিলাও কি তাই! সেকথা জানা যায়নি। তবে ভদ্রমহিলার প্রাণ কাড়ছিল বিরাটাকার পোষ্য। খাঁচা খুলতেই সে আক্রমণ করে মালিককে। হাতের পাতা কামড়ে ধরে, সেই সঙ্গে পেঁচিয়ে ধরে গোটা হাত। শক্তিশালী সাপের হাত থেকে মহিলাকে বাঁচাতে ছুটে আসেন পুরুষ সঙ্গী। যদিও রক্তারক্তি ঘটে যায়। গা শিউরে ওঠা এই ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। নেটিজেনদের বক্তব্য, সাপ কখনও পোষ্য হয় না, এ তো মৃত্যুকে বাড়িতে ডেকে আনার শামিল।

Advertisement

ভয়ংকর ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ডেলি লাউড (Daily Loud)। কবে, কোথায়, কখন ঘটে ঘটনাটি তা জানা যায়নি। তবে বিপদ ঘটে খাঁচা থেকে সাপ বার করতেই। মনে করা হচ্ছে, খাবার দিতে কিংবা চিকিৎসার জন্য পোষ্যের খাঁচা খোলা হয়েছিল। তখনই ঘটে বিপত্তি। ভিডিওতে দেখা গিয়েছে, খাঁচা খোলার কয়েক সেকেন্ডের মধ্যেই সাপটি মহিলাকে আক্রমণ করে। কামড়ে ধরে হাতের পাতা। এরপর পেঁচিয়ে ধরে গোটা হাত। অন্য হাত দিয়ে সেটিকে ছাড়ানোর চেষ্টা করলেও শক্তিতে পেরে উঠছিলেন না মহিলা। এই সময় মহিলার পুরুষ সঙ্গী ঘরে ছুটে আসেন এবং সাপটিকে ছাড়ানোর চেষ্টা করেন। যদিও তিনিও অপারগ হন।

[আরও পড়ুন: পান্ত ভূতের জ্যান্ত ছানা! কালীপুজোর রাতে হাসপাতালে ঘুরে বেড়াচ্ছে পেত্নি, শাকচুন্নিরা]

একটা সময় দেখা যায়, ঘরের মেঝে ভেসে যাচ্ছে রক্তে। রক্ত মহিলার হাত থেকে চুঁইয়ে পড়ছিল। এরপর অবশ্য হাতে পেঁচিয়ে রইলেও সাপের কামড় থেকে বাঁচেন মহিলা। ভিডিও শেষে দেখা যায়, একটি হাত ও পা পেঁচিয়ে রয়েছে সাপটি। শেষ পর্যন্ত তিনি পোষ্যের হাত থেকে মুক্তি পেলেন কিনা তা আর জানা যায়নি। ভিডিও দেখে শিউরে উঠেছে নেটিজেন। জনপ্রিয় হয়েছে ভয়! ভাইরাল হয়েছে ভিডিও।

[আরও পড়ুন: তিলে তিলে জমানো অর্থে স্বপ্ন সার্থক! ১০ টাকার কয়েন দিয়ে ৮৫ হাজার টাকার স্কুটি কিনলেন যুবক]

ইতিমধ্যে ৮০ লক্ষ ভিউ হয়েছে টুইটারে। ভয় ধরানো দৃশ্যের ভিউ বাড়ছে প্রতি সেকেন্ডে। অন্যদিকে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, বিষধর হোক বা বিরাট চেহারার, সাপ কি কখনও পোষ্য হতে পারে! অধিকাংশেরই বক্তব্য সাপ গৃহস্থের পোষা প্রাণী হতে পারে না কিছুতেই। এক নেটিজেন মন্তব্য করেন, “এই কারণেই সাপ পোষা উচিত নয়। এরা কখন কী করবে ঠিক নেই। সাপ প্রভুভক্ত হতে পারে না।” উল্লেখ্য, কিছুদিন আগে আমেরিকায় এক সাপ-ভক্ত ব্যক্তির মৃত্যু হয়েছে। ১৫ ফুট লম্বা পোষা সাপ ওই ব্যক্তির গলা পেঁচিয়ে ধরেছিল। শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু হয় ওই ব্যক্তির।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার